বাড়ি > বায়োস্কোপ > যৌন নির্যাতনের অভিযোগ নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাইঝির!
নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে যৌন নির্যাজনের অভিযোগ আনল ভাইজি
নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে যৌন নির্যাজনের অভিযোগ আনল ভাইজি

যৌন নির্যাতনের অভিযোগ নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাইঝির!

  • নওয়াজের ভাইয়ের বিরুদ্ধেই এমন বিস্ফোরক অভিযোগ এনেছে তাঁর ভাইঝি।
  • ‘নওয়াজ বড়ে পাপাও কোনওদিন আমাকে সমর্থন করেনি’-অভিযোগ অভিনেতার ভাইঝির। 

‘ছোটবেলায় কাকার হাতে যৌন নির্যাতনের শিকার হয়েছি’-এমনই বিস্ফোরক অভিযোগ নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাইঝির।নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে এমন অভিযোগ এনেছে অভিনেতার অপর ভাইয়ের মেয়ে। নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে দিল্লির জামিয়া পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছে তাঁর ভাইঝি,খবর টাইমস অফ ইন্ডিয়া সূত্রে।সংবাদমাধ্যমকে সে জানিয়েছে,'আমার যখন ৯ বছর বয়স সেই সময় আমি কাকার হাতে যৌন নির্যাতনের শিকার হয়েছি। আমার বাবা-মায়ের ডিভোর্স হয়ে যায় যখন আমার ২ বছর বয়স।সত্ মায়ের কাছেও আমাকে প্রচুর নির্যাতন সহ্য করছে হয়েছে। ছেলেবেলা আমি বুঝতে পারতাম কাকা কী করছে,কিন্তু বড় হয়ে বুঝতে পারি ওটা ভিন্ন ধরণের স্পর্শ ছিল। সেটা হিংসাত্মকও ছিল’।

নওয়াজের বিরুদ্ধেও একরাশ ক্ষোভ উগরে দিয়েছে সে। তাঁর অভিযোগ নওয়াজ তাঁকে কোনদিনই সমর্থন করেনি। জেঠুকে সবটা বলা সত্ত্বেও সে কোনও গুরুত্ব দেয়নি ভাইঝির কাতর আবেদনে। ‘বড়ে পাপা(নওয়াজকে এই নামেই ডাকে সে) কে আমি পুরো ঘটনা জানিয়েছিলাম,ভেবেছিলাম উনি অন্য জগতে থাকেন।আমাকে বুঝবেন কিন্তু উনিও একইরকমের। বড়ে পাপা বলেছিল-কাকা হয়,এইরকম কোনওদিনই করতে পারেনা’।

আপতত আইনি মতে বিয়ে সেরে নিয়েছে নওয়াজের ওই ভাইঝি। তাঁর অভিযোগ সেই নিয়েও আপত্তি রয়েছে তাঁর পরিবারের। এবং নিত্যদিন তাঁর শ্বশুর-শাশুড়িকে নানাভাবে অস্বস্তিতে ফেলছে তাঁর নিজের বাবা ও পরিবারের অন্য সদস্যরা। এই ঘটনায় নাকি যুক্ত রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকিও,এমনই অভিযোগ অভিনেতার ভাইঝির।

সবমিলিয়ে বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না নওয়াজের পরিবারের। সম্প্রতি নওয়াজের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা ঠুকেছেন তাঁর দ্বিতীয় স্ত্রী আলিয়া। তাঁর অভিযোগ, নওয়াজ ও তাঁর পরিবার জানেই না মহিলাদের কী করে সম্মান জানাতে নয়। ১১ বছরের দাম্পত্য জীবনের শুরু থেকেই নাকি নানাভাবে নির্যাতনের শিকার হচ্ছেন আলিয়া। তাঁর কথায়, নওয়াজ তাঁর উপর হাত না তুললেও অভিনেতার ভাইয়ের হাতে শারিরীক নির্যাতনেরও শিকার হতে হয়েছে তাঁকে। 

বন্ধ করুন