বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের আসরে পাজামা ছিঁড়ল আদিত্যর! তারপর কী করলেন গায়ক?
গায়ক অদিত্য নারায়ণ এবং শ্বেতা আগরওয়াল (ছবি ইনস্টাগ্রাম)
গায়ক অদিত্য নারায়ণ এবং শ্বেতা আগরওয়াল (ছবি ইনস্টাগ্রাম)

বিয়ের আসরে পাজামা ছিঁড়ল আদিত্যর! তারপর কী করলেন গায়ক?

  • মুম্বইয়ের ইসকন মন্দিরে বসেছিল উদিত পু্ত্রের বিয়ের আসর।গত মঙ্গলবার সাত পাকে বাঁধা পড়েন গায়ক অদিত্য নারায়ণ এবং শ্বেতা আগরওয়াল।

বিয়ের আসরে বসে মালাবদলের আগেই পাজামা ছিঁড়ে যায় আদিত্য নারায়ণের। বন্ধুর পাজামা পরে মালাবদল থেকে বিয়ের বাকি সব নিয়ম সম্পন্ন করেন উদিত নারায়ণ পুত্র। মুম্বইয়ের ইসকন মন্দিরে মঙ্গলবার বসেছিল আদিত্য নারায়ণের বিয়ের আসর। এদিন ১১ বছরের প্রেমিকা শ্বেতা আগারওয়ালের গলায় মালা দিলেন অভিনেতা তথা গায়ক। 

পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে সমস্ত কোভিড বিধি মেনে সাত পাকে বাঁধা পড়লেন শাপিত জুটি আদিত্য ও শ্বেতা। কিন্তু বিয়ের দিন আচমকাই ঘটে অঘটন, সম্প্রতি এই রহস্য ফাঁস করেছেন আদিত্য নিজে। 

গায়ক আদিত্য নারায়ণ জানিয়েছেন, বিয়ের আসরে মালাবদলের সময় হঠাৎ করেই তাঁর পাজামা ছিঁড়ে যায়। পরিস্থিতি বেগতিক দেখে আত্মীয় স্বজনের সামনে কোনও মতে সামাল দিয়ে, ক্যামেরার অগোচরে বন্ধুর পাজামা পরে আসেন তিনি। বন্ধুর পাজামা পরেই বিয়ের সমস্ত কাজ করেন গায়ক। আদিত্য বিয়ের এই কথা নিয়ে মুখ খুলতেই তা ভাইরাল হয়ে যায়।

 

 

অন্যদিকে, বিয়ের পর আদিত্য-শ্বেতার রিসেপশন পার্টি সমস্ত কোভিড বিধি মেনে সম্পন্ন হয়। রিসেপশন পার্টিতে একাধিক বলিউড সেলিব্রিটি ও টেলিভিশন তারকারা যোগদান করেন। সপরিবারে অভিনেতা গোবিন্দা, এবং কমেডিয়ান ভারতী সিং ও  হর্ষ লিম্বোচিয়াকে যোগদান করতে দেখা যায়।

 

 

 

 

 

বন্ধ করুন