লকডাউনের ফাঁকে বউয়ের জন্য রান্না করছেন রাজ! (ছবি-ইনস্টাগ্রাম)
লকডাউনের ফাঁকে বউয়ের জন্য রান্না করছেন রাজ! (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা সংকটের মধ্যেই 'হ্যান্ডসাম কুক' খুঁজে পেলেন শুভশ্রী, জানুন কে সেই রাঁধুনি?

  • লকডাউনের মাঝে স্ত্রীর জন্য রান্নাঘরে পরিচালক রাজ চক্রবর্তী! শুভশ্রীর জন্য নিজের হাতে বানালেন সিমুইয়ের পায়েস।

লকডাউনের জেরে বাইরে যাওয়া নিষিদ্ধ। শ্যুটিং বাতিল, পিছিয়ে ছবির মুক্তিও। এখন বাড়িতেই পরিবারের সঙ্গে আড্ডা দিয়ে দিন কাটছে শুভশ্রীর। তবে এই কঠিন সময়েও নতুন কুক খুঁজে পেলেন নায়িকা! আর সেই 'হ্যান্ডসাম কুক' আর কেউ নন শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় অন্যতম অ্যাক্টিভ এই টলি নায়িকার ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছে সেই ঝলক। যেখানে দেখা গেল স্ত্রীর জন্য সিমুইয়ের পায়েস রান্না করেছেন রাজ। আর এই পায়েস যে দুর্দান্ত খেতে হয়েছে সেটাও জানাতে ভোলেননি শুভশ্রী।


রাজের হাতে তৈরি সিমুইয়ের পায়েস (ছবি-ইনস্টাগ্রাম)
রাজের হাতে তৈরি সিমুইয়ের পায়েস (ছবি-ইনস্টাগ্রাম)

এমনিতে বৌমাকে রান্নাঘরে ঢুকতে দেন না রাজের মা। তবে লকডাউনের জন্য বাড়ির পরিচারিকাদের ছুটি। তাই রান্নার কাজে সাহায্য করছেন শুভশ্রীও। দিনকয়েক আগে ফেসবুকে পোস্ট করা রাজ চক্রবর্তীর ভিডিয়োয় শুভশ্রীকে দেখা গিয়েছিল খিচুড়ি,আলুভাজা, পটলভাজা রান্না করতে।

ঘরবন্দি দশায় ওটিটি প্ল্যাটফর্মই আপতত ভরসা রাজশ্রী। নেটফিক্স, হইচইতে সিনেমা দেখে সময় কাটাচ্ছেন। বই পড়ছেন, কখনও কখনও ভাগ্নীকে নিয়ে রাজ-শুভশ্রী মেতে উঠছেন নানা ধরণের ইন্ডোর গেম নিয়ে। আর নিজের ফিট রাখতেও বাড়িতেই চলছে এক্সারসাইজ। কারণ দ


পাশাপাশি নিজেদের সামাজিক দায়িত্ব সম্পর্কে সচেতন এই তারকা দম্পতি করোনা সংকটে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন পিএম কেয়ারস ও মুখ্যমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে। টলিগঞ্জের দিনমজুরদের জন্য তৈরি ফান্ডেও অনুদান দিয়েছেন রাজ-শুভশ্রী। এছাড়া দুঃস্থ মানুষদের প্রয়োজনীয় খাদ্য সামগ্রীও তুলে দেওয়া হচ্ছে রাজ-শুভশ্রীর তরফে, ইনস্টাগ্রাম পোস্টে গত সপ্তাহেই একথা জানিয়েছিলেন শুভশ্রী। জানা গিয়েছেন টেকনিশিয়ানদের জন্য তহবিলে এক লক্ষ টাকার অনুদান দিয়েছেন রাজশ্রী। রাজ নিজে হালিশহরের প্রায় ৩০০ জনের দৈনিক রেশনের দায়িত্ব নিয়েছেন।

বন্ধ করুন