করোনার প্রকোপে ঘরবন্দি নায়িকা ব্যস্ত রান্নায়
করোনার প্রকোপে ঘরবন্দি নায়িকা ব্যস্ত রান্নায়

বিরিয়ানি রান্নায় ব্যস্ত ঘরবন্দি নুসরত জাহান

  • করোনা সংক্রমণ আটকাতে আপতত বাড়িতেই রয়েছেন অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান। এদিন পরিবারের জন্য বিরিয়ানি রান্না করলেন নায়িকা।

করোনা আটকাতে প্রয়োজন ছাড়া ঘরবন্দি থাকাটাই এখন সবচেয়ে বাহাদুরির কাজ। তাই তারকার ব্যস্ত জীবন এখন অনেকখানি পাল্টে গিয়েছে। কিন্তু নিজেকে ব্যস্ত রাখার সুযোগ ঘরে বসেও হাতছাড়া করছেন না নুসরত জাহান। এই টলি নায়িকা ব্যস্ত রান্নাবান্না নিয়ে। তাও আবার বিরিয়ানি রাঁধছেন নিখিল ঘরনি। এমনিতে রান্না করতে ভীষণ ভালোবাসেন নুসরত। তবে সাংসদ এবং নায়িকা হিসাবে নিজের দায়িত্ব পালন করতে গিয়ে খুব বেশি রান্না ঘরে ঢোকার সুযোগ হয়ে ওঠে না। কিন্তু করোনা সংক্রমণের জেরে যখন বাড়িতেই কাটছে দিন, তখন সুযোগ বুঝে নিজের সবচেয়ে পছন্দের খাবার বিরিয়ানি রান্না করে ফেলেলন অভিনেত্রী।

বিরিয়ানির রান্নার কিছু ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করে নুসরত লেখেন, 'বাড়িতে শান্তভাবে বসে থাকুন এবং বিরিয়ানিতে কিছু 'দম' যোগ করুন'।

View this post on Instagram

Keep Calm & Add Dum to your Biriyani ♥️ #quarantining

A post shared by Nusrat (@nusratchirps) on

বোন নুজত জাহান এবং স্বামী নিখিলকে নিয়ে বিরিয়ানির পার্টি ভালোই উপভোগ করেছেন নুসরত। তবে শুধু নুসরতই নন এদিন রান্নাঘরে বুরহানি ঘোল বানাতে দেখা গেল নুসরতের ছোটবোল নুজতকেও।

নুসরতের বোন নুজত জাহান (ছবি-ইনস্টাগ্রাম স্টোরি)
নুসরতের বোন নুজত জাহান (ছবি-ইনস্টাগ্রাম স্টোরি)

শেষ পাতে ফিরনিও ছিল মেন্যুও। সব মিলিয়ে কোয়ারেন্টাইনে থাকার সময় পেটপুজোটা ভালোভাবেই সারছেন নিখিল-নুসরতরা।


নিখিল জৈন ও বোন নুজতের সঙ্গে নুসরত (ছবি-ইনস্টাগ্রাম স্টোরি)
নিখিল জৈন ও বোন নুজতের সঙ্গে নুসরত (ছবি-ইনস্টাগ্রাম স্টোরি)

প্রসঙ্গত শনিবারই নুসরত শহরের রাস্তায় বেরিয়ে আম জনতার মানুষের হাতে তুলে দেন মাস্ক। জানান, প্রতিদিন আমাদের জীবনকে স্বাভাবিক রাখতে যে সব মানুষগুলো এই ঝুঁকি পূর্ণ অবস্থাতেও বার হচ্ছে তাঁদের পাশে দাঁড়ানোটা, তাঁদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়াটা আমাদের নৈতিক দায়িত্ব।



বন্ধ করুন