বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti Chopra & Raghav Chadha: পরিণীতি চোপড়া-রাঘব চাড্ডার বাগদান, আমন্ত্রিতদের তালিকায় কারা?

Parineeti Chopra & Raghav Chadha: পরিণীতি চোপড়া-রাঘব চাড্ডার বাগদান, আমন্ত্রিতদের তালিকায় কারা?

রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া

শনিবার সকালেই দিল্লিতে পৌঁছবেন প্রিয়াঙ্কা চোপড়া, সঙ্গে থাকছেন নিক জোনাস, তাঁদের ছোট্ট মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। নিমন্ত্রণ করা হয়েছে করণ জোহরকে, থাকছেন পরিণীতির প্রিয় বন্ধু ব্যাডমিন্টন খেলোয়াড় সানিয়া মির্জা, থাকতে পারেন ফ্যাশান ডিজাইনার মণীশ মালহোত্রাও।

রাত পোহালেই সেই শুভক্ষণ। ১৩ মে শনিবার , দিল্লিতে ঘটা করেই হচ্ছে রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়ার বাগদান। ইতিমধ্যেই মুম্বই ও দিল্লি ঘিরে সাজো সাজো রব। জোর খবর, ১৩ মে দিল্লির কাপুরথালা হাউস, কনট প্লেসে আংটি বদল সারবেন এই জুটি। ইতিমধ্যে দিল্লিতে পৌঁছেছেন পরিণীতি ও রাঘব। তবে তাঁদের বাগদান অনুষ্ঠানে আমন্ত্রিতদের তালিকায় থাকছেন কারা?

জানা যাচ্ছে তুতো বোনের বাগদান অনুষ্ঠানে যোগ দিতে শনিবার সকালেই দিল্লিতে পৌঁছবেন প্রিয়াঙ্কা চোপড়া, সঙ্গে থাকছেন নিক জোনাস, তাঁদের ছোট্ট মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। নিমন্ত্রণ করা হয়েছে বলিউডের পরিচালক, প্রযোজক করণ জোহরকেও। থাকছেন পরিণীতির প্রিয় বন্ধু ব্যাডমিন্টন খেলোয়াড় সানিয়া মির্জা, থাকতে পারেন ফ্যাশান ডিজাইনার মণীশ মালহোত্রা, তিনিই মূলত পরিণীতির বাগদানের পোশাক ডিজাইন করেছেন। এছাড়াও থাকছেন দুই পরিবারের আত্মীয়-স্বজন ও কাছের বন্ধুরা। ব্যক্তিগত পরিসরেই এই সেলিব্রেশন হচ্ছে বলে খবর। বাগদানের পর রাতে বন্ধুদের জন্য বিশেষ পার্টি রাখা হয়েছে। পরিণীতির দুই ভাই সহজ ও শিবাঙ্গ চোপড়াই নাকি সমস্ত আয়োজনের দায়িত্বে রয়েছেন।

আরও পড়ুন-‘মেয়ে মালতীর স্বার্থে আমি কেরিয়ার ছেড়ে দেশে ফিরে যেতেও তৈরি’, বলছেন প্রিয়াঙ্কা

আরও পড়ুন-'নওয়াজের গালে চুমু খেয়ে বললাম, চল সেক্স করি', মুখ খুললেন কুবরা সাইত

আরও পড়ুন-ব্যক্তিগত স্বার্থে মিথ্যা #Metoo-র অভিযোগ আনাকে সমর্থন করি না, এটা অন্যায়: সন্দীপ্তা সেন

<p>রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া</p>

রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া

তবে যাঁদের নিয়ে এত ঘটা সেই পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা কিন্তু এখনও তাঁদের সম্পর্ক নিয়ে কোনও কথা বলতে নারাজ।  তাঁরা এখনও চুপ। এদিকে জানা যাচ্ছে, পরিণীতি এবং রাঘব তাঁদের বাগদানেও দিনও রং মিলেয়েই পোশাক পরবেন। রাঘব তাঁর মামা, ফ্যাশন ডিজাইনার পবন সচদেবার ডিজাইন করা আচকান পরবেন। আর পরিণীতি পরবেন মনীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা। সে যাই হোক, আপাতত তাঁদের সেই প্রতীক্ষিত মুহূর্তে দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন  অনুরাগীরা।  

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

ভাঙড়ে ISF নেতার স্ত্রীকে মারধর, চুল কেটে দিল দুষ্কৃতীরা, TMC-র বিরুদ্ধে অভিযোগ কলকাতা থেকে নয়া ট্রেন ও বাস, বাংলাদেশে UPI চালু- ভারতে কী কী ‘তোফা’ পেলেন হাসিনা ছেলেধরা সন্দেহে আটকে রেখেও নিখোঁজ মহিলাকে পরিবারের কাছে ফেরালেন গ্রামবাসীরা যুবককে বিয়ে করতে চেয়ে জোর করে লিঙ্গ পরিবর্তনের অপারেশন, ধৃত ১ পিলাটেস সেশনে মজার খেলায় মত্ত খুশি ও অনন্যা, এটি করলে আপনিও উপকার পাবেন দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত যোধপুর, পাথর বৃষ্টি, আটক ৫১ হ্যাটট্রিক মহিলা তীরন্দাজদের,টানা তৃতীয় বার বিশ্বকাপে সোনা জিতলেন জ্যোতি-অদিতিরা পুরুষতান্ত্রিক সমাজে মেয়েরা উত্তরাধিকারী নন, কংগ্রেস সাংসদের মন্তব্যে বিতর্ক আবারও ছেলেধরা সন্দেহে গণপিটুনি, আশঙ্কাজনক যুবক, থানার সামনে বিক্ষোভ পরিবারের জমি দখলের অভিযোগ পেলেই করতে হবে FIR, কলকাতার সব থানাকে নির্দেশ লালবাজারের

T20 WC 2024

বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.