বাংলা নিউজ > বায়োস্কোপ > Anupam-Prashmita Wedding: ‘আমরা দুজনে খুবই…’, অনুপমের তৃতীয়, প্রশ্মিতার দ্বিতীয় বিবাহ! বিয়ের সকালে কী বললেন কনে

Anupam-Prashmita Wedding: ‘আমরা দুজনে খুবই…’, অনুপমের তৃতীয়, প্রশ্মিতার দ্বিতীয় বিবাহ! বিয়ের সকালে কী বললেন কনে

শনিবার রেজিস্ট্রি করে বিয়ে করছেন অনুপম রায় ও প্রশ্মিতা পাল। 

২ মার্চ শনিবার বিয়ে করতে চলেছেন অনুপম রায় আর প্রশ্মিতা পাল। টলিউডের এই দুই গায়কের সুরেলা সফর নিয়ে উন্মেদনা তুঙ্গে। যদিও বিয়ের সব অনুষ্ঠান তাঁরা খুব ব্যক্তিগতই রাখছেন। 

শনিবার ২ মার্চ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনুপম রায় আর প্রশ্মিতা পাল। তাঁদের সম্পর্কের শুরুটা কাজের সূত্রে হলেও, মন মিলে গিয়েছে হঠাৎই। ভালোবেসে ফেলেছেন একে-অপরকে। দুজনেই একসময় বেরিয়ে এসেছেন ব্যর্থ বিয়ে থেকে। তবে সেসব এখন অতীত। এখন শুধু একে-অপরকে পাওয়ার পালা। 

খবর রয়েছে, দক্ষিণ কলকাতার একটি ক্লাবে বসবে গায়ক-সঙ্গীত পরিচালক অনুপম রায় এবং গায়িকা প্রশ্মিতা পালের বিয়ের আসর। তবে হিন্দু রীতি অনুসারে, বিয়ে করছেন না। বরং রেজিস্ট্রি ম্যারেজ করছেন দুজনে। 

আরও পড়ুন: ‘এ তো বস্তির ছেলে পচা…’, গলায় যেন ‘প্রজাপতি’, নতুন লুকে চূড়ান্ত ট্রোল নীল

বিয়েতে খাঁটি বাঙালি সাজ থাকবে প্রশ্মিতার। লাল রঙের বেনারসি পরবেন বলে আগেই জানিয়েছিলেন। মেনুতেও থাকবে বাঙালি পদ। নতুন জীবনে পা রাখার আগে আশাবাদী তাংর মন। টিভি নাইনবাংলাকে হবু কনে বিয়ের সকালে জানালেন, ‘আজ থেকে আমরা একটা নতুন জীবন শুরু করতে চলেছি। আশা করি সব ভাল হবে। আমরা দুজনেই খুবই আশাবাদী যে, শেষ পর্যন্ত সব ভালো হবে।’

আরও পড়ুন: ‘জোরে আওয়াজ… খাট-সোফা সব জায়গাতেই পারি’, বলেন শ্রীময়ী! বুধবার বিয়ে কাঞ্চনকে

অভিনেত্রী কোয়েল মল্লিক অভিনীত ‘হাইওয়ে’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন অনুপম-প্রশ্মিতা। সেখান থেকে আলাপটা কাজের সূত্রে হলেও, ধীরে ধীরে গড়ায় বন্ধুত্বে। গায়িকা জানিয়েছেন, আলাদা করে একে-অপরকে প্রপোজ করারও দরকার পড়েনি। ভালো বন্ধুর মনের কথাটা বুঝে ফেলেছেন তাঁরা। আর যখন বুঝলেন, এবার একসঙ্গে থাকার জন্য তৈরি নিয়ে ফেলেছেন বিয়ের সিদ্ধান্ত। 

আরও পড়ুন: গর্ভাবস্থার খবরের পর ইনস্টায় প্রথম পোস্ট দীপিকার, ৬ ছবিতে কি দেখা গেল বেবিবাম্প

২০২১ সালেই অনুপম রায়ের দ্বিতীয় বিয়ে ভাঙে পিয়া চক্রবর্তীর সঙ্গে। পিয়া ছিলেন পেশায় সমাজকর্মী। অনুপমের সঙ্গে স্টেজও শেয়ার করেছেন বেশ কয়েকবার। একসঙ্গে গান গেয়ে মঞ্চ মাতিয়েছেন তাঁরা। তবে সেই সুরেলা সফর ভেঙে যায় করোনা পরবর্তী সময়ে। ২০২৩ সালের শেষে পিয়া বিয়ে করেছেন গায়ক পরমব্রত চট্টোপাধ্যায়কে। আর প্রাক্তন স্ত্রীর বিয়ের মাস তিনের মধ্যেই পিঁড়িতে অনুপম। 

পিয়া অবশ্য প্রাক্তন জীবনসঙ্গীকে বিয়ের শুভেচ্ছা জানাতে ভোলেননি। তিনি জানান,  ওরা একসঙ্গে আছে আমি জানতাম। আসলে আমাদের কাজের জায়গাটা এক তো! অনেক শুভেচ্ছা দুজনকে। বর্তমানের প্রাক্তনের নতুন জীবনের শুভেচ্ছা এসেছে পরমব্রত চট্টোপাধ্যায়ের থেকেও। 

বায়োস্কোপ খবর

Latest News

রাতারাতি সরলো নিরাপত্তা, সুরক্ষা চেয়ে পুলিশকে চিঠি বিজেপি বিধায়কের অভিষেক, রাহুলের হেলিকপ্টারে 'তল্লাশি' চালাল নির্বাচন কমিশনের ফ্লাইং স্কোয়াড লিগশিল্ড জয়ের হাতছানি বাগানের সামনে, প্রথম লেগের ১৪ কার্ডের আতঙ্ক রয়েছে দুই দলেই ভারতের গাজিপুরে রয়েছে লর্ড কর্নওয়ালিসের সমাধি, ঐতিহাসিক স্থানটির এখন হাল কেমন মোদীকে 'বাবা' সম্বোধন, 'রাম বিরোধী' তকমা নিয়ে জবাবি তোপ খড়গের পুলিশকর্তার সঙ্গে 'প্রেম' করছেন না পিঙ্কি, বললেন, 'আমি আর সম্পর্কে জড়াব না...' ‘প্লাস্টিক সার্জারি’র কথা বলে ট্রোল! সপাটে জবাবে ধুয়ে দিলেন ভূমির বোন সমীক্ষা হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.