বাংলা নিউজ > বায়োস্কোপ > Paoli Dam marriage anniversary: অটুট বন্ধন, পঞ্চম বিবাহবার্ষিকীতে স্বামীর সঙ্গে ভালোবাসামাখা পোস্ট পাওলি দামের

Paoli Dam marriage anniversary: অটুট বন্ধন, পঞ্চম বিবাহবার্ষিকীতে স্বামীর সঙ্গে ভালোবাসামাখা পোস্ট পাওলি দামের

৫ বছরের সুখী দাম্পত্য পাওলি-অর্জুনের

Paoli Dam marriage anniversary: পঞ্চম বিবাহবার্ষিকীতে স্বামী অর্জুনের সঙ্গে অদেখা ছবি পোস্ট পাওলির। জানেন অর্জুন ভালোবেসে পাওলিকে কি বলে ডাকেন?

একসঙ্গে পথচলার ৫ বছর। ২০১৭ সালের ৪ ডিসেম্বরে অর্জুন দেবকে বিয়ে করেছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। বিবাহবার্ষিকীর দিন স্বামীর সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

‘আমরা একসঙ্গে থাকলে একে অপরের সঙ্গটা বেশি উপভোগ করি। ৫ বছর একসঙ্গে কাটানোর উদযাপন। শুভ পঞ্চম বিবাহবার্ষিকী অর্জুন দেব’, নেটমাধ্যমে স্বামীর সঙ্গে ছবিগুলি শেয়ার করে এই ক্যাপশন লিখেছেন পাওলি। দম্পতিকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের অনেকেই, শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন: ‘সুস্থ হয়ে ফেরার বিরতি', অস্ত্রোপচারের পর মরিশাসে ছুটি কাটাতে উড়ে গেলেন জুবিন

পাওলির স্বামী অর্জুন দেব অসমের ছেলে। সেই সূত্রে অসমে অভিনেত্রীর শ্বশুরবাড়ি। প্রায়ই গুয়াহাটিতে শ্বশুরবাড়ি পাড়ি দেন নায়িকা। পাওলিকে ভালোবেসে কাছের মানুষরা ডাকেন ‘পাও’ বলে। আর এই ডাকটা খুব ভালোবাসেন অভিনেত্রী। এমনকী, অভিনেত্রীর বরও তাঁকে এই নামেই ডাকেন।

ওটিটি প্ল্যাটফর্মে একের পর এক হিট ছবি করে অন্যতম সর্বাধিক চাহিদাসম্পন্ন বাঙালি অভিনেত্রী হিসেবে পরিচিত পাওলি দাম। শুধু অভিনয়ই নয়, পড়াশোনাতেও তুখোর ছিলেন পাওলি। রাজাবাজার সায়েন্স কলেজ থেকে রসায়নে স্নাতকোত্তরও ডিগ্রি রয়েছে তাঁর। 

টলিউডের পাশাপাশি বলিউডেও জমিয়ে কাজ করেছেন। খুব অল্প বয়স থেকে নাচ ভালোবাসেন পাওলি। অভিনয়ের পাশাপাশি দক্ষ নৃত্যশিল্পীও তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.