বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka-Nick: উইম্বলডন টেনিস দেখতে গিয়ে হঠাৎ ‘চুলোচুলি’ শুরু নিক-প্রিয়াঙ্কার! ভাইরাল হল ভিডিয়ো

Priyanka-Nick: উইম্বলডন টেনিস দেখতে গিয়ে হঠাৎ ‘চুলোচুলি’ শুরু নিক-প্রিয়াঙ্কার! ভাইরাল হল ভিডিয়ো

উইম্বলডন টেনিস দেখতে নিক-প্রিয়াঙ্কা। 

নিক-প্রিয়াঙ্কার টেনিস প্রেম কারওরই অজানা নয়। শনিবার উইম্বলডন ওমেনস ফাইনালে অংশ নেন প্রিয়াঙ্কা আর নিক। সেখান থেকে একাধিক ছবি আর ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যালে। তা হঠাৎ চুলোচুলি লাগল কেন?

বছরকয়েক আগে যখন নিক জোনাসকে বিয়ের ঘোষণা করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, তখন অনেকেই দাবি করেছিলেন টিকবে না এই সম্পর্ক। নিকের থেকে ১১ বছরের বড় প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে সেইসময় কাঁটাছেড়া কম হয়নি। যদিও নিন্দুকদের মুখে ছাই দিয়ে পাঁচ বছর সংসার করে ফেলেছেন। এখন তো এক সন্তানের মা-বাবাও। দাম্পত্যের নানা খুঁটিনাটি তাঁরা শেয়ার করে নেন সোশ্যালে। রবিবার যেমন, কোয়ান্টিকো অভিনেত্রী একটি ভিডিয়ো দিলেন ইনস্টায়। যেখানে দেখা গেল চলতি গাড়িতে বউয়ের মাথায় পনিটেল খোলার চেষ্টা চালাচ্ছেন নিক। দুজনের কাণ্ড দেখে বেশ মজা পেয়েছে নেটপাড়াও।

শনিবার উইম্বলডন ওমেনস ফাইনালে অংশ নেন প্রিয়াঙ্কা আর নিক। অভিনেত্রীর শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে গাড়ির ভিতর পনিটেলটি খোলার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন নিক। মাঝে মোবাইলের টর্চ জ্বালিয়ে ভালো করে দেখেও নিচ্ছেন। একটা সময় ব্যাথায় ‘ওহ’ বলে চিৎকার করে উঠতেও দেখা গেল অভিনেত্রীকে।

নিক উইম্বলডন ওমেনস ফাইনালের ছবি শেয়ার করেছিলেন নিজের প্রোফাইলে। যার মধ্যে একটি ছিল তাঁর আর প্রিয়াঙ্কার সেলফি, অপরটি ম্যাচের দুটো রয়্যাল বক্সের টিকিট। সঙ্গে একটা ক্লিপিংস যাতে মার্কেটা ভন্ড্রোসোভাকে ট্রফি নিতে দেখা গেল। আর সবশেষ ছবিটিতে প্রিয়াঙ্কা এবং নিক ট্রফির সামনে হাসিমুখে পোজ দিয়েছেন।

কালো প্যান্টের সঙ্গে গাঢ় সবুজ ও কালো পোশাকে দেখা গেল প্রিয়াঙ্কাকে এদিন। আর নিক পরেছিলেন বেইজ রঙের স্যুট। দুজনের চোখেই ছিল সানগ্লাস। একটি সাদা রঙের ব্যাগ ছিল মিসেস চোপড়া জোনাসের হাতে।

প্রিয়াঙ্কাকে শেষবার প্রাইম ভিডিয়োর রুশো ব্রাদাসের স্পাই থ্রিলার সিরিজ ‘সিটাডেল’-এ দেখা গিয়ছে। একই সঙ্গে কাজ করেন রোমান্টিক কমেডি লাভ এগেইন-এ কেন্দ্রীয় চরিত্রে। এরপর ইদ্রিস এলবা এবং জন সিনার সঙ্গে অ্যাকশন কমেডি হেডস অফ স্টেট-এ দেখা যাবে। 

এদিকে প্রিয়াঙ্কা চোপড়ার কাজ করার কথা ছিল ফারহান আখতার পরিচালিত বলিউড সিনেমা ‘জি লে জারা’-তে। তবে খবর রয়েছে, তিনি সম্প্রতিই সেই সিনেমা থেকে বেরিয়ে গিয়েছেন। কারণ, সিটাডেল ২-এর জন্য সময় দিয়ে ফেলেছেন আগে। আপাতত বলিউডের থেকে হলিউডেই বেশি ফোকাস করছেন নিক ঘরণী।

তবে বছর শেষে প্রিয়াঙ্কা দেশে ফিরতে পারেন তুতো বোনের বিয়েতে। ১৩ মে রাজকীয় অনুষ্ঠানের মধ্যে দিয়ে আংটি বদল সারেন পরিণীতি চোপড়া এবং রাজনীতিবিদ রাঘব চাড্ডা। খবর বছরের শেষে অক্টোবর মাস নাগাদ রাজস্থানে হবে বিয়ের অনুষ্ঠান। আর তাতে যোগ দিতে নিক আর মেয়ে মালতীকেও সঙ্গে আনবেন। 

 

বন্ধ করুন