বাংলা নিউজ > বায়োস্কোপ > Nick Jonas Sings Maan Meri Jaan: হিন্দি গান ‘মান মেরি জান’ গাইলেন নিক! প্রিয়াঙ্কা তালিম দিচ্ছেন বিদেশি বরকে?

Nick Jonas Sings Maan Meri Jaan: হিন্দি গান ‘মান মেরি জান’ গাইলেন নিক! প্রিয়াঙ্কা তালিম দিচ্ছেন বিদেশি বরকে?

‘মান মেরি জান’-এর নতুন সংস্করণ আনলেন নিক আর কিং। 

‘মান মেরি জান’-এর একটি নতুন সংস্করণ প্রকাশিত হল শুক্রবার। যাতে কিং-এর সঙ্গে গলা মিলিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার বর নিক জোনাস। শুনে নিন গানটি-

ভাইরাল গান ‘মান মেরি জান’-এর একটি নতুন সংস্করণ বের হয়েছে এবং এতে মার্কিন গায়ক নিক জোনাসের ইংরেজি ভোকাল রয়েছে। এই গানটির নাম দেওয়া হয়েছে মান মেরি জান (আফটারলাইফ)। ১০ মার্চ শুক্রবার তা মুক্তি পায়। প্রিয়াঙ্কার বরের ভারতীয় ভক্তরা তো বেজায় খুশি।

যদিও গানের বেশিরভাগ লিরিক্স একই রাখা হয়েছে এবং কিং-ই তা গেয়েছেন। নিক শুধু সঙ্গ দিয়েছেন তাঁর কিছু ইংরেজি লিরিক্স গেয়ে। নিকের ভার্সনে শোনা গিয়েছে, ‘ইয়ে দিস ইজ হাউ ইট স্টার্টস, ইয়োর বডি ইন মাই আর্মস/ রানিং রাইট থ্রু মাই ভেনিস, অল দ্য ওয়ে আপ টু মাই হার্ট।’ গানের এক পর্যায়ে নিক 'তু মান মেরি জান'-ও গেয়েছেন।

কিং গানটি সম্পর্কে লিখেছেন, ‘ট্রু স্টোরি!! আমি এই দিন ভুলব না! আমি এক দশক ধরে নিকের সঙ্গীতের একজন বিশাল ভক্ত। যখন বেকন মুক্তি পায় তখন আমি সঙ্গীতও করছিলাম না… কিন্তু আমি আনুষ্ঠানিকভাবে সঙ্গীত শুরু করার আগেই নিকের সঙ্গে কাজ করার স্বপ্ন দেখতে শুরু করি। এটি আমার কাছে স্বপ্নের মতো এবং একটি ব্যক্তিগত জয়। এখন গান/ আবেগ সবই আপনার #nickfans & #kingsclan। আসুন এটি এই গ্রহের প্রতিটি কোণে পৌঁছে দেই। এবং ধন্যবাদ ভাই... আপনাকে অনেক ভালোবাসা এবং আরও শক্তি।’

নতুন সংস্করণে খুশি দুই গায়কেরই ভক্তরা। একজন লিখেছেন, 'নিককে তু মান মেরি জান বলতে শুনেই আমার গায়ে কাঁটা দিয়ে উঠল।' আরেকজন লিখলেন, ‘কি দারুন!! এটা আশা করিনি... প্রিয়াঙ্কার সংস্কৃতির প্রতি নিকের যে ভালোবাসা আছে তা খুবই আশ্চর্যজনক।’, আরেকজন লিখেছেন। ‘ভাষার পার্থক্য সত্ত্বেও, তাদের কণ্ঠস্বর একে অপরকে দারুণ কমপ্লিমেন্ট করেছে’, লেখা হল অন্য একটি মন্তব্যে।

ভারতীয় অভিনেতা প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ে করেছেন নিক জোনাস। ২০১৮ সালে দুজনের বিয়ে হয় এবং মালতি মেরি জোনস নামে একটি মেয়েও রয়েছে। নিক বেশ কয়েকবার ভারতে এসেছেন, প্রথমে বাগদানের জন্য এবং পরে রাজস্থানে ডেস্টিনেশন ওয়েডংয়ে।

কিং, আসল নাম অর্পণ কুমার চন্দেল, ‘তু আকে দেখলে’ এবং ‘মান মেরি জান’-সহ বেশ কয়েকটি হিট গান পরিবেশন করেছেন। যা শ্রোতাদের কাছ থেকে প্রচুর ভালবাসাও পেয়েছে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

উচ্চতা ২৬ ফুট লম্বা, সন্ধান মিলল বিশ্বের সবচেয়ে বড় সাপের! স্বচক্ষে দেখুন সোনার কেল্লার ৫০ বছর পর স্মৃতির টানে পুরনো পাড়ায় মুকুল!সঙ্গী তোপসে-সন্দীপ রায় এসএসসি অফিসে তালা মেরে দিন, এরাই তথ্য় প্রমাণ নষ্ট করে…জানালেন বিচারপতি সবচেয়ে খারাপ রাষ্ট্রপতি ট্রাম্প, ১৪-য় নাম বাইডেনের! আমেরিকার সেরা রাষ্ট্রপতি কে বিমানে ভাঙাচোরা উইং যাত্রীর চোখে পড়তেই শোরগোল! জরুরি অবতরণ, কোথায় ঘটল? একসঙ্গে অপরাজিতা-ইপ্সিতা-অনুষার জন্মদিন! কেক কেটে নেচে চলল বার্থডে সেলিব্রেশন ফের প্যাঁচে পড়ল সন্দেশখালির শিবু হাজরা, দায়ের হল ধর্ষণের দ্বিতীয় মামলা ওভারের ৬ বলে ছয়টি ছক্কা! শাস্ত্রী-যুবি-রুতুরাজদের ক্লাবে নাম তুললেন ভামসি কৃষ্ণা সোমনাথ মন্দির থেকে আনা রিস্ট ব্যান্ড পরতে নিষেধ ত্রিপুরার স্কুলে, সরব বজরং দল আগামিকাল কার কেমন কাটবে? ২২ ফেব্রুয়ারি লক্ষ্মীবারের রাশিফল জেনে নিন আজই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.