বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipa: আদিদেব ‘মোটা’, তুলনা টানা হল সৎ দাদা, অগ্নিদেবের আগের পক্ষের সন্তান আকাশের সঙ্গে! ট্রোলে কড়া জবাব সুদীপার

Sudipa: আদিদেব ‘মোটা’, তুলনা টানা হল সৎ দাদা, অগ্নিদেবের আগের পক্ষের সন্তান আকাশের সঙ্গে! ট্রোলে কড়া জবাব সুদীপার

ট্রোলের নিশানায় সুদীপার ছেলে আদিদেব।

নেটিজেনদের ট্রোলে অনেকসময়ে এসে পড়েন তারকাদের পরিবারও। এমনকী, বাদ যায় না তাঁদের সন্তানও। এবারে ওবেসিটি-র প্রসঙ্গ তুলে মন্তব্য করা হল সুদীপা চট্টোপাধ্যায়ের ছেলে আদিদেবের ছবিতে। 

একসময় রান্নাঘর শো-এর রানি ছিলেন তিনি। কুড়িয়েছিলেন হাজার হাজার দর্শকের ভালোবাসা। তবে বর্তমানে, সেই সুদীপাই ট্রোলের বিষয় দাঁড়িয়েছেন। সুযোগ পেলেই এই জনপ্রিয় অভিনেত্রীকে কটাক্ষ করেন নেট-নাগরিকরা। এমনকী জঘন্য আক্রমণ থেকে বাদ যায় না সুদীপার পরিবারও।

সুদীপার বর্তমানে বেশিরভাগ সময়টাই কাটে ছোট্ট ছেলে আদিদেব-কে নিয়ে। আর পাঁচটা মায়ের মতো, তিনিও ছেলের একাধিক মুহূর্ত ভাগ করে নেন সোশ্যাল মিডিয়াতে। আর সেগুলোই এসে যায় ট্রোলের নিশানায়। সদ্য ক্লাস ওয়ানে ভর্তি হয়েছে আদি। তার প্রথম দিন স্কুলে যাওয়ার ছবি শেয়ার করেছিলেন সুদীপা। আর সেখানে ৬ বছরের বাচ্চাটিকে ‘মোটা’ সম্বোধন করেন জনৈক। এমনকী টানেন ‘ওবেসিটি’ প্রসঙ্গও।

আরও পড়ুন: বিজেপি নেত্রী, কিঁউ কি-র স্মৃতি ইরানি ‘মিথ্যে’ বলছে, দাবি একতার! কী নিয়ে ঝামেলা

সেই কমেন্টে লেখা হয়, ‘একজন সুস্থ বাচ্চা প্রত্যেক বাবা-মায়ের গর্ব। কিন্তু ওবেসিটি নয়। এই ব্যাপারে নজর দিন। যাতে আগামী দিনে ও সুস্থ থাকে। খুশী থাকে।’ তাতে সুদীপা শালীনতা রেখেই জবাব দেন, ‘আপনি ঠিকই বলেছেন। তবে কিছু করার নেই। এটা ওর পরিবারের মধ্যেই রয়েছে।’ তবে এরপরও নেটপাড়ারট্রোলিং থামেনি। বরং অগ্নিদেব চট্টোপাধ্যায়ের প্রথম বিয়ের প্রসঙ্গ টানা হয়। আদিদেবের তুলনা টানা হয় তার সৎ দাদা আকাশের (অগ্নিদেব চট্টোপাধ্যায়ের বড় ছেলে) সঙ্গে।

আরও পড়ুন: ‘শারীরিক সম্পর্কের সুখ’ আগেই ছেড়েছেন! বৈশাখীর দাবি, ‘শোভনই আমায় সভ্য করেছে…’

২০০৫ সাল থেকে সুদীপাকে দেখা গিয়েছে রান্নার জনপ্রিয় শো জি বাংলা রান্নাঘরে। মাঝে অন্তঃসত্ত্বা থাকার সময় সেই দায়িত্ব পড়েছিল অপরাজিতা আঢ্য-র হাতে (২০১৮-২০২০)। তবে ২০২২ সালে বন্ধ হয়েছে রান্নাঘর। তারপর থেকে আর নতুন কোনও প্রোজেক্টে দেখা মেলেনি। আপাতত ব্যবসায় মন দিয়েছেন তিনি। শাড়ি-গয়নার বুটিক খুলেছেন। সঙ্গে সুদীপার নিজস্ব রেস্তোরাঁ তো ছিলই।

আরও পড়ুন: কেঁদে KBC-তে না ফেরার কথা জানান অমিতাভ! এখন চোখ মুছে বিগ বি দিলেন খুশির খবর

প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর, সুদীপা ছিলেন অগ্নিদেবের দ্বিতীয় স্ত্রী। জাঁকজমক ছাড়া অত্যন্ত ঘরোয়াভাবেই ২০১০ সালে অগ্নিদেবের বালিগঞ্জের বাড়িতে সামাজিক বিয়ে হয়। এরপর ২০১৭ সালে রেজিস্ট্রি বিয়ে করেন তাঁরা। সৎ ছেলে আকাশকে বিয়ের পর থেকেই আপন করে নিয়েছেন। মা হওয়ার চেষ্টাও করেননি, বরং খুব ভালো বন্ধু হতে চেয়েছেন তিনি। আকাশকে সুদীপা-অগ্নিদেবের পারিবারিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায় বরাবরই।

বায়োস্কোপ খবর

Latest News

ব্যর্থ হয়েও সুপারিশের সৌজন্যে কেন দলে আজম…সাংবাদিকের প্রশ্নে চটলেন ফখর জামান 'মে মাসেই বেরিয়েছে বসিরহাটের ফলাফল,' সন্দেশখালি ক্ষত মেরামতিতে মরিয়া অভিষেক ‘বিয়ের পর বরগুলো এমনই হয়ে যায়…’, রাজার কোন কাজে রাগল মধুবনী? মিল পেল নেটপাড়া সৌভাগ্য এনে দিতে পারে দরজাও! তবে তার সাজ সজ্জায় এই ৪ জিনিস রাখতে ভুলবেন না Video: রেমালের চোখ রাঙানি! কালো মেঘে ঢাকল সুন্দরবনের আকাশ আইপিএল ফাইনালের ঠিক আগে কাউন্টিতে ফের সেঞ্চুরি পূজারার, রান পেলেন না করুণ নায়ার রেমাল ঘূর্ণিঝড়ের জের, বাতিল মমতা,অভিষেক, সুকান্ত এবং শুভেন্দুর একাধিক কর্মসূচি রেমাল ঘূর্ণিঝড়ের জের! পরীক্ষা স্থগিত করা হল বিশ্ববিদ্যালয়ে গাড়ি ছেড়ে ই-রিকশা চড়ে লখনউ ঘুরলেন কুণাল কাপুর, ব্যাপার কী? গোল করেও দলকে জেতাতে ব্যর্থ জিরু, এসি মিলানে শেষ করলেন নিজের ইনিংস, গন্তব্য LAFC

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.