বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan-Palak Tiwari: ‘দেখে যেমনটা মনে হয়…’, আরিয়ানের কোন সত্যি সামনে আনলেন শ্বেতা তিওয়ারির মেয়ে পলক!

Aryan Khan-Palak Tiwari: ‘দেখে যেমনটা মনে হয়…’, আরিয়ানের কোন সত্যি সামনে আনলেন শ্বেতা তিওয়ারির মেয়ে পলক!

আরিয়ান খানকে নিয়ে কী জানালেন পলক তিওয়ারি?

সলমনের হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন পলক তিওয়ারি। খবর, সইফ-পুত্র ইব্রাহিমের সঙ্গে নাকি তাঁর প্রেম। এরই মাঝে শাহরুখের ছেলে আরিয়ান প্রসঙ্গে কী খোলসা করলেন এই স্টার কিড। 

সেভাবে বলিউডে কাজ না করলেও, এখন থেকেই জনপ্রিয় শ্বেতা তিওয়ারি-কন্যা পলক তিওয়ারি। সলমন খানের কিসি কা ভাই কিসি কি জান দিয়ে বলিউডে ডেবিউ করবেন তিনি। এর আগে নজর কেড়েছিলেন হার্ডি সান্ধুর সঙ্গে ২০২১-এর মিউজিক ভিডিয়ো বিজলি বিজলি-তে। আরও যে কারণে খবরে থাকেন পলক তা হচ্ছে তাঁর সম্পর্কের গুঞ্জন সইফের ছেলে ইব্রাহিম আলি খানের সঙ্গে। সম্প্রতি এক সাক্ষাৎকারে পলক কথা বললেন আরিয়ান খানকে নিয়ে। 

সাম্প্রতিক সময়ে আরিয়ান ও পলককে একই পার্টিতে দেখা গিয়েছে। এক সাক্ষাৎকারে তাই তাঁকে শাহরুখের ছেলের সঙ্গে সম্পর্ক কেমন তা নিয়ে প্রশ্ন করা হয়। আসলে বর্তমানে চর্চার বিষয় হল আরিয়ানের সদা গম্ভীর মুখখানা। তাঁর কোনও ভিডিয় ভাইরাল হলেই নেটপাড়ার প্রশ্ন থাকে, ‘ছেলেটা হাসে না কেন?’

সিদ্ধার্থ কাননকে দেওয়া সাক্ষাৎকারে পলক বলেন, ‘ওঁকে দেখে ঠিক যেমন লাগে, মানুষটা আসলেই সেরকম। খুব কম কথা বলবেন। কিন্তু যেটুকু বলবেন তাতে গুরুত্ব আছে। তারপরই ভিড়ে মিশে যাবেন। এমনিতে কিন্তু খুব মিষ্টি ছেলে, ভীষণ ভালো আর চুপচাপ। পার্টিতেও একেবারে নিজের মধ্যেই থাকে। ও এতটাই মিষ্টি যে আপনি কথা বলতে চাইলেই আপনার সঙ্গে কথা বলবে। আসলেই খুব ঠান্ডা আর চুপচাপ।’

পলককে একবার ইব্রাহিম আলি খানের সঙ্গে পার্টি থেকে বেরনোর সময় ক্যামেরা দেখে মুখ লোকাতে দেখা গিয়েছিল। সে বিষয়ে শ্বেতা-কন্যা জানিয়েছেন, তিনি, ইব্রাহিম আর কিছু বন্ধু সেদিন পার্টিতে গিয়েছিলেন। মুখ লোকানোর কারণ তাঁর মা জানতেন না আসলে তিনি কেথায়। মাকে মিথ্যেই বলেছিলেন। আর তাই মায়ের থেকে লোকাতেই ওরকম করে বসেন। সইফের ছেলের সঙ্গে প্রেমের গুঞ্জনে জল ঢেলে পলক বলেন, আপাতত তিনি শুধু কাজে ফোকাস করতে চান। 

কিসি কা ভাই কিসি কি জান-এর ট্রেলার লঞ্চে পলকের প্রেম নিয়ে মস্করা করতে দেখা যায় সলমনকে। যখন হোস্ট পলকের নাম নিতে গিয়ে অসাবধানে স্টেজ থেকে পড়ে যেতে থাকে তখন সেখানে উপস্থিত কেউ মস্করা করে বলে, ‘পলকের জন্য পড়ছে’… আর তাতেই সলমন বলে ওঠেন ‘ও এমনিতেই পড়ে গেছে…’ যদিও ঠিক কার সঙ্গে এই স্টারকিডের প্রেম তা স্পষ্ট হয়নি, তবে নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার করা ছাড়েননি। 

পলকের প্রথম সিনেমা কিসি কা ভাই কিসি কি জান মুক্তি পাচ্ছে ২১ এপ্রিল। সঙ্গে হাতে আছে দ্য ভার্জিন ট্রি-র কাজ। যাতে রয়েছেন সঞ্জয় দত্ত। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বন্ধ করুন