বাড়ি > বায়োস্কোপ > করোনা সংকটে পোষ্যদের ভালো রাখতে কী করছেন প্রিয়াঙ্কা সরকার ?
চারপেয়ে সন্তানদের নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা 
চারপেয়ে সন্তানদের নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা 

করোনা সংকটে পোষ্যদের ভালো রাখতে কী করছেন প্রিয়াঙ্কা সরকার ?

  • এবার নিজের দুই চারপেয়ে সন্তান শ্যাডো এবং হোপের সঙ্গে বিজ্ঞাপনী শ্যুটও সারলেন প্রিয়াঙ্কা সরকার। 

করোনা সংকটের মধ্যে আপতত ঘরবন্দি প্রিয়াঙ্কা সরকার।তবে ঘরবন্দি এই দশায় একসঙ্গে তিন সন্তানকে সামলাতে হচ্ছে প্রিয়াঙ্কাকে। হ্যাঁ, আদরের পাশাপাশি প্রিয়াঙ্কার সারাক্ষণের সঙ্গী তাঁর দুই চারপেয়ে সন্তান-হোপ আর শ্যাডো। এই দুই সন্তানের যাবতীয় দায়িত্ব পালন করেন প্রিয়াঙ্কা। লকডাউনে বাইরে ঘুরতে যাওয়া সম্ভব নয়-তাই ঘরের মধ্যেই হোপ আর শ্যাডোকে নিয়ে মজাদার খেলায় মাতলেন এই টলি নায়িকা। 

এমনিতে ভীষণ দুষ্ট শ্যাডো আর হোপ। তবে প্রিয়াঙ্কা কাছে থাকলে আর কোনও অভিযোগ নেই। কখনও প্রিয়াঙ্কার গায়ে হুড়মুড়িয়ে পরছে তো কখনও নায়িকাকে আদরে ভরিয়ে দিচ্ছে।এবার পোষ্যদের নিয়ে রীতিমতো একটি বিজ্ঞাপনী শ্যুটও সেরে ফেললেন নায়িকা।একটি জীবানুনাশকের বিজ্ঞাপনে দেখা মিলল প্রিয়াঙ্কার। সেখানে সাদা শর্টস এবং হলুদ টপে পাওয়া গেল অভিনেত্রীকে। কেমন ছিল এই অভিনব শ্যুটের অভিজ্ঞতা? প্রিয়াঙ্কার কথায়, ‘আসলে ওরা তো বাইরে বার হতে পারছে না, ওদেরকে অ্যাক্টিভ রাখা খুব দরকার।তাই বাড়িতেই ওদের সঙ্গে পেটাথন ( একধরণের মজার গেম) খেলছি। সেগুলোর জন্য সত্যি মেঝে পরিষ্কার রাখা খুব দরকার। তাই পোষ্যদের সচেতনতার কথা ভেবেই এই বিজ্ঞাপনী প্রচারের অংশ হওয়া’।

পোষ্যদের সঙ্গে খেলায় ব্যস্ত প্রিয়াঙ্কা
পোষ্যদের সঙ্গে খেলায় ব্যস্ত প্রিয়াঙ্কা

কিন্তু পোষ্যদের ক্যামেরা ফ্রেন্ডলি করা বড় চ্যালেঞ্জ ছিল প্রিয়াঙ্কা কাছে। কিন্তু এটা একটা দারুণ অভিজ্ঞতা জানাতে ভুললেন না অভিনেত্রী। 

টলিউডের অন্যতম জনপ্রিয় প্রযোজনা সংস্থা এফভিএফ,আইটিসি নিমাইলের সঙ্গে গাঁছছড়া বেঁধে এই উদ্যোগ শুরু করেছেন। পোষ্যদের জন্য সচেতনতা বৃদ্ধির এই ক্যাম্পেন শুরু করতে পেরে খুশি এসভিএফ কর্ণধার মহেন্দ্র সোনি। শুধু প্রিয়াঙ্কাই নন এর আগে এই সংস্থার বিজ্ঞাপনের প্রচারের মুখ হিসাবে দেখা গিয়েছে শ্রাবন্তী, অঙ্কুশ, প্রসেনজিতের মতো তারকা থেকে ছোটপর্দার জনপ্রিয় মুখ শন বন্দ্যোপাধ্যায়কে।

বন্ধ করুন