বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone Baby Bump: গর্ভাবস্থার খবরের পর ইনস্টায় প্রথম পোস্ট দীপিকার, ৬ ছবিতে কি দেখা গেল বেবিবাম্প

Deepika Padukone Baby Bump: গর্ভাবস্থার খবরের পর ইনস্টায় প্রথম পোস্ট দীপিকার, ৬ ছবিতে কি দেখা গেল বেবিবাম্প

বেবি বাম্প কি দেখা গেল দীপিকার?

আপাতত জামনগরে রয়েছেন দীপিকা পাড়ুকোন। বউকে আগলে আগলে রাখছেন রণবীর সিং। প্রেগন্যান্সির ঘোষণার পর এল প্রথম পোস্ট। বেবি বাম্পের খোঁজে অনুরাগীরা। 

চলতি সপ্তাহেই সামাজিক মাধ্যমে মা হতে চলার ঘোষণা করেছেন দীপিকা পাড়ুকোন। ফেব্রুয়ারি মাসেই আসলে অভিনেত্রীর প্রেগন্যান্সির খবর ফাঁস হয়ে যায়। তারপর আর খুব বেশি দেরি করেননি দীপিকা-রণবীর। ইনস্টাগ্রামেই সেরে ফেলেন সন্তান আসার ঘোষণা। জানিয়ে দেন সেপ্টেম্বর মাসে আসছে জুনিয়র।

আর প্রেগন্যান্সির খবর দিয়েই জামনগরের উদ্দেশে রওয়ানা দেন রণবীর-দীপিকা। অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের প্রি ওয়েডিং ফেস্টিভ্যালে তাঁরা অংশ নেন। আর এবার প্রেগন্যন্সির ঘোষণার পরই দীপিকার প্রোফাইলে এল প্রথম পোস্ট। ৬টি ছবি শেয়ার করলেন রণবীর-পত্নী। তাতে কি দেখা গেল বেবিবাম্প?

আরও পড়ুন: অমিতাভ নন, বগবনে কাজ করার কথা ছিল এই কিংবদন্তি অভিনেতার! বদলে যেত সিনেমার ইতিহাস

দীপিকা পাড়ুকোন ইনস্টাগ্রামে যে ছবিগুলি শেয়ার করেছেন, তাতে তাঁকে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে পোজ দিতে দেখা যায়। সাদা-কালো লুকে ড্যাশিং দেখাচ্ছিল তাঁদেরকে।

প্রথম ছবিতে রণবীরের দিকে তাকিয়ে হাসছিলেন দীপিকা। দ্বিতীয় ছবিটি তোলা হয়েছে দীপিকা পাড়ুকোনের, ক্যামেরার দিকে পিছন দেখিয়ে। তীয় ছবি একটি ক্লোজ-আপ শট, যাতে অভিনেত্রীর মুখের গ্লো সুস্পষ্ট। এমনকী চতুর্থ ছবিতেও, দীপিকাকে পিছনে ফিরে পোজ দিতে দেখা গিয়েছে। ক্যামেরার দিকে তাকাচ্ছেন, হালকা ঘাড় ঘুরিয়ে।পঞ্চম ছবিটিও একটি সুন্দর ক্লোজ আপ শট। যেখানে ষষ্ঠ ছবিতে দম্পতিকে ফের ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে দেখা যায়।

আরও পড়ুন: অনন্তের বিয়েতে রোম্যান্টিক ডান্স মুকেশ ও নীতা আম্বানির, ভিডিয়ো ফাঁস হতেই ভাইরাল

এই ছবিগুলি শেয়ার করার সময়, দীপিকা পাড়ুকোন কোনও ক্যাপশন দেননি। কিন্তু অনুরাগী ও সেলিব্রেটিরা মন্তব্য করতে কোনও কসরত রাখেননি। অভিনেত্রী মন্নরা চোপড়া লিখেছেন, ‘ক্লাসিক বিউটি’। এক ব্যবহারকারী লিখেছেন, ‘বলিউডের পাওয়ার কাপল’। আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘প্রেগন্যান্সি গ্লো তো বিশাল’। তৃতীয় ব্যবহারকারী লিখেছেন, ‘দীপিকা জুনিয়র এবং রণবীর জুনিয়রের অপেক্ষায়’। চতুর্থ ব্যবহারকারী লিখেছেন, ‘আপনার বেবি বাম্প দেখার অপেক্ষায়’। সঙ্গে কমেন্ট সেকশনে ভরপুর হার্ট ও ফায়ার ইমোজি। 

আরও পড়ুন: ‘আমিও তো রূপের ছবি…’, কোন ভয়ে ছেলের ফোটো অনলাইনে দিতে চান না রূপম-পত্নী রূপসা?

রামলীলার সেট থেকে শুরু হয়েছিল প্রেম। ২০১৫ সালে চুপিসারে আংটি বদল সেরে নেন রণবীর এবং দীপিকা। এরপর ২০১৮ সালে ইতালির লেক কোমোতে বিয়ে। বিয়ের ৬ বছর পর দম্পতির কোল আলো করে আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান। স্বভাবতই উচ্ছ্বাস দীপবীর জুটির ভক্তদের। অপেক্ষা, ছেলে না মেয়ে হয় সেটা জানারও। 

বায়োস্কোপ খবর

Latest News

যৌনসুখ পেতে ক্য়ামেরার সামনে হস্তমৈথুন স্বস্তিকার, ফাঁস LSD 2-র অন্তরঙ্গ দৃশ্য Chelsea vs Everton Live Score, Chelsea 0-0 Everton EPL 2023 নির্বাচনী বন্ড ‘বিশ্বে তোলাবাজির সবচেয়ে বড় স্কিম,মোদী মূলচক্রী’, বার্তা রাহুলের BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ফের উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার, বিজেপির সভায় হামলার অভিযোগে পথ অবরোধ বিজেপি কি ৪০০+ আসন জিতলে সংবিধানে সংস্কার করা হবে? জবাবে কী বললেন মোদী? হাওড়ায় দু’দিন রাম নবমীর মিছিল হবে, আজ মিলল কলকাতা হাইকোর্টের অনুমতি Video: 'মাথা ঠান্ডা করে...' রামনবমীর দিন কোন আশঙ্কা মমতার? কী বললেন? লিগ শিল্ড জিতে ইতিহাস লেখা মোটেও সহজ ছিল না MBSG-র,চড়াই-উতরাই টপকে এসেছে সাফল্য

Latest IPL News

BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.