বাংলা নিউজ > বায়োস্কোপ > Parambrata-Piya-Anupam: দুজনেই এখন ‘অন্য কারও ঘর’! পিয়া-অনুপমের কথা হওয়া নিয়ে কী বললেন পরমব্রত

Parambrata-Piya-Anupam: দুজনেই এখন ‘অন্য কারও ঘর’! পিয়া-অনুপমের কথা হওয়া নিয়ে কী বললেন পরমব্রত

এখনও কি অনুপম আর পিয়া কথা বলেন? মুখ খুললেন পরমব্রত।

২০২৩ সালের নভেম্বরে বিয়ে করেন পরমব্র চট্টোপাধ্যায় আর পিয়া চক্রবর্তী। ২০২৪ সালের মার্চে বিয়ে করেন অনুপম রায় ও প্রশ্মিতা পাল। দুই প্রাক্তন অনুপম আর পিয়া কি কথা বলেন একে-অপরের সঙ্গে?

নভেম্বরে বিয়ে করেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। খুব ঘরোয়াভাবেই হয়েছিল সব আয়োজন। সই-সাবুদ করে এক হন তাঁরা। তবে এই বিয়ের খবর সামনে আসার পরই শুরু হয়েছিল মারাত্মক ট্রোল। কারণ পিয়া ছিলেন গায়ক অনুপম রায়ের দ্বিতীয় স্ত্রী। ২০২১ সালে ডিভোর্স হয় তাঁদের। ২০২৩ সালে এসে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতেই একেবারে রে রে করে তেড়ে আসে নেট-নাগরিকরা। শুরু করে নিন্দা, কটাক্ষ। এমনকী সেই সময় ‘বন্ধুর বউ’-কে বিয়ে করায়, তুলোধনা করা হয়েছিল পরমব্রতকেও।

যদিও পিয়া বা পরমব্রত বা অনুপম, তিন জনের কেউই কান দেননি এসব কটাক্ষে। এই ৩ তারকাই পছন্দ করেন লাইমলাইট থেকে নিজেকে একটু দূরে রাখতে। ব্যক্তিগত জীবনের প্রচার ঢাকঢোল বাজিয়ে করতে, অভ্যস্ত নন কেউই। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে, পিয়াকে বিয়ে, বর্তমানে অনুপমের সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলতে দেখা গেল অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে।

আরও পড়ুন: বাংলার ‘হিংসার ছবি’ দেখবে গোটা দেশ! সন্দেশখালি নিয়ে সিনেমা, ঘোষণা নারী দিবসে

বিয়ের পরে কি যোগাযোগ হয়েছে পিয়ার সঙ্গে প্রাক্তন অনুপমের? নিবেদিতা অনলাইনকে পরমব্রত জানালেন, ‘এই তো একটা বিয়ে বাড়িতে দেখা হল ঘটনাচক্রে। আমিও নিমন্ত্রিত ছিলাম। পিয়া আমার স্ত্রী হলেও, বা অনুপম আমার পরিচিত হওয়া সত্ত্বেও, আমি কখনও খোঁজ নিতে যাব না তাঁর সঙ্গে অনুপমের কতবার করে কথা হল। বা এই নিয়ে খোঁচাব। তবে জানি যখন দেখা হয় তখন কথা হয়। এই যেমন বিয়েতে (গায়ক শতদল) কথা হল। অনুপমের সঙ্গেও কথা হয়েছে।’

আরও পড়ুন: ধর্মেন্দ্রকে ছাড়া রাত কাটে হেমার! মেনে নিলেন স্বামীর পায়ে চোট লাগার কথা, কেন থাকেন না একসঙ্গে

আপাতত সিঙ্গেল নেই অনুপম রায়ও। তিনিও গিয়েছেন ছাদনাতলায়। তৃতীয়বার। বিয়ে করেছেন গায়িকা প্রশ্মিতা পালকে মার্চ মাসে। ২ মার্চ বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। প্রশ্মিতা আর অনুপমও বিয়ে করেন রেজিস্ট্রি করেই। ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য তাঁরা রেখেছিলেন একটি রিসেপশন পার্টিও।

আরও পড়ুন: আম্বানিদের ছোট রাজপুত্র অনন্তের বউ রাধিকা কত কোটির মালিক এখন? বলছেন, ‘খুব কম লোকই…’

অনুপমের বিয়ের খবরে শুভেচ্ছা এসেছিল পরমব্রত আর পিয়া, দুজনের থেকেই। পিয়া জানিয়েছিলেন, তিনি জানতেন দুজেনর সম্পর্কের কথা। একই ইন্ডাস্ট্রিতে থাকার কারণে কোনও কিছুই অজানা থাকে না। প্রাক্তনকে নতুন জীবনের জন্য শুভেচ্ছাও দেন তিনি। একসময়ের ‘ভালো বন্ধুকে’ শুভেচ্ছা জানান পরমব্রত চট্টোপাধ্যায়ও।

বায়োস্কোপ খবর

Latest News

আগেই যিশু জানিয়েছিলেন ২ সুন্দরীর থেকে প্রেম প্রস্তাব পেলে ফেরাবেন না! কারা তাঁরা আগামিকাল কেমন কাটবে আপনার? কোথা থেকে পাবেন ভালো খবর? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল গায়েব হয়ে যাচ্ছিল গবাদি পশু! অবশেষে 'ঘাতক' লেপার্ড ধরা পড়ল কালচিনিতে 'কোটি-কোটি টাকা কামাচ্ছে, অসাধুদের কাজ', উচ্ছেদ নিয়ে তুলকালাম, চটলেন পুরপ্রধান পুজোয় ফিরবে আগের দার্জিলিং! আরও খোলামেলা, আরও সুন্দরী, বড় পরিকল্পনা পুরসভার 'কুর্সি কী পেটি...' সংসদে অভিষেকের মুখে শাহরুখের ডায়লগ! কাণ্ডে হেসে খুন মহুয়ারা শিবের এই মন্দির দর্শনে খুলে যায় মোক্ষের দ্বার, নিরাময় হয় দুরারোগ্য ব্যাধি বেশি টাকা পেতে উত্তরবঙ্গের সঙ্গে উত্তর-পূর্বকে যুক্ত করুন, মোদীকে বললেন সুকান্ত দে দো ভাইয়া ব্যাট… কোহলির পর এবার সূর্যের কাছে আবদার শুরু করলেন রিঙ্কু ঘুম থেকে উঠেই ফোন দেখেন? ক্ষতি এড়াতে কী করবেন? জানাচ্ছেন চিকিৎসক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.