বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: জন্মদিনে শাহরুখের জোড়া ধামাকা! পাঠানের টিজারের পাশাপাশি আর কী চমক থাকছে?

Shah Rukh Khan: জন্মদিনে শাহরুখের জোড়া ধামাকা! পাঠানের টিজারের পাশাপাশি আর কী চমক থাকছে?

শাহরুখ খান. (HT File Photo/Satish Bate) (HT_PRINT)

শাহরুখের জন্মদিন উপলক্ষ্যে বড় পর্দায় ডিডিএলজে দেখবার সুযোগ। পিভিআরে বসে খুব অল্প খরচেই দেখতে পাবেন রাজ-সিমরণের প্রেমের কাহিনি। 

কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। আর মাত্র দু-দিন পর শাহরুখ খানের জন্মদিন। এবছর শাহরুখের জন্মদিনটা স্মরণীয় করতে তুলতে কোনও খামতি রাখতে চায় না যশ রাজ ফিল্মস। তাই তো জন্মদিনে ‘পাঠান’ হয়ে সামনে আসবেন শাহরুখ। হ্যাঁ, এইদিন অর্থাৎ আগামী ২রা নভেম্বর মুক্তি পাবে শাহরুখের আসন্ন ছবি ‘পাঠান’-এর ঝলক। তবে চমকের শেষ এটাই নয়। এদিন ২৭ বছর আগের নস্টালজিয়াকে ফিরিয়ে আনতেও প্রস্তুত তাঁরা। 

‘পাঠান’ প্রযোজনার দায়িত্বে রয়েছে শাহরুখের বন্ধু আদিত্য চোপড়ার সংস্থা যশ রাজ ফিল্মস। শাহরুখের সঙ্গে যশ রাজের সম্পর্ক কেরিয়ারের শুরুর দিন থেকে। যশ চোপড়া শাহরুখকে পুত্র স্নেহে দীর্ঘদিন আগলে রেখেছিলেন। শাহরুখের জন্মদিনটা অভিনেতা এবং গুণমুগ্ধদের কাছে স্মরণীয় করে রাখতে ফের একবার ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়ঙ্গে’ বা DDLJ ছবিটি রিলিজ করবার পরিকল্পনাও নেওয়া হয়েছে। জানা গিয়েছে ২রা নভেম্বর নির্বাচিত কিথু সিনেমাহল মুক্তি পাবে এই ছবি। 

হিন্দি সিনেমার ইতিহাস ঘাঁটলেই দেখা যাবে সবচেয়ে বেশিদিন ধরে চলা হিন্দি ছবির তালিকায় একদম শীর্ষে রয়েছে এটি। রাজ-সিমরণের রসায়ন আজও ভুলতে পারেনি কেউই। শাহরুখ-কাজল জুটির এই ছবি অনুপ্রাণিত করেছে লক্ষ লক্ষ প্রেমিক যুগলকে। বলা যায়, বলিউডে রোম্যান্সের আলটিমেট কিং হয়ে ওঠবার জার্নিটা এই ছবি থেকেই শুরু করেছেন শাহরুখ। এই ছবি শাহরুখ-কাজলকে বলিউডের ‘অমর জুটি'তে পরিণত করেছে। 

১৯৯৫ সালের ২০ অক্টোবর মুক্তি পেয়েছিল ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’। প্রায় ২৭ বছর ধরে মুম্বইয়ের মারাঠা মন্দির সিনেমায় প্রদর্শিত হয় এই ছবি। আগামী ২রা নভেম্বর দেশের বেশকিছু নির্বাচিত পিভিআর স্ক্রিনে দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে দেখানো হবে। সেখানে পূর্ব নির্বাধিত ১০০ বা ১১২ টাকার মূল্যের টিকিট বিক্রি করতে পারবে সংস্থা।  ইতিমধ্যেই অনলাইনে বুকিং শুরু হয়েছে। 

জিরো’ (২০১৮)-র ব্যর্থতার পর নিজেকে গুটিয়ে নিয়েছিলেন বাদশা। দীর্ঘসময় লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে দূরে থাকবার পর ‘পাঠান’ ছবির সঙ্গেই কামব্যাক করবেন শাহরুখ। ছবিতে গুপ্তচরের ভূমিকায় থাকছেন কিং খান। যশরাজ ফিল্মসের এই ছবিতে শাহরুখের নায়িকা দীপিকা পাড়ুকোন। ছবিতে থাকছেন জন আব্রাহামও।

গত ২রা মার্চ ‘পাঠান’-এর প্রথম ঝলক সামনে এসেছিল। সেখানে শাহরুখের চরিত্রর সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দেন জন-দীপিকা। জানান ধর্মহীন-জাতিহীন ‘পাঠান’-এর একমাত্র ধ্যান-জ্ঞান নিজের দেশ ‘ইন্ডিয়া’কে রক্ষা করা। দেশের জন্য সবকিছু করতে প্রস্তুত পাঠান। সেই টিজারে শাহরুখের মুখ স্পষ্টভাবে দেখা যায়নি। তবে এবার সামনে আসবেন ‘পাঠান’, এমনটাই জানা যাচ্ছে।

বায়োস্কোপ খবর

Latest News

রানি বেশে তিনি এলেন সকলের সামনে,প্রকাশ্যে এলো রাধিকার গ্র্যান্ড এন্ট্রির ভিডিয়ো দেড় মাসে বাংলায় ১.৮৭ লাখ ভোট কমল BJP-র! ৪ কেন্দ্রেই মুখ ফেরালেন ৪৭.৬% ভোটার ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার ১৪ জুলাই এই রেডিক্সের মানুষদের জীবনে আসবে অলৌকিক পরিবর্তন, কী ঘটবে জানুন প্রকাশ্যেই শ্রীতমাকে ‘লাভ ইউ’ বললেন দুর্জয়, প্রেমে সিলমোহর অর্কপ্রভর? অনন্ত-রাধিকার বিয়ের জন্য আনা হল পৃথিবীর সেরা রাঁধুনিকে! নিরামিষে ম্যাজিক তাঁর বরের সঙ্গে মনখুলে নাচ বাবা রামদেবের! ভিডিয়ো ভাইরাল হয়ে গেল মুহূর্তেই কাশীপুরে 'দাদাগিরি' তৃণমূলের! এমএলএর নাম করে প্রোমোটারকে মাটিতে ফেলে মার আম্বানি পরিবারের বিয়েতে আছে কলকাতা কানেকশনও! জেনে নিন, কী কী দিল কলকাতা 'মানুষ তো ভোটটা দিচ্ছেন,' উপনির্বাচনে জয়ের দিনই পরের কর্মসূচি জানালেন মমতা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.