বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়ি থেকে পালানো কনে নুসরত! নায়িকাকে দেখে কেন এমন মন্তব্য যশ দাশগুপ্তের?
নুসরত-যশের খুনসুটি 
নুসরত-যশের খুনসুটি 

বাড়ি থেকে পালানো কনে নুসরত! নায়িকাকে দেখে কেন এমন মন্তব্য যশ দাশগুপ্তের?

  • নুসরতকে দেখে ‘রানঅ্যাওয়ে ব্রাইড’ বলে উল্লেখ করলেন যশ দাশগুপ্ত! 

টলিপাড়ার অন্যতম লাস্যময়ী সুন্দরী অভিনেত্রী নুসরত জাহান। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ‘জলবা’ চোখে পড়বার মতো। ফলোয়ার সংখ্যার বিচারে টলি সেলেবদের মধ্যে একদম শুরুর দিকে রয়েছে তাঁর নাম। ইনস্টাগ্রাম-টুইটার থেকে ফেসবুর নুসরতের জনপ্রিয়তা সর্বত্রই সুপারহিট। ইনস্টাগ্রামে হামেশাই নানান ধরণের ফটোশ্যুটের ছবি পোস্ট করেন নুসরত। আর বৃহস্পতিবার একদম নববধূর সাজে ধরা দিলেন নুসরত। রাজরানির বেশে এদিন নায়িকাকে দেখে চমকে গেল তাঁর ভক্তকূল।গায়ে জড়ানো ভারি সিল্কের গোলাপি রঙের শাড়ি, সঙ্গে সোনালি জরির কাজ। মাথায় টেনে বাঁধা খোপা, সঙ্গে রয়েছে কুুন্দনের ভারি কাজ করা টিকলি ও টায়রা, কানে ঝুমকো, নাকে নথ- সব মিলিয়ে অপূর্ব লাগছে নুসরতকে। এই ছবি পোস্ট করে নুসরত প্রশ্ন ছুঁড়ে দেন- ‘ক্যাপশনের প্রয়োজন বন্ধুরা, কিছু মাথায় আছে?’ 

নুসরতের এই ছবি দেখে আচমকাই যশ মন্তব্য করে বসেন- ‘ঘর থেকে পালানো কনে’। বন্ধুর থেকে এইরকম মন্তব্য পেয়ে মশকরা করার সুযোগ হাতছা়ড়া করেননি নুসরতও। তিনিও লিখেছেন, ‘হ্যাঁ, পালিয়ে গিয়েছি এবং কোনওদিনও ফিরব না’। 

এমনতি একটু চুপচাপ স্বভাবের মানুষ যশ, তবে কাছের বন্ধুদের সঙ্গে খুনসুটিটা ভালোই জমিয়ে করেন তারকা। নুসরতের সঙ্গে সদ্যই এসওএস কলকাতা ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে যশকে। ওয়ান ছবিতেও নুসরতের হিরোর ভূমিকায় ছিলেন যশ দাশগুপ্ত। শুধু অন-স্ক্রিনেই নয় অফ-স্ক্রিনেও জমজমাট যশ-নুসরতের কেমিস্ট্রি। 

ইন্ডিয়ান হোক বা ওয়েস্টার্ন সবরকম সাজেই নিজেকে মেলে ধরতে ভালোবাসেন নুসরত। ওয়েস্টার্ন পোশাকে নুসরত যতটা হট, সাবেকি শাড়িতেও ততখানি গ্ল্যামারাস। 

প্রসঙ্গত, পুজোয় মুক্তি পেয়েছে নুসরতের শেষ রিলিজ এসওএস কলকাতা। ইতিমধ্যেই স্বস্তিক সংকেত ও ডিকশানারি ছবির শ্যুটিংও শেষ করেছেন নুসরত জাহান। আপতত চলছে দুটি ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। 

বন্ধ করুন