বাংলা নিউজ > বায়োস্কোপ > মুক্তি পেল আয় খুকু আয়, বাবাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় যা লিখল প্রসেনজিৎ-পুত্র মিশুক
বাবা প্রসেনজিতকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন মিশুক। 

মুক্তি পেল আয় খুকু আয়, বাবাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় যা লিখল প্রসেনজিৎ-পুত্র মিশুক

  • মুক্তি পেল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘আয় খুকু আয়’ সিনেমাটি। দেখুন বাবাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন বুম্বাদার ছেলে মিশুক।

বহু প্রতীক্ষার পর আজ মুক্তি পাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘আয় খুকু আয়’। ইতিমধ্যেই প্রসেনজিতের এই ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, অমিতাভ বচ্চনের মতো তারকারা। আর এবার বাবাকে নিয়ে মন ভরানো পোস্ট করলেন প্রসেনজিতের ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়।

তৃষাণজিৎ ওরফে মিশুক একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাঁকে দেখা গেল ‘আয় খুকু আয়’এর টি-শার্ট গায়ে পরে থাকতে। ছবির সঙ্গে একটা গানও জুড়ে দিয়েছেন। 'আয় খুকু আয়' ছবি টাইটেল ট্র্যাক জুড়ে ছবি শেয়ার করে মিশুক লিখলেন, ‘অল দ্য বেস্ট বাবা’।

তৃষাণজিতের এই পোস্ট শেয়ার করে নিয়েছেন প্রসেনজিতের অনস্ক্রিন মেয়ে দিতিপ্রিয়া রায়। ধন্যবাদও জানিয়েছেন মিশুককে।

তৃষাণজিতের সোশ্যাল মিডিয়া পোস্ট।
তৃষাণজিতের সোশ্যাল মিডিয়া পোস্ট।

১৭ মে মুক্তি পেল ছবিখানা। ‘আয় খুকু আয়’ সিনেমায় দিতিপ্রিয়ার নাম ‘বুড়ি’ আর ওর বাবা ‘নির্মল’। এই নির্মল আবার প্রসেনজিতের বড় ভক্ত। স্টেজে প্রসেনজিত হয়ে লোকের মনোরঞ্জন করেন। এটাই তার পেশা। গ্রাম্য নির্মল একা হাতে মেয়েকে মানুষ করে। খুকুকে বড় করে তোলে। তবে মেয়ের সঙ্গে মনোমালিন্য হয় যখন সে বলে বাবার মতোই স্টেজে উঠে সে পারফর্ম করতে চায়। রাজি হয় না নির্মল। আর এসবের মাঝেই খুকুর সঙ্গে ঘটে যায় দুর্ঘটনা। আর তখনই সাদামাটা নির্মলের খোলস ছেড়ে বেড়িয়ে আসে প্রতিবাদী বাবা। দোষীদের শাস্তি দেওয়াই যার একমাত্র লক্ষ্য।

দিনকয়েক আগেই এক অনুষ্ঠানে অনস্ক্রিন মেয়ে দিতিপ্রিয়ার প্রসঙ্গে প্রসেনজিৎ বলেন, ‘দিতিকে দিতিপ্রিয়া বলতে আমার কষ্ট হয়। এত ছোট ও। সিনেমায় বলার জন্য তো মাঝে মাঝে বুড়ি বলেও ডেকে ফেলি। আর ও আমায় বাবা বলে ডাকে।’

 

বন্ধ করুন