বাংলা নিউজ > বায়োস্কোপ > Palak Tiwari on Bollywood debut: ‘আমার মন বলিউডের দিকেই ছিল’, সলমনের ছবিতে বলিউড ডেবিউ প্রসঙ্গে অকপট পলক তিওয়ারি

Palak Tiwari on Bollywood debut: ‘আমার মন বলিউডের দিকেই ছিল’, সলমনের ছবিতে বলিউড ডেবিউ প্রসঙ্গে অকপট পলক তিওয়ারি

বলিউড ডেবিউ প্রসঙ্গে মুখ খুললেন পলক তিওয়ারি

Palak Tiwari: ২০২১ সালে হার্ডি সান্ধুর বিপরীতে প্রথম মিউজিক ভিডিয়ো অভিনয়ের পরই দর্শক মহলে ‘বিজলি বিজলি’ গার্ল হিসেবে পরিচিতি পেতে শুরু করেন শ্বেতা কন্যা। সলমন খানের আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’য়ে দেখা যাবে পলককে।

বলিউডে পা রাখার জন্য প্রস্তুত টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি কন্যা পলক তিওয়ারি। সলমন খানের আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’য়ে দেখা যাবে ‘বিজলি বিজলি’ গার্লকে। ২০২১ সালে হার্ডি সান্ধুর বিপরীতে প্রথম মিউজিক ভিডিয়ো অভিনয়ের পরই দর্শক মহলে ‘বিজলি বিজলি’ গার্ল হিসেবে পরিচিতি পেতে শুরু করেন শ্বেতা কন্যা।

বছর ২২-এর অভিনেত্রী তাঁর বলিউড যাত্রা শুরু নিয়ে বেশ উত্তেজিত। অনেকেরই মনে হয়েছিল, মা শ্বেতার পদাঙ্ক অনুসরণ করে টেলিভিশন জগতে নিজের পরিচিতি গড়ে তুলবেন পলক। তবে শ্বেতা কন্যার মন্তব্য, তিনি মন থেকে বলিউডে কাজ করতে চেয়েছিলেন এবং নিজের স্বপ্নকে অনুসরণ করছেন। জানিয়েছেন, বড় পর্দায় আসার আগে প্রস্তুতির ক্ষেত্রে তিনি কঠোর পরিশ্রম করছেন এবং যথাসাধ্য চেষ্টা করছেন।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে পলক জানিয়েছেন, ‘বলিউড সবসময় আমার হৃদয়ে রয়েছে। আমি যা পেয়েছি এবং টেলিভিশন থেকে আমার পরিবার যা পেয়েছে তাতে আমরা ঋণী। কিন্তু আমার হৃদয় এবং চোখ সবসময় বলিউডের দিকে ছিল’। আরও পড়ুন: এমন আউটফিট পরে যান ডেটে, প্রেমিকের চোখ সরবে না আপনার থেকে!

প্রত্যাশার কথা বলতে গিয়ে পলক বলেন, ‘সারা বিশ্বের সব চাপ যেন আমার উপর আসছে বলে মনে হচ্ছে। চাপটা এতটাই বেশি মনে হচ্ছে যেন সবটা ভেঙে চুরমার করে দিতে পারে। কিন্তু আমি চেষ্টা করছি নিজেকে সামলানোর। অন্য দিকে আনন্দ এবং কৃতজ্ঞার মতো অপ্রতিরোধ্য অনুভূতি রয়েছে। আমি এই মুহূর্তে ইতিবাচক দিকে ফোকাস করার চেষ্টা করছি’।

আজ যে স্থানে দাঁড়িয়ে আছেন, পলক সেই সমস্ত লোকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন যাঁরা তাঁর পাশে আছেন, তাঁকে সাহায্য করেছেন। স্বপ্নকে বেঁচে থাকার সুযোগ দেওয়ার জন্য তাঁদের ধন্যবাদ জানিয়েছেন। পলকের কথায়, ‘আমি সবাইকে গর্বিত করতে চাই, কাউকে হতাশ করতে চাই না’।

এর আগে ‘রোজি: দ্য স্যাফ্রন চ্যাপ্টার’ ওটিটি সিরিজে অভিনয় করেছেন পলক। মিউজিক ভিডিয়ো, ব়্যাম্পে ওয়ার্ক থেকে বিনোদন জগতে গুটি গুটি পায়ে প্রবেশ করেছেন শ্বেতা কন্যা। অভিনেত্রীকে আগামীতে সলমন খানের আসন্ন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ দেখা যাবে।

কেরিয়ারের শুরুর দিকে রাজা চৌধুরীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্বেতা। বিয়ের এক বছর পর মেয়ে পলকের জন্ম দেন তিনি। ২০০৭ সালে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে রাজার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় শ্বেতার। এরপর ২০১৩ সালে অভিনব কোহলির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। ২০১৯ সালে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে দ্বিতীয় বিয়েও শেষ হয়েছিল অভিনেত্রীর। সিংঙ্গেল মাদার শ্বেতা। মেয়ে পলক এবং ছেলে রেয়াংশ শ্বেতার কাছেই থাকে।

 

বন্ধ করুন