বাংলা নিউজ > বায়োস্কোপ > Paroma Banerjee: 'হাস্যকর হয়ে যাচ্ছে', বিকৃতভাবে রবীন্দ্র সঙ্গীত গাওয়ায় ক্ষুব্ধ পরমা, তোপ দাগলেন কাদের বিরুদ্ধে?

Paroma Banerjee: 'হাস্যকর হয়ে যাচ্ছে', বিকৃতভাবে রবীন্দ্র সঙ্গীত গাওয়ায় ক্ষুব্ধ পরমা, তোপ দাগলেন কাদের বিরুদ্ধে?

বিকৃতভাবে রবীন্দ্র সঙ্গীত গাওয়ায় ক্ষুব্ধ পরমা

Paroma Banerjee: ফের সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটালেন পরমা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি তাঁর ফেসবুকের একটি পোস্টে লেখেন আজকালকার সমস্ত গায়ক গায়িকারাই নাকি ও যে মানে না মানা গানটি সঠিক ভাবে গাইতে পারেন না!

ফের সোশ্যাল মিডিয়ায় তোপ দাগলেন পরমা বন্দ্যোপাধ্যায়। এবার তিনি রবি ঠাকুরের অতি জনপ্রিয় গান ও যে মানে না মানা গানটির বিষয়ে মুখ খুললেন। ফেসবুকের পাতায় জানালেন তাঁর নিজস্ব মতামত।

এদিন রোজগেরে গিন্নি খ্যাত এই সঞ্চালিকা তাঁর ফেসবুক পোস্টে রীতিমত একাধিক গায়ক গায়িকার বিরুদ্ধে তোপ দেগে বলেন তাঁদের গাওয়া ও যে মানে না মানা গানটা নাকি তাঁর একদমই ভালো লাগে না। তাঁর মতে এই গায়ক গায়িকারা সকলেই নাকি 'বেঁকিয়ে, নেকিয়ে' গান!

এই গানটি বাংলার বহু গায়ক গায়িকারাই গেয়েছেন নিজেদের মতো করে। এদিন পরমা কারও নাম না করে সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'ও যে মানে না মানা- এই গানটায় এত বেঁকিয়ে, নেকিয়ে না না না বলাটা দিন দিন হাস্যকর হয়ে যাচ্ছে।' তাঁর মতে এই গানটি কেবল মাত্র কণিকা বন্দ্যোপাধ্যায় এবং রেজওয়ানা বন্যা চৌধুরী ঠিক ভাবে গেয়েছেন। তিনি সেই প্রসঙ্গে বলেন, ' ও যে মানে না মানা ওইভাবে এক মাত্র কণিকা বন্দ্যোপাধ্যায়ের গলায় মানাত। হয়তো তারপর এক মাত্র রেজওয়ানা বন্যা চৌধুরী দির গলায়। বাকি সব এলি টেলি একজন যদি দাঁত চাপা কনস্টিপেটেড ন্যাকামো ঢেলে ঢেলে গাইতে শুরু করে তাহলে মাথায় এটাই আসে...' এরপর তিনি একটি বাংলা প্রবাদ ব্যবহার করেন দুইয়ের তুলনা টেনে।

অনেকেই তাঁর এই পোস্টে নিজেদের মতামত জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'তোমার এই মতামতগুলো কিন্তু সেরা হয়।' আরেক ব্যক্তি তাঁকে কণিকা বন্দ্যোপাধ্যায় এবং রেজওয়ানা বন্যা চৌধুরীর নামের সঙ্গে গীতা ঘটকের নামের কথাও স্মরণ করিয়ে দেন। এদিন আরও এক ব্যক্তি লেখেন, 'সর্বনাশ পরমা আবার বোমা ফাটিয়েছ কিন্তু!'

প্রসঙ্গত এটাই প্রথমবার নয় যখন পরমা তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কোনও বিষয়ে এভাবে বোমা ফাটালেন। এর কিছুদিন আগে তিনি বনি সেনগুপ্ত এবং ইডি প্রসঙ্গে অভিনেতাকে কটাক্ষ করে একটি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, 'দীর্ঘ ২০ বছর টেলিভিশন শো, অন্যান্য অনুষ্ঠান করে এত টাকা রোজগার করিনি যে ৪০ লাখের গাড়ি কিনে ফেলব, কী দু্র্ভাগ্য কোনও পরিচালক দাদারাও কখনও গাড়ি বাড়ি পারিশ্রমিক হিসেবে দেননি। আর আজ শর্ট ফিল্মে অভিনয় করে, স্টেজ শো করেই বলছে কোটি কোটি টাকার গাড়ি বাড়ি পেয়েছেন।'

শুধুই কি তাই, তারও আগে তিনি একবার এক স্থূল মহিলাকে নাচ করতে দেখে সেখানে তাঁর বডি শেমিং করে চরম কটাক্ষের মুখে পড়েছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

প্যারিসে নেমেই বিশ্বরেকর্ড লিমের!সরাসরি কোয়ার্টারে উঠেও কোরিয়া ফাঁড়ার মুখে ভারত এবার কংগ্রেস হাইকমান্ডের মুখোমুখি হতে হবে প্রদেশ নেতৃত্বকে, ডাক এল দিল্লি থেকে 'SVF-এর গুডবুকে…', 'রাহুল বিতর্কে' ফেডারেশনকে সমর্থন রানার, কটাক্ষ করে লিখলেন কী 'নয়া মূলধনী কর ব্যবস্থায় ভালো থাকবেন বেশিরভাগ মানুষ', দাবি নির্মলার পুজোয় বাঙালিদের উপহার এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের, কলকাতা থেকে নয়া রুটে শুরু উড়ান চায়ে চুমুক দিলেই মিলবে আমের সুগন্ধি, উত্তরবঙ্গে তৈরি হল ম্যাঙ্গো টি, দাম কেমন? কলকাতা পুরসভায় দুর্নীতি রোধে নতুন নজরদারি, সব ফাইল যাচাই কমিশনার ও সেক্রেটারির বাটার চিকেন থেকে ছানার নানা পদ, অলিম্পিকের গেমস ভিলেজে ভারতীয় খাবার! এই রেডিক্সের মানুষ আগামিকাল উজ্জ্বল ভভিষ্যতের সন্ধান পাবেন, কাজও বাড়বে ‘সব অভিজ্ঞতাই রয়েছে…’,পুরুষ হয়ে পুরুষের সঙ্গে প্রেম? যৌনতা নিয়ে বোমা ফাটালেন অভয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.