বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi Sawant: ব্যক্তিগত ভিডিয়ো ফাঁসের মামলায় সুপ্রিম কোর্টে বড় ধাক্কা, আগাম জামিন খারিজ, রাখি কি গ্রেফতার হবেন?

Rakhi Sawant: ব্যক্তিগত ভিডিয়ো ফাঁসের মামলায় সুপ্রিম কোর্টে বড় ধাক্কা, আগাম জামিন খারিজ, রাখি কি গ্রেফতার হবেন?

রাখি সাওয়ান্ত

এই মামলায় অন্তবর্তীকালীন জামিনের আবেদন করে শীর্ষ আদালতের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী। PTI সূত্রে খবর, তাঁর সেই আবেদন খারিজ করে দিয়েছে সুপ্রিম কোর্ট। এরই সঙ্গে আগামী ৪ সপ্তাহের মধ্যে অভিনেত্রীকে নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

রাখি সাওয়ান্তের বিরুদ্ধে অন্তঃরঙ্গ ভিডিয়ো ফাঁসের অভিযোগ এনেছিলেন তাঁর প্রাক্তন স্বামী আদিল দুরানি। রাখির বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন আদিল। সেই মামলায় সুপ্রিম কোর্টে বড় ধাক্কা খেলেন রাখি। এই মামলায় অন্তবর্তীকালীন জামিনের আবেদন করে শীর্ষ আদালতের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী। PTI সূত্রে খবর, তাঁর সেই আবেদন খারিজ করে দিয়েছে সুপ্রিম কোর্ট। এরই সঙ্গে আগামী ৪ সপ্তাহের মধ্যে অভিনেত্রীকে নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, রাখির বিরুদ্ধে তাঁর প্রাক্তন স্বামী আদিল খান দুররানি ব্যক্তিগত ভিডিয়ো ফাঁসের অভিযোগ এনেছিলেন। যেটি কিনা অশ্লীলতার দায়ে অভিযুক্ত। প্রাক্তন স্ত্রী রাখি সওয়ান্তের বিরুদ্ধে আম্বোলি থানায় ভারতীয় দণ্ডবিধির ৬৭এ ধারায় অভিযোগ দায়ের করেন আদিল। সেই মামলায় রাখির আগাম জামিনের আবেদন আগেই খারিজ করেছিল বম্বে হাইকোর্ট। সেই রায়ের বিরুদ্ধে অন্তবর্তীকালীন জামিনের আবেদন করে সুপ্রিম কোর্টে যান রাখি।

প্রসঙ্গত, দুররানির অভিযোগ ছিল, গত ২৫ আগস্ট, ২০২৩-এ, রাখি তাঁর সঙ্গে সম্পর্কিত যৌনতাপূর্ণ বিষয়বস্তু মোবাইল ফোনের মাধ্যমে টক শোতে প্রদর্শন করেছিলেন। প্রায় ২৫-৩০ মিনিটের মোট দুটি ভিডিও দেখানো হয়েছিল যেগুলিতে । পুলিশের কাছে, আদিল জানিয়েছিলেন, রাখি তাঁর অশ্লীল ভিডিও সম্প্রচার করে তাঁর গোপনীয়তার অধিকার লঙ্ঘন করেছেন। আদিলের অভিযোগের ভিত্তিতে মুম্বইয়ের আম্বোলি থানায় রাখির বিরুদ্ধে মানহানি ও তথ্যপ্রযুক্তি আইনের ধারায় মামলা দায়ের হয়।

যদিও রাখি সাওয়ান্তের আইনি দলের যুক্তি, এই ফুটেজটি পাঁচ বছরের পুরানো এবং নিম্নমানের, এতে কোনও যৌন উপাদান খুঁজে পাওয়া কঠিন।

শুরুর দিকে এই মামলা চলছিল মুম্বইয়ে মুম্বইয়ের দিন্দোশি দায়রা আদালত। সেই আদালতেও রাখির আগাম জামিনের আবেদন খারিজ হয়ে যায়। সেই রাখি পাল্টা আবেদন করেছিলেন বম্বে হাইকোর্টে, আর তারপর এই মামলা পৌঁছোয় সুপ্রিম কোর্টে। যদিও শীর্ষ আদালত এদিন রাখিকে নিম্ম আদালতেই হাজিরার নির্দেশ দিয়েছে। আগাম জামিনের আবেদনও খারিজ করে দিয়েছে। এখন প্রশ্ন তবে কি এই মামলায় রাখি সাওয়ান্ত এবার গ্রেফতার হবেন? ?

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.