বাংলা নিউজ > বায়োস্কোপ > Mohammad Shami: জাস্ট লুকিং লাইক এ ওয়াও ট্রেন্ডকে সিরিয়াসলি নিয়েছেন শামি! নিউজিল্যান্ডকে দুরমুশ করার পর কী বলছে সবাই?

Mohammad Shami: জাস্ট লুকিং লাইক এ ওয়াও ট্রেন্ডকে সিরিয়াসলি নিয়েছেন শামি! নিউজিল্যান্ডকে দুরমুশ করার পর কী বলছে সবাই?

শামির কাণ্ডে স্কোরবোর্ডে কোন মিম খুঁজে পেলেন নেটিজেনরা?

Mohammad Shami-ICC World Cup: মহম্মদ শামির খেলায় মুগ্ধ গোটা দেশ। এক ম্যাচে যেভাবে ৭টি উইকেট নিলেন সেটা দেখে তাঁর বাহবায় ভেসে যাচ্ছে সোশ্যাল মিডিয়া।

বুধবারের পর থেকে সকলেই এখন মহম্মদ শামির স্তুতিতেই ভাসছেন। যেভাবে প্রথমে ক্যাচ মিস করার পরও খেলা ঘুরিয়ে দিলেন সেটা দেখে তাজ্জব সবাই। এক ম্যাচে ৭টি উইকেট নিয়ে চমকে দিয়েছেন সকলকে। অনেকেই আবার বলছে ২০১৯ সালের সেমি ফাইনালের বদলা নিল ভারত তাও শামির কাঁধে ভর করে। এদিন তাঁর খেলা, ফর্ম সবটাই ছিল দেখার মতো। তবে তাঁকে নিয়ে থুড়ি তাঁর কাণ্ড নিয়ে কিন্তু একটি মিমও এখন বাজারে দারুণ জনপ্রিয়।

মহম্মদ শামিকে নিয়ে মিম

বুধবার, ১৫ নভেম্বর ভারত বনাম নিউজিল্যান্ডের সেমি ফাইনাল ম্যাচে একটি ওভারে শামি পর পর দুটি উইকেট নেন। না ঠিক পর পর নয়, একটা উইকেট, একটা ডট বল, তারপর আবার একটা উইকেট। ফলে স্কোরবোর্ডে বিষয়টা ওয়াও দেখতে লাগছে। মানে, তখন ভারতীয়দের অনুভূতি যেমন ওয়াও ছিল, তেমনই স্কোরবোর্ডেও যেন ওয়াও লেখা ছিল শামির তারিফে। আর সেটাকেই অনেকে বর্তমানে ভাইরাল হওয়া জাস্ট লুকিং লাইক এ ওয়াও এর সঙ্গে জুড়ে দেন। অনেকেই নেপথ্যে সেই সংলাপ লাগিয়ে বা এমনই স্কোরবোর্ডের সেই মুহূর্তের স্ক্রিনশট পোস্ট করে শামির তারিফ করছেন এই ট্রেন্ডে গা ভাসিয়ে। কেউ কেউ আবার বলেন এটা সেমি ফাইনাল নয়, ‘শামি’ফাইনাল।

আরও পড়ুন: 'ও এত ফিট যে...' বিরাটের বায়োপিকে কার অভিনয় করা উচিত? সেমি ফাইনালে এসে কী বললেন রণবীর?

আরও পড়ুন: সঙ্গীতজ্ঞ ইলাইয়ারাজার জীবনকাহিনি এবার বড় পর্দায়, কবে থেকে শুটিং শুরু করছেন ধনুশ?

ভারত বনাম নিউজিল্যান্ড

বুধবার ভারত আগে ব্যাট করতে নেমে ৪ উইকেট খুইয়ে ৩৯৭ রান তোলে ৫০ ওভারে। সেটা চেজ করতে নেমে ৩২৭ রানেই অল আউট হয়ে যান কিউইরা। ভারত এদিন ৭০ রানে জিতে যায়। এদিন ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচ দেখতে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হাজির ছিলেন একাধিক তাবড় তাবড় অভিনেতারা। কিয়ারা আডবানি, সিদ্ধার্থ মালহোত্রা, অনুষ্কা শর্মা, সহ অনেককেই এদিন মাঠে দেখা যায়। ছিলেন সচিন তেন্ডুলকর, হার্দিক পান্ড্য, ডেভিড বেকহ্যাম, প্রমুখ। এদিন বিরাট তাঁর পঞ্চাশতম সেঞ্চুরি করেন, শ্রেয়সের খেলাও ছিল দেখার মতো। তবে সাতটি উইকেট নিয়ে এদিনের ম্যান অব দ্য ম্যাচ হন শামিই।

ভারত বনাম অস্ট্রেলিয়া: বিশ্বকাপের ফাইনাল

আগামী রবিবার, ১৯ নভেম্বর মুখোমুখি হতে চলেছে ভারত এবং অস্ট্রেলিয়া। ২০০৩ এর পর আবার এই বছর এই দুই দল বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হবে। সেবার ভারত হেরে গিয়েছিল তাদের কঠিন প্রতিপক্ষের কাছে, এবার কী হয় সেটাই দেখার পালা। আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বসবে বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ফাইনালে উঠেছে অস্ট্রেলিয়া।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

WTC-র ইতিহাসে সব থেকে বেশি উইকেট, জাদেজাকে টপকে সেরা ১০-এ হেজেলউড মীন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মকর রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মনোজ টিগ্গাকে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে প্রার্থী করল বিজেপি, বাদ জন বারলা ধনু রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল ‘ফোনে ক্রিকেট দেখছিলেন দুই চালক', তার জেরেই অন্ধ্রের ট্রেন দুর্ঘটনা,বললেন বৈষ্ণব বৃশ্চিক রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কন্যা রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল সিংহ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.