বাংলা নিউজ > বায়োস্কোপ > বাঙালি বউ আর পঞ্জাবি বর! রাজকুমার-পত্রলেখার বিয়ের এলাহি মেনু জিভে জল আনবে
রাজকুমার আর পত্রলেখার বিয়ের মেনুতে কী ছিল?
রাজকুমার আর পত্রলেখার বিয়ের মেনুতে কী ছিল?

বাঙালি বউ আর পঞ্জাবি বর! রাজকুমার-পত্রলেখার বিয়ের এলাহি মেনু জিভে জল আনবে

  • বিয়েতে আসা অতিথিদের পাতে কী কী ছিল? চলুন দেখে ফেলি ঝটাপট।

চলতি মাসের শুরুতেই রাজকুমার রাও আর পত্রলেখার বিয়ের খবর নিয়ে চুমুল চর্চা চলছিল। চন্ডীগড়ে বিয়ে হচ্ছে একথা জানা থাকলেও, তারিখ নিয়ে গোলমাল হয়েছিল। তবে রবিবার রাতেই একটা নিমন্ত্রণ পত্র ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আর তাতে জানা যায় চন্ডীগড়ের ওবেরয় গ্রুপের রিসর্টে বিয়ে করছেন তারকা দম্পতি সোমবার, ১৫ অক্টোবর। তারপর সেদিন রাতেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের প্রথম ছবি শেয়ার করেন তাঁরা!

পুরোদস্তুর বাঙালি সাজেই দেখা মিলেছিল পত্রলেখার। হাতে আলতা, মাথায় সিঁদুর, শাঁখা-পলা! ওড়নায় আবার লেখা ছিল, ‘আমার পরান ভরা ভালবাসা আমি তোমায় সমর্পণ করিলাম’। সেসব তো জেনে গেছেন এতদিনে। চলুন এবার দেখেনি অতিথিদের পেট ভরাতে কী কী ছিল বিয়ের মেনুতে। 

ওবেরয় সুখবিলাস স্পা রিসর্টে খাবারের আয়োজন ছিল এলাহি। জানা গিয়েছে পঞ্জাবি আর বাঙালি দু'ধরনের খাবারই ছিল অতিথিদের জন্য। এমনিতেও এই স্পা-রিসর্টের তিনটি ডাইনিংয়ে তিন ধরনের খাবার পরিবেশিত হয়। অনন্ত মহলে গেলে আপনি খেতে পারবেন নিরামিষ বা আমিষ পঞ্জাবি থালি, ভারতীয় ক্লাসিক ডিশ, অমৃতসরী খাবার, স্যুপ, পিজ্জা এবং রিসটো। কাননের স্পেশ্যালিটি কানন কাবাব থালি, এবং কানন স্পেশাল ডিশ। রৌনক বারে নানা ধরনের মকটেল, স্ন্যাক্স, চা-কফি ও হার্ড ড্রিঙ্ক পাওয়া যায়!

সাদা শেরওয়ানি, লাল পাগড়িতে বর। আর লাল বেনারসিতে কনে। যাকে বলে মেড ফর ইচ আদার! দম্পতির নতুন জীবনের শুভেচ্ছাবার্তা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

বন্ধ করুন