বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রস্তুত প্রিয়াঙ্কার ‘সোনা’, খোলার জন্য শুধু সময়ের অপেক্ষা
নতুন পথচলা শুরু প্রিয়াঙ্কার
নতুন পথচলা শুরু প্রিয়াঙ্কার

প্রস্তুত প্রিয়াঙ্কার ‘সোনা’, খোলার জন্য শুধু সময়ের অপেক্ষা

  • নিউ ইয়র্কে দেশি খাবার স্বাদ পৌঁছে দিতেই রেস্তোরাঁ খুলতে চলেছে প্রিয়াঙ্কা। নাম রেখেছেন ‘সোনা’।

নিউ ইয়র্কে ভারতীয় খাবার প্রেমীদের জন্য সুখবর। সূদূর মার্কিন মুলুকে দেশি খাবার স্বাদ নিয়ে হাজির হচ্ছেন প্রিয়াঙ্কা। ইতিমধ্যে প্রস্তুতির প্রায় শেষ পর্ব। শীঘ্রই খুলতে চলেছে অভিনেত্রীর রেস্তোরাঁ ‘সোনা’র দরজা।

প্রসঙ্গত, মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে এই রেস্তারাঁ খুলতে চলেছেন প্রিয়াঙ্কা। ইতিমধ্যেই লঞ্চ হয়ে গিয়েছে ‘সোনা’র নিজস্ব ওয়েবসাইট। সোশ্যাল মিডিয়াতেও নিজের উপস্থিতি জানান দিচ্ছে ‘সোনা’। রেস্তোরাঁ তৈরির শুরু থেকে পাশে থাকার জন্য প্রিয়াঙ্কাকে ধন্যবাদ জানিয়েছেন তাঁর বন্ধু মণীশও। মূলত প্রিয়াঙ্কা ও মণীশের যৌথ উদ্যোগেই এই রেঁস্তোরার পথচলা শুরু। 

এই মাসের শুরুতে ‘সোনা’র জার্নি শুরু হতে চলবার আগাম বার্তা জানিয়ে প্রিয়াঙ্কা লিখেছিলেন, ‘সোনা(SONA)-কে আপনাদের কাছে উপস্থাপিত করতে পেরে আমি উৎসাহী, নিউ ইয়র্কে নতুন রেস্তোঁরা যেখানে আমার প্রিয় ভারতীয় খাবারের ভালবাসার স্বাদ পাওয়া যাবে। আমি যেসব ভারতীয় খাবার খেয়ে বড় হয়েছি, সোনায় সেগুলো মিলবে। রান্নার জন্য নামী এবং জনপ্রিয় সেফ হরি নায়েক রয়েছেন, যাঁর মেনুতে রয়েছে অতুলনীয় স্বাদের সম্ভার। যিনি আমার দেশের নানা প্রান্তের খাবারের স্বাদ তুলে ধরবেন এই রেঁস্তোরায়। এই মাসের শেষেই শুরু হবে সোনার পথ চলা, দেখা হবে সেখানে! মণীশ গোয়েল এবং ডেভিজড রবিন ছাড়া এটা পূরণ করা মোটেই সম্ভব হত না। ধন্যবাদ ডিজাইনার মেলিসা বোয়ার্স এবং গোটা টিমকে’।

সম্প্রতি, মণীশ পুরনো কিছু ছবি পোস্ট করে জানিয়েছেন, ২০১৯ সালে সোনা’র শুভ মহরত অনুষ্ঠান। ক্যাপশনে তিনি আরো জানিয়েছেন ২০২০ সালে সোনার পথ চলা শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির জেরে তা পিছিয়ে যায়। তিনি কৃতজ্ঞতা স্বীকার করে জানিয়েছেন খুব শীঘ্রই তাঁরা বড় দিনটির অপেক্ষা করছেন।

আপতত লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা। জানুয়ারিতে ‘দ্য টেক্স ফর ইউ’ ছবির শ্যুটিং সারলেন দেশি গার্ল। সম্প্রতি নেটফ্লিক্সের দুটি ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ ও ‘উই ক্যান বি হিরোস’-এ দেখা মিলেছে তাঁর। আপতত আমাজন প্রাইমের স্পাই সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত তিনি। 

বন্ধ করুন