বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumi Chakraborty-Neem Phuler Madhu: ‘এতদিন সুযোগ হয়নি…’, পৃথ্বীশের সঙ্গে প্রেমে শিলমোহর নিম ফুলের মধুর ‘রুচিরা’ সৌমির!

Soumi Chakraborty-Neem Phuler Madhu: ‘এতদিন সুযোগ হয়নি…’, পৃথ্বীশের সঙ্গে প্রেমে শিলমোহর নিম ফুলের মধুর ‘রুচিরা’ সৌমির!

টলিপাড়ার চর্চিত জুটি পৃথ্বীশ আর রুচিরা। 

সৌমি আর পৃথ্বীশকে নিয়ে চর্চা বহুদিন ধরেই চলছে। তবে এতদিন কাজ চালিয়ে এসেছেন ‘বেস্ট ফ্রেন্ড’ বলেই। চর্চিত প্রেমিকের জন্মদিনেই কি তাহলে প্রেমে শিলমোহর দিলেন নিম ফুলের মধু-র রুচিরা!

নিম ফুলের মধু-তেও এখন চলছে রুচিরার বিয়ের ট্র্যাক। দেখা যাচ্ছে দত্ত বাড়ির ছোট ছেলে চয়নকে ভালোবাসে পর্নার বান্ধবী। তবে বাড়িতে গিয়ে চয়ন বিয়ের কথা জানাতেই লেগে যায় অশান্তি। এমনকী, অপমান করা হয় রুচিরার মা-বাবাকেও। তারপর থেকে রুচিরার বাবা আর চাইছে না তাঁদের মেয়ে চয়নকে বিয়ে করুক। কারণ, দত্ত বাড়িতে যখন অখিলেশ দত্ত মানে চয়নের বাবা অপমান করে তাঁদের মেয়েকে, তখন চয়ন চুপ করে তা দেখেছে। হবু বউয়ের এত অপমানে একটাও কথা বলেনি সে।

এদিকে রুচিরা অর্থাৎ অভিনেত্রী সৌমি চক্রবর্তী প্রেমে শিলমোহর দিল বাস্তবেও। পৃথ্বীশ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জল্পনা চলছিল অনেকদিন ধরেই। দুজনের রোম্যান্টিক রিলে ছয়লাপ ইনস্টাগ্রাম আর ফেসবুক। যাই হোক, পৃথ্বীশের জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়েই এতদিন গোপন করে রাখা কথাগুলো এসে গেল মুখে।

সৌমি তাঁর আর পৃথ্বীশের ছবি শেয়ার করে লিখলেন, ‘কিছু ছবি যেগুলো কোনদিন পোস্ট করার সুযোগ হয়নি… যাইহোক আজ সুযোগ পেলাম।’ সঙ্গে জুড়লেন, ‘আজ তোমার জন্মদিন। এরকম দিন বারবার ফিরে আসুক। খুব উপভোগ করো, ভগবান তোমার সহায় হোক। অনেক খুশি থাকো জীবনে আর ভালো মানুষ হও। কেরিয়ারে ভালো করে প্রতিষ্ঠিত হও। সবসময় আমি পাশে ছিলাম, আছি আর থাকব। অনেক ভালোবাসা।’

পেশায় কনটেন্ট ক্রিয়েটার পৃথ্বীশ। ইনস্টায় তাঁর ফলোয়ার সংখ্যা দু লাখ ছুঁইছুঁই। এর আগে পৃথ্বীশকে ‘বেস্ট ফ্রেন্ড’ বলেছিলেন সৌমি। তবে তা হজম হয়নি কারওরই। এবারেও পৃথ্বীশের সঙ্গে ছবি শেয়ার করতেই ‘বেস্ট জুটি’-র তকমা দিয়ে দিল নেটপাড়া।

এক ভক্তর মন্তব্য, ‘তোমাদের একসঙ্গে অসাধারণ লাগে। একে-অপরকে কমপ্লিমেন্ট করো। বেস্ট জুটি’। আরেকজন লিখলেন, ‘সঙ্গে আই লাভ ইউটা জুড়ে দিলেই তো পারতে!’ তৃতীয়জন লিখলেন, ‘নিশ্চয়ই এতদিন লুকিয়ে প্রেম চলছিল। তাই সুযোগ পাওনি’। চতুর্থজনের মন্তব্য, ‘দুজনেই কি মিষ্টি। বেস্ট কাপল’। 

ছোট পর্দার জনপ্রিয় মুখ সৌমি। তার মিষ্টি হাসি ঘায়েল করে দর্শকের মন। এর আগে কাজ করেছেন রাধা, কী করে বলব তোমায়, করুণাময়ী রানি রাসমনি, মহাপীঠ তারপীঠ, পিলু, কাদম্বিনী-র মতো একগুচ্ছ বাংলার জনপ্রিয় ধারাবাহিকে। ইনস্টায় অভিনেত্রীকে ফলোয়ার্সের সংখ্যা ৩ লাখের উপরে।

এর আগে শেহনওয়াজ খানের সঙ্গে সম্পর্কে ছিলেন সৌমি। কিন্তু যা ভেঙে যায় বছরখানেক আগেই। তারপর সোশ্যাল মিডিয়া থেকে প্রাক্তন প্রেমিকের সঙ্গে সব ছবি সরিয়ে দেন সৌমি। এখন দেখার, পৃথ্বীশের সঙ্গে সম্পর্ক কতদূর গড়ায়।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.