বাংলা নিউজ > বায়োস্কোপ > Devyani Mondal: ‘কুটুলিকে খুব ভালোবাসি, ও আমার ভ্যালেন্টাইন…’, কে নতুন এল ‘ফুলকি’ দিব্যানীর জীবনে

Devyani Mondal: ‘কুটুলিকে খুব ভালোবাসি, ও আমার ভ্যালেন্টাইন…’, কে নতুন এল ‘ফুলকি’ দিব্যানীর জীবনে

কে ফুলকি দিব্যানীর নতুন সঙ্গী?

মাত্র ১৯ বছরে জি বাংলার জনপ্রিয় মেগা ফুলকি-র নায়িকা তিনি। লেখাপড়া করতে করতেই এসেছিল এত বড় সুযোগ। কাকে পেলেন সঙ্গী হিসেবে মিষ্টি মেয়েটা?

২০২৩ সালে মিঠাই শেষ করে পথ চলা শুরু হয়েছিল ফুলকি ধারাবাহিকের। প্রথম থেকেই টিআরপি তালিকায় বেশ ভালো ফল এই মেগার। এমনকী, স্টার জলসার সন্ধ্যাতারা-কে একবারও স্লট পেতে দেয়নি এতগুলো মাসে। এই ধারাবাহিক দিয়েই অভিনয়ে হাতেখড়ি হয়েছিল ফুলকি চরিত্রে অভিনয় করা দিব্যানী মণ্ডলের। এখন তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া। 

বয়স মাত্র ১৯ বছর। স্কুলের গণ্ডি পেরিয়ে পড়াশোনা করছিলেন যাদপুরে। সেকেন্ড ইয়ারে ওঠার আগেই চলে আসে অভিনয়ের অফার। আপাতত বড় ব্যস্ত থাকেন কাজ নিয়ে। এতটাই যে, বন্ধুবান্ধব তো দূর, ঠিক করে মুর্শিদাবাদের বাড়িতে যাওয়ারও সময় পান না। 

আরও পড়ুন: এমনিতেই ইংরেজিতে কুপোকাত! নবাব বাড়ির সোহাকে বিয়ে করতে বেহাল হন কুণাল, জানুন সেই কিস্সা

এহেন ফুলকি থুরি দিব্যানী কি তাহলে প্রেম করার সময় পাচ্ছেন? কোনও মনের মানুষ আছে কি তাঁর? সে সম্ভাবনা নাকচই করে দিলেন তিনি টিভিনাইনের কাছে। বরং সাফ জানালেন, মা-বাবা-ই তাঁর কাছে সব। ও হ্যাঁ পুচকে একটা সারমেয় রয়েছে। মাত্র ৫৪ দিন বয়স তার। নাম রেখেছেন কুটুলি। শ্যুটের বাইরে যেটুকু সময় পাচ্ছেন, তা কাটছে এই পোষ্যকে নিয়েই। 

আরও পড়ুন: ভয়ে গায়ে দেবে কাঁটা, ভূত দেখার অভিজ্ঞতা ভাগ করে নিলেন অজয় দেবগন

নিজের নতুন সঙ্গী কুটুলিকে নিয়ে দিব্যানী জানালেন, ‘ওকে খুব ভালোবাসি আমি। ও আমার সবচেয়ে ভালো বন্ধু। আমার ভ্যালেন্টাইন।’

আরও পড়ুন: ‘মৃত মহিলা হেঁটে বেড়াচ্ছে’, মৃত্যুর ভুয়ো নাটকের পর মন্দিরে পুনম, হলেন ট্রোল

ফুলকি জানিয়েছিলেন, অভিনয় নিয়েই কেরিয়ার গড়র স্বপ্ন ছিল তাঁর। ভেবেছিলেন ফিল্ম স্টাডিস নিয়ে পড়াশোনা করবেন। তারপর যোগ দেবেন থিয়েটারে। ভেবে রেখেছিলেন এভাবেই এগিয়ে নিয়ে যাবেন কেরিয়ারের গাড়ি। তবে লেখাপড়ার মাঝে জি বাংলায় সুযোগ পাওয়া সত্যিই স্বপ্নপূরণ! 

আরও পড়ুন: মার্চ থেকে জি বাংলায় শুরু ‘যোগমায়া’, তবে পেল না প্রাইম টাইম! জায়গা নিল হিট মেগার

দিব্যানীর আরও একটা দিক জানেন না অনেকেই। মাত্র ১৫ বছর বয়স থেকে তিনি শুরু করেছেন সম্পূর্ণ নিরামিষ খাওয়া। শুধু তাই নয়, সেটে মাছ-মাংস খাওয়ার সিন থাকলে তাঁর জন্য বিশেষভাবে মিষ্টি দিয়ে মাছ-মাংস বানিয়ে আনা হয়। তিনি কৃষ্ণের ভক্ত। বাড়িতে রয়েছে ৫টি লাড্ডু গোপাল এবং একজন রাধা। অভিনয়, পরিবারের সঙ্গেও নিত্য পুজোও তাঁর রোজের অভ্যেস। 

বায়োস্কোপ খবর

Latest News

'সংস্কার চলতেই থাকবে!' স্বপ্ন পূরণ কোন সালে? জানালেন মোদী পয়লা বৈশাখে বিশেষ চমক প্রসেনজিৎ-ঋতুপর্ণার, প্রকাশ্যে অযোগ্যর মুক্তির দিন মিডডে মিলের সাফল্য ঠিক করে দেবে স্কুলের ব়্যাঙ্কিং কত হবে! চলবে সমীক্ষা পোলাও থেকে লুচি-পনির, নববর্ষের দুপুরে জমিয়ে পেটপুজো মিমির রাঁচিতে জঙ্গি স্লিপার সেল, সেখানেই মিলেছিল আশ্রয়? ফোন নিয়ে বড় ছক ছিল চাঁদনিতে ১৯-এ জেতা ১০ আসনে লড়াই কঠিন, অভ্যন্তরীণ সমীক্ষায় চিন্তার রেখা BJP-র কপালে স্বস্তিকার সঙ্গে ‘প্রেম’ কতটা সত্যি? মীরের জবাব, ‘মানুষ যেভাবে ব্যবহার করে…’ ভিনধর্মে বিয়ে টেকেনি,২য় বিয়ে হবে ছেলেকে সাক্ষী রেখেই, আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা প্রেমিকার আদলে রোবট বানাতে গিয়ে নাজেহাল জিৎ! প্রকাশ্যে ‘বুমেরাং’-এর ঝলক মাথার ৩০ শতাংশ ছিল জোড়া! প্রয়াত বিশ্বের সর্বোচ্চ বয়স্ক যমজ ব্যক্তি

Latest IPL News

পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.