বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajkumar Rao: চেহারার জন্য মুখ্য ভূমিকায় অভিনয়ের সুযোগ পাননি? বিস্ফোরক রাজকুমার রাও

Rajkumar Rao: চেহারার জন্য মুখ্য ভূমিকায় অভিনয়ের সুযোগ পাননি? বিস্ফোরক রাজকুমার রাও

রূপের জন্য মুখ্য ভূমিকায় অভিনয়ের সুযোগ পাননি রাজকুমার!

Rajkumar Rao: রাজকুমার রাও তাঁর বলিউডের জার্নি, স্ট্রাগল নিয়ে একাধিকবার কথা বলেছেন। তিনি আবার জানালেন যে অতীতে তাঁর রূপের জন্য মুখ্য ভূমিকায় অভিনয়ের সুযোগ পাননি!

রাজকুমার রাওয়ের মুখে শোনা গেল সেই সময়ের কথা যখন তিনি কোনও ছবিতে মুখ্য ভূমিকায় সুযোগ পাওয়ার জন্য একটার পর একটা অডিশন দিচ্ছিলেন। তিনি জানান সেই সময় তাঁকে কতটা সমস্যার মধ্যে পড়তে হয়েছিল, কী কী জিনিসের সম্মুখীন হতে হয়েছিল। অভিনেতা জানান মূলত তাঁর রূপের কারণেই তাঁকে এত রিজেকশন সহ্য করতে হয়েছে।

রাজকুমার রাও জানান তিনি হয়তো দেখতে সুন্দর নন, কিন্তু তাঁর মধ্যে যে প্রতিভা রয়েছে সেটা পরিচালক দিবাকর ব্যানার্জি বুঝেছিলেন এবং দেখেছিলেন।

রাজকুমার রাও বড়পর্দায় পা রেখেছিলেন রান বলে একটি ছবির মাধ্যমে যেখানে তিনি সংবাদ সঞ্চালকের ভূমিকায় অভিনয় করেছিলেন। এরপর তিনি সকলের নজর কাড়েন দিবাকর ব্যানার্জির ছবি লাভ সেক্স আউর ধোঁকা ছবিতে। আর সেখান থেকেই তাঁর উত্থান শুরু হয় বলিউডে। তাঁকে এরপর দেখা যেতে চলেছে নেটফ্লিক্সের একটি ছবিতে, মনিকা, ও মাই ডার্লিং-এ। এটি আগামী ১১ নভেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাবে।

এই ছবির প্রমোশনে গিয়ে রাজকুমার রাও ইন্ডিয়া টুডেকে জানান, 'একটা সময় ছিল যখন আমি হিরোর চরিত্রে অডিশন দেওয়ার সুযোগ পেতাম না। আমাকে বলা হতো হিরোর বন্ধু বা কোনও পার্শ্ব চরিত্রের জন্য অডিশন দিতে। আমি জানি আমাকে দেখতে সুন্দর নয়, কিন্তু দিবাকর ব্যানার্জি কিছু একটা দেখেছিলেন আমার মধ্যে।'

এর আগেও রাজকুমার রাও জানিয়েছিলেন যে তিনি অতীতে কীভাবে কত রিজেকশনের মুখোমুখি হয়েছিলেন। তাঁকে কখনও বলা হয়েছে হিরো হওয়ার জন্য যতটা উচ্চতা প্রয়োজন ততটা হাইট তাঁর নয়। কখনও তাঁর চেহারার গঠনের জন্য কথা শুনতে হয়েছে। কেউ কেউ তো আবার তাঁর আইব্রোর আকারের জন্য তাঁকে বাতিল করেছেন!

রাজকুমার রাওকে শেষবার দেখা গিয়েছে হিট: দ্যা ফার্স্ট কেস। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন সানায়া মালহোত্রা। এখন তাঁকে দেখা যাবে মনিকা, ও মাই ডার্লিং ছবিতে। এটি একটি ডার্ক কমেডি ঘরানার ছবি। তাঁর সঙ্গে এই ছবিতে দেখা যাবে হুমা কুরেশি এবং রাধিকা আপ্তেকে। সঞ্জয় রাউতরে এবং সরিতা পাটিল এই ছবির প্রযোজনা করেছেন।

বন্ধ করুন