বাংলা নিউজ > বায়োস্কোপ > Porimoni: দেখাশোনায় গাফিলতি? অন্তঃসত্ত্বা পরীমণিকে নিয়ে দেরি করে ডাক্তারের কাছে গেলেন রাজ
স্বামীকে নিয়ে কী বললেন পরীমণি?

Porimoni: দেখাশোনায় গাফিলতি? অন্তঃসত্ত্বা পরীমণিকে নিয়ে দেরি করে ডাক্তারের কাছে গেলেন রাজ

  • নির্দিষ্ট সময়ের ব্যবধানে চিকিৎসকের কাছে যেতে হচ্ছে অন্তঃসত্ত্বা অভিনেত্রীকে। কিন্তু এ বার তাতেই ছেদ পড়ল। তাও কিনা স্বামীরই গাফিলতিতে!

নতুন অতিথির অপেক্ষায় তাঁরা। পরীমণি এবং শরিফুল রাজ। সন্তানের আসার দিন গুনছেন দুই বাংলাদেশি তারকা। তারই মধ্যে মান-অভিমান, খুনসুটির পালা অব্যাহত।

নির্দিষ্ট সময়ের ব্যবধানে চিকিৎসকের কাছে যেতে হচ্ছে অন্তঃসত্ত্বা অভিনেত্রীকে। কিন্তু এ বার তাতেই ছেদ পড়ল। তাও কিনা স্বামীরই গাফিলতিতে! সে কথা অনুরাগীদের সঙ্গেও ভাগ করে নিয়েছেন হবু মা। কপট রাগ দেখিয়ে নালিশ করেছেন এক প্রকার!

বুধবার পরীমণি লিখেছেন, '১০ দিন দেরি করে ইনি আমাকে ডক্টর চেক আপে নিয়ে গেলেন আজ। কী করা উচিত?'

অনুরাগীদের উদ্দেশে প্রশ্ন ছুড়লেও উত্তর নিজেই খুঁজে নিয়েছেন অভিনেত্রী। রাজের নতুন ছবি 'পরান' সফল। সেই খুশিতে স্বামীকে ক্ষমা করেছেন। লিখেছেন, 'যাও পরানের বাজিমাতের জন্য মাফ করে দিলাম।'

এই মুহূর্তে কাজ নিয়ে ব্যস্ত রাজ। ঝুলিতে একাধিক ছবি। নিত্য রুটিন বলতে সেট থেকে বাড়ি, বাড়ি থেকে সেট। স্বামীর উদ্দেশে পরীমণি লেখেন, 'পুচকু মিস করে আপনাকে। তাড়াতাড়ি বাসায় আসেন।'

রাজের সঙ্গে তাঁর একাধিক ছবিও দিয়েছেন অভিনেত্রী। কোথাও দেরির জন্য বৌয়ের সামনে কান ধরে ক্ষমাপ্রার্থী নায়ক। কোথাও আবার এক রাশ উজ্জ্বল হাসিতে লেন্সবন্দি তাঁদের প্রেম।

'গুণিন' ছবিতে অভিনয় সূত্রে দু'জনের পরিচয়। পরিচয় থেকে প্রেম। তার পর বিয়ে। খুব শীঘ্রই অভিভাবক হিসেবে জীবনের নতুন অধ্যায় শুরু করবেন দুই তারকা।

 

 

বন্ধ করুন