বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka New York restaurant: বন্ধুর সঙ্গে খুলেছিলেন রেস্তোরাঁ সোনা, ছেড়ে বেরিয়ে গেলেন প্রিয়াঙ্কা! কী কারণ?

Priyanka New York restaurant: বন্ধুর সঙ্গে খুলেছিলেন রেস্তোরাঁ সোনা, ছেড়ে বেরিয়ে গেলেন প্রিয়াঙ্কা! কী কারণ?

কেন সোনা ছাড়লেন প্রিয়াঙ্কা?

রেস্তোরাঁর ব্যবসা ছেড়ে দিলেন প্রিয়াঙ্কা? খবর ছড়িয়ে পড়তেই মাথায় হাত ভক্তদের। হঠাৎ কী হল। 

অভিনয়ের পাশাপাশি বর্তমানে প্রিয়াঙ্কা উদ্যোগপতিও। খুলেছেন নিজের স্কিনকেয়ার ব্র্যান্ড। রয়েছে চলচ্চিত্র প্রযোজনা সংস্থা পার্পল পেবল পিকচার্স। নিউইয়র্ক শহরে তাঁর রেস্তোরাঁ সোনা-য় সারা বছরই উপচে পড়ে ভিড়। তবে এবার খবর মিলতে এই রেস্তোরাঁর ব্যবসা থেকে বর্তমানে সরে দাঁড়াচ্ছেন অভিনেত্রী। এক প্রতিনিধি জনগণকে নিশ্চিত করেছেন, ‘প্রিয়াঙ্কা সোনায় তার অংশীদারিত্ব থেকে সরে এসেছেন।’ ভারতের বিভিন্ন প্রান্তের খাবার পরিবেশন করা এই রেস্তোরাঁটিকে বর্তমানে পরিচালনা করবেন সহ-প্রতিষ্ঠাতা মনীশ কে. গোয়েল। 

মণীশ জানিয়েছেন এই রেস্তোরাঁ খোলার ভাবনা এসেছিল প্রিয়াঙ্কার মাথাতেই। এমনকী এর সাজসজ্জা, খাবার পরিবেশনার মতো সৃজনশীলতাতেও অভিনেত্রীর ভূমিকা অনস্বীকার্য। ‘আমরা তার অংশীদারিত্ব এবং সমর্থনের জন্য কৃতজ্ঞ। তিনি এরপর থেকে আমাদেকর সঙ্গে সৃজনশীল অংশীদার হিসেবে না থাকলেও, সোনা পরিবারের একটা অংশ হয়ে থাকবেনই। আমরা উচ্ছ্বসিত সামনে আমাদের নতুন অধ্যায়ের জন্য।’, জানান গোয়েল। 

‘সেনাকে জীবনদান করা তাঁর কেরিয়ারের অন্যতম বড় মাইলস্টোন। তবে সোনার বাইরে পা রাখা তাঁকে সাহায্য করবে কেরিয়ারের আরও উপরে উড়ান দিতে। উচ্চাকাঙ্ক্ষাগুলিকে আরও বিস্তৃত করতে।’, আরও লেখা হয় সেই বিবৃতিতে। 

প্রিয়াঙ্কার ফ্যানপেজগুলি এই খবর শেয়ার করে নিতেই হতাশ অভিনেত্রীর ভক্তরা। একজন কমেন্টে লিখলেন, ‘এ বাবা কেন! আমি ভেবেছিলাম আমার ৪০ বছরের জন্মদিন এই রেস্টোরাঁয় পালন করব।’ আরেকজন লিখলেন, ‘নিক এই নামটা রেখেছিল। আশা করি সে ঠিক আছে!’ তৃতীয়জনের মন্তব্য, ‘আমার মনে হয় ওরা আরও বড় কিছুর পরিকল্পনা করছে। আমাদের সেরার জন্য অপেক্ষা করতে হবে।’

গত সপ্তাহে জোনাস ব্রাদার্সদের কনসার্টে যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। যে ভিডিয়ো ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। কেভিন জোনাস, জো জোনাস আর নিক জোনাসের গানে বিভোর হয়েছিল নিউ ইয়র্কবাসী। মেয়ে মালতি মেরিকে নিয়ে পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। সেখানে ঘটে এক অপ্রীতিকর ঘটনা। এক মহিলা ভক্ত কালো রঙা অন্তর্বাস খুলে তা নিকের উদ্দেশে ছোড়েন। ঘটনায় খানিক হতচকিত হলেও গান থামাননি নিক। সেই ব্রা অবশ্য গা-ও স্পর্শ করেনি নিকের। 

এর আগে এরকমই এক কনসার্টে নিকের দিকে সাদা ব্রা ছুঁড়ে মেরেছিল এক ভক্ত। আর মঞ্চে ঠিক পাশে দাঁড়ানো প্রিয়াঙ্কা চোপড়া প্রায় ছো মেরে সেটি ধরে নিয়েছিলেন। তা অবশ্য ২০১৯ সালের ঘটনা। তখন সদ্য নিকের গলায় মালা দিয়েছিলেন এই ভারতীয় সুন্দরী। 

প্রিয়াঙ্কাকে শেষবার প্রাইম ভিডিয়োর রুশো ব্রাদাসের স্পাই থ্রিলার সিরিজ ‘সিটাডেল’-এ দেখা গিয়ছে। একই সঙ্গে কাজ করেন রোমান্টিক কমেডি লাভ এগেইন-এ কেন্দ্রীয় চরিত্রে। এরপর ইদ্রিস এলবা এবং জন সিনার সঙ্গে অ্যাকশন কমেডি হেডস অফ স্টেট-এ দেখা যাবে।

 

বায়োস্কোপ খবর

Latest News

বরের চরিত্র পরীক্ষা করতে একী ভিডিয়ো দেখালেন পর্দার 'নন্দিনী', 'অভি'র উত্তর… সাদা লেহেঙ্গায় মোহময়ী, দর্শনা বলছেন, 'আমাকে জাজ করবেন না...' প্রেসারের জন্য নুন খাওয়া ছেড়ে দিয়েছেন? ডেকে নিয়ে আসছেন অন্য আর এক বিপদ মেঘালয় ঘুরে গুয়াহাটিতে, গলায় গাঁদার মালা! কামাখ্যায় স্বর্ণেন্দু-শ্রুতি মাত্র ১৬ বছরেই মাউন্ট এভারেস্টের শিখর জয়! নজির গড়লেন কামিয়া কার্তিকেয়ান বেরোল ত্রিপুরার রেজাল্ট, মাধ্যমিকে বাড়ল পাশের হার, উচ্চমাধ্যমিকে ২ বছরে কমল ১৫% ‘‌আমি রাজ্যসভার পদ থেকে ইস্তফা দেব না’‌, আপ নেতৃত্বকে চ্যালেঞ্জ ছুঁড়লেন স্বাতী ফুশিয়া পিংক লেহেঙ্গায় মোহময়ী রূপে ধরা দিলেন ‘ধক ধক গার্ল’ -দেখুন ছবি স্ত্রীকে চাকরি করতে দেবে না, হাত কেটে ফেলেন স্বামী! রেণুর গল্পে শিউরে উঠলেন রচনা ভোটের হার কমেছে ৬৩% আসনে, ২০১৯-র থেকে মোট ভোট কমেছে ৮৮ সিটে, বাংলায় কী অবস্থা?

Latest IPL News

IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.