বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka-Mannara: আদরের বোন! কেক কেটে মান্নারাকে খাইয়ে দিলেন প্রিয়াঙ্কা, নাচলেন জিজু নিক

Priyanka-Mannara: আদরের বোন! কেক কেটে মান্নারাকে খাইয়ে দিলেন প্রিয়াঙ্কা, নাচলেন জিজু নিক

মান্নারাকে কেক খাইয়ে দিলেন পরিণীতি

মান্নারার জন্মদিনে প্রিয়াঙ্কা পরেছিলেন সাদা ব্রালেটের সঙ্গে ম্যাচিং স্কার্ট ও সিলভার হিল জুতো। নিক পরেছিলেন প্রিন্টেড সাদা শার্ট, হলুদ প্যান্ট ও সাদা স্নিকার্স। আর লাল ড্রেস ও হিল জুতোতে দেখা যায় মান্নারাকে। অনুষ্ঠানস্থলে পৌঁছানোর পর প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস পাপারাৎজিদের অভ্যর্থনা জানান।

২৯ মার্চ, শুক্রবার ছিল Bigg Boss-১৭র ফাইনালিস্ট মান্নারা চোপড়ার জন্মদিন। আর বোনের জন্মদিন, দেশে আছেন, তবু যাবেন না তাও কি হয়! তাই সময় মতো পৌঁছেও গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গী তাঁর স্বামী, গায়ক নিক জোনাস। কেক কেকেটে বোনকে খাইয়েও দিতে দেখা গেল প্রিয়াঙ্কাকে।

মান্নারার জন্মদিনে প্রিয়াঙ্কা-নিক

মান্নারার জন্মদিনে প্রিয়াঙ্কা পরেছিলেন সাদা ব্রালেটের সঙ্গে ম্যাচিং স্কার্ট ও সিলভার হিল জুতো। নিক বেছে নিয়েছিলেন প্রিন্টেড সাদা শার্ট, হলুদ প্যান্ট ও সাদা স্নিকার্স। আর লাল ড্রেস ও হিল জুতোতে দেখা যায় মান্নারাকে। অনুষ্ঠানে পৌঁছতেই প্রিয়াঙ্কা ও নিক পাপারাৎজ্জিদের শুভেচ্ছা জানান। দিদিকে জড়িয়ে ধরতেও দেখা গেছে মান্নারাকে।

পাপারাৎজির ক্যামেরার সামনে জন্য পরিবারের সকল সদস্যদের সঙ্গে পোজ দিলেন প্রিয়াঙ্কা। মান্নারার সঙ্গে পোজ দেওয়ার পর পাপারাৎজিদের উদ্দেশ্যে হাত জোড় করে অভ্যর্থনা জানান প্রিয়াঙ্কা। পোজ দেওয়ার পাশাপাশি নাচতেও দেখা যায় নিককে। এরপর প্রিয়াঙ্কা, নিক ও পরিবারের অন্যান্যদের সঙ্গে যোগ দেওয়ার পাশাপাশি মান্নারা কেকও কাটেন। তারপর এক টুকরো কেক মান্নারা দিদিকে খাওয়াতে গেলে তার থেকে সামান্য একটু নিয়ে খান প্রিয়াঙ্কা। এরপর প্রিয়াঙ্কাও বোনকে কেক খাইয়ে দেন। মান্নারার জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও। সাদা-কালো পোশাকে দেখা যায় তাঁকে। গোটা অনুষ্ঠানস্থল লাল, গোলাপি বেলুনে সাজিয়ে তোলা হয়েছিল।

কী বললেন মান্নারা? 

মান্নারা সংবাদমাধ্যমকে বলেন, ‘প্রিয়াঙ্কা দিদি আয়ি, নিক জিজু আয়ে...।’ অর্থাৎ দিদি প্রিয়াঙ্কা ও জামাইবাবু নিক এসেছেন। ওঁরা ওদের ব্যস্ত শিডিউল থেকে আমার জন্য সময় বের করেছেন।, আমি নিজেকে তাই ধন্য মনে করি, অনেক কৃতজ্ঞতা রয়েছে।

প্রসঙ্গত, মান্নারা চোপড়া হলেন প্রিয়াঙ্কা ও পরিণীতির পিসির মেয়ে অর্থাৎ পিসতুতো বোন। অর্থাৎ অশোক ও পবন চোপড়ার ছোট বোন মিতালি চোপড়ার মেয়ে হলেন মান্নারা। এখন কাজের জন্য তিনজনকেই আলাদা আলাদা জায়গায় থাকতে হয়, তবে একসময় এদের ছোটবেলা কেটেছে একইসঙ্গে। যদিও মান্নারার জন্মদিনে পরিণীতিকে দেখা যায়নি।

 

কয়েকদিন আগেই নয়ডায় মান্নারা ও পরিবারের অন্যান্য সদস্য, বন্ধুদের সঙ্গে হোলি উদযাপন করতে দেখা যায় প্রিয়াঙ্কা ও নিককে। ছিলেন তাঁদের আদরের একমাত্র মেয়ে মালতি মেরি চোপড়া জোনাস। চলতি মাসের শুরুতে মেয়ে মালতি ও স্বামী নিককে নিয়ে দেশে আসেন প্রিয়াঙ্কা। গত ১৮ মার্চ মুম্বই পৌঁছান নিক। এটা তাঁর দ্বিতীয় ভারত সফর। অযোধ্যায় রাম মন্দিরেও গিয়েছিলেন প্রিয়াঙ্কা-নিক।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

নিজেদের রক্ত দিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছে ভারত, ঢাকায় ফিরে বললেন শেখ হাসিনা ‘ফার্নিচারের মতো এক কোণে পড়ে থাকতাম..’, বলিউড থেকে কেন হারিয়ে গেলেন রিমি সেন? চলন্ত দুন এক্সপ্রেসে দুষ্কৃতী হামলা, লাঠির আঘাতে মাথা ফাটল যাত্রীদের, আলোড়ন বৃষ্টির পড়লেই বাড়ে এই রোগ, কী এই সিকেল সেল ডিজিজ ডিভোর্সের পর সোহমেই ভবিষ্যত দেখছেন শোলাঙ্কি? দেখা করালেন কাছের মানুষের সঙ্গে নদিয়ায় নিয়োগ দুর্নীতির আরও এক ‘চন্দন’! নাম প্রকাশ্যে আসতেই বেপাত্তা পরিমল নিজেদের নাক কেটেও আফগানদের যাত্রা ভঙ্গ করতে পারল না বাংলাদেশ, মাথায় বাজ অজিদের আপুইয়া নাকি ইস্টবেঙ্গল জার্সিতে! কটাক্ষ করে ‘জটায়ুর’ মতো ছিনিয়ে নিল মোহনবাগান ইলিশের ডিম খেলে কী হয়? ডিমভর্তি নাকি ডিমছাড়া, কোন মাছ কিনবেন ‘‌কোনও টেন্ডার আমি লোকালই করতে দেব না’‌, তিন পদক্ষেপ করে কড়া বার্তা মমতার

T20 WC 2024

T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.