বাংলা নিউজ > বায়োস্কোপ > Yuvaan-Raj: ‘ইউভান খুব তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে’, আচমকা উপলব্ধি রাজের
রাজের উপলব্ধি
রাজের উপলব্ধি

Yuvaan-Raj: ‘ইউভান খুব তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে’, আচমকা উপলব্ধি রাজের

  • বয়স সবে এক বছর, ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া সেনসেশন ইউভান। 

মাথা ভর্তি কোঁকড়ানো চুল, চোখে-মুখে দুষ্টুমি, অথচ মায়াবী চোখ আর হাসি। তাঁর আদবকায়দায় দেখলে সত্যি মনে হবে সে ‘রাজ-পুত্র’। গত মাসেই এক বছর পূর্ণ করেছে সে। কথা হচ্ছে ‘রাজশ্রী’ পুত্র ইউভানের। সদ্যই বাবা-মা'র সঙ্গে প্রথমবার বিদেশ সফর সেরে এল। ছেলেকে নিয়েই মলদ্বীপকে ঘুরতে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। ছেলেকে দেখে রাজের আচমকাই উপলব্ধি, ‘কত তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে ইউভান!’

সোশ্যাল মিডিয়ায় ইউভানের জনপ্রিয়তা টেক্কা দেবে যে কোনও নামী-দামী টলি হিরোকে। জন্মের পর থেকেই ‘টলিউডের তৈমুর’ বলে পরিচিত সে। আর সেটা এক্কেবারেই অত্যুক্তি নয়। ইউভানের ছবিতে লাইক-কমেন্টের বন্যা। বহু ফ্যান পেজ রয়েছে এই তারকা পুত্রের। নেটিজেনরা তো এখন থেকেই রসিকতা করে ইউভানকে বিয়ের ‘প্রপোজাল’ পাঠাতে শুরু করেছে। বৃহস্পতিবার মলদ্বীপ সফরের একটি বুমেরাং ভিডিয়ো শেয়ার করেছেন রাজ। সেখানে দেখা যাচ্ছে একটু মন খারাপ ইউভানের। রাজ ক্যাপশনে স্পষ্ট করেছে, সে খেলতে চাইছে। অথচ তেমনটা করবার সুযোগ না পেয়ে মন ভার তাঁর। সঙ্গে রাজ যোগ করেন, ‘আমার ছোট্ট সোনা খুব তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে’। শুভশ্রীর কথায় তো ইউভান এখনই ‘ম্যান’। কমেন্ট বক্সে তাঁর মন্তব্য ‘ব্যস্ত মানুষ’। 

রাজ-শুভশ্রীর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ইউভানের মলদ্বীপে মস্তির টুকরো ঝলক উঠে এসেছে। কখনও দেখা গিয়েছে মায়ের কোলে চেপে সমুদ্র দর্শন সারছে সে।কখনও আবার ফুলেদের সঙ্গে বন্ধুত্ব পাতাচ্ছে। রাজ-শুভশ্রীর প্রেমেমাখা ছবিও কম চোখে পড়েনি। কাজ নিয়ে সারাক্ষণ ব্যস্ত দুজনেই। কিন্তু শত ব্যস্ততার মধ্যেই ইউভানের বড় হয়ে উঠাটা মিস করতে চান না তাঁরা। 

বিধায়কের দায়িত্ব কাঁধে থাকায় আগের মতো পরিবারকে সময় দিতে পারেন না রাজ, তবুও কয়েকদিনের ছুটি নিয়ে ঢুঁ মেরে এলেন মলদ্বীপ থেকে। মুক্তির অপেক্ষায় রয়েছে রাজের ‘ধর্মযুদ্ধ’, ‘হাবজি-গাবজি’র মতো ছবি। দুই ছবিরই নায়িকা শুভশ্রী। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে ছবির শ্যুটিংয়ে ফিরেছেন শুভশ্রীও। দিন কয়েক আগেই ঘোষিত হয়েছে শুভশ্রী-অঙ্কুশ জুটির নতুন ছবি 'অ্যান্টিডোট', যা পরিচালনা করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। 

বন্ধ করুন