বাংলা নিউজ > বায়োস্কোপ > Nick Jonas Sings Maan Meri Jaan: হিন্দি গান ‘মান মেরি জান’ গাইলেন নিক! প্রিয়াঙ্কা তালিম দিচ্ছেন বিদেশি বরকে?

Nick Jonas Sings Maan Meri Jaan: হিন্দি গান ‘মান মেরি জান’ গাইলেন নিক! প্রিয়াঙ্কা তালিম দিচ্ছেন বিদেশি বরকে?

‘মান মেরি জান’-এর নতুন সংস্করণ আনলেন নিক আর কিং। 

‘মান মেরি জান’-এর একটি নতুন সংস্করণ প্রকাশিত হল শুক্রবার। যাতে কিং-এর সঙ্গে গলা মিলিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার বর নিক জোনাস। শুনে নিন গানটি-

ভাইরাল গান ‘মান মেরি জান’-এর একটি নতুন সংস্করণ বের হয়েছে এবং এতে মার্কিন গায়ক নিক জোনাসের ইংরেজি ভোকাল রয়েছে। এই গানটির নাম দেওয়া হয়েছে মান মেরি জান (আফটারলাইফ)। ১০ মার্চ শুক্রবার তা মুক্তি পায়। প্রিয়াঙ্কার বরের ভারতীয় ভক্তরা তো বেজায় খুশি।

যদিও গানের বেশিরভাগ লিরিক্স একই রাখা হয়েছে এবং কিং-ই তা গেয়েছেন। নিক শুধু সঙ্গ দিয়েছেন তাঁর কিছু ইংরেজি লিরিক্স গেয়ে। নিকের ভার্সনে শোনা গিয়েছে, ‘ইয়ে দিস ইজ হাউ ইট স্টার্টস, ইয়োর বডি ইন মাই আর্মস/ রানিং রাইট থ্রু মাই ভেনিস, অল দ্য ওয়ে আপ টু মাই হার্ট।’ গানের এক পর্যায়ে নিক 'তু মান মেরি জান'-ও গেয়েছেন।

কিং গানটি সম্পর্কে লিখেছেন, ‘ট্রু স্টোরি!! আমি এই দিন ভুলব না! আমি এক দশক ধরে নিকের সঙ্গীতের একজন বিশাল ভক্ত। যখন বেকন মুক্তি পায় তখন আমি সঙ্গীতও করছিলাম না… কিন্তু আমি আনুষ্ঠানিকভাবে সঙ্গীত শুরু করার আগেই নিকের সঙ্গে কাজ করার স্বপ্ন দেখতে শুরু করি। এটি আমার কাছে স্বপ্নের মতো এবং একটি ব্যক্তিগত জয়। এখন গান/ আবেগ সবই আপনার #nickfans & #kingsclan। আসুন এটি এই গ্রহের প্রতিটি কোণে পৌঁছে দেই। এবং ধন্যবাদ ভাই... আপনাকে অনেক ভালোবাসা এবং আরও শক্তি।’

নতুন সংস্করণে খুশি দুই গায়কেরই ভক্তরা। একজন লিখেছেন, 'নিককে তু মান মেরি জান বলতে শুনেই আমার গায়ে কাঁটা দিয়ে উঠল।' আরেকজন লিখলেন, ‘কি দারুন!! এটা আশা করিনি... প্রিয়াঙ্কার সংস্কৃতির প্রতি নিকের যে ভালোবাসা আছে তা খুবই আশ্চর্যজনক।’, আরেকজন লিখেছেন। ‘ভাষার পার্থক্য সত্ত্বেও, তাদের কণ্ঠস্বর একে অপরকে দারুণ কমপ্লিমেন্ট করেছে’, লেখা হল অন্য একটি মন্তব্যে।

ভারতীয় অভিনেতা প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ে করেছেন নিক জোনাস। ২০১৮ সালে দুজনের বিয়ে হয় এবং মালতি মেরি জোনস নামে একটি মেয়েও রয়েছে। নিক বেশ কয়েকবার ভারতে এসেছেন, প্রথমে বাগদানের জন্য এবং পরে রাজস্থানে ডেস্টিনেশন ওয়েডংয়ে।

কিং, আসল নাম অর্পণ কুমার চন্দেল, ‘তু আকে দেখলে’ এবং ‘মান মেরি জান’-সহ বেশ কয়েকটি হিট গান পরিবেশন করেছেন। যা শ্রোতাদের কাছ থেকে প্রচুর ভালবাসাও পেয়েছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রকাশ্যে মাহি-যুবির দুরত্ব! নিজের পছন্দের একাদশে ধোনিকে জায়গা দিলেন না যুবরাজ ভিকি কৌশলের জন্য ‘প্লে-ব্যাক’ করল শিলিগুড়ির শুভ! খুদে অরিজিতে মুগ্ধ কুমার শানুও আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল শাহরুখ, প্রিয়াঙ্কা-সহ এইসব তারকারা থাকছেন না অনন্ত-রাধিকার রিসেপশন ! মাছ-মাংস হয়নি কেন? বিয়ে বাড়িতে তুমুল মারপিট, কনের পরিবারের উপর চড়াও বরযাত্রীরা পর্দার শত্রু যখন বন্ধু! নাচতে গিয়ে জামাল কুদু-র কথা বদলে একী বললেন দিব্যজ্যোতি! দ্বিপাক্ষিক T20I সিরিজে ৬ মারার অনন্য নজির গড়ল শুভমন গিলের টিম ইন্ডিয়া বিশ্বে নজির মোদীর! পার করলেন ১০০ মিলিয়নের মাইসল্টোন, ধারেকাছে নেই কেউই ট্রাম্পকে হত্যার চেষ্টা নিরাপত্তার গাফিলতি নাকি পুরোটাই সাজানো?নেটপাড়ায় শোরগোল আম্বানির ছেলের রিসেপশনে নেমন্তন্ন পেয়েও যাচ্ছেন না টলিউডের সন্দীপ্তা! কারণ জানুন

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.