বাংলা নিউজ > বায়োস্কোপ > Ram Setu Box Office Prediction: প্রি বুকিং ২ কোটির, অক্ষয়ের রাম সেতু দেখার পরিকল্পনা থাকলে এই খবর মিস করবেন না!

Ram Setu Box Office Prediction: প্রি বুকিং ২ কোটির, অক্ষয়ের রাম সেতু দেখার পরিকল্পনা থাকলে এই খবর মিস করবেন না!

আজ মুক্তি পাচ্ছে রাম সেতু। 

দিওয়ালি উপলক্ষে আজ মঙ্গলবার মুক্তি পাচ্ছে অক্ষয়ের রাম সেতু। ট্রেড ট্র্যাকারদের ধারণা সিনেমা প্রথম দিনে ১৩-১৬ কোটির ব্যবসা করতে পারে। তবে অক্ষয়ের আগের বছরের দিওয়ালি রিলিজ সূর্যবংশীর প্রথমদিনের আয়ের ধারেকাছেও পৌঁছতে পারবে না!

প্রথা ভেঙে দিওয়ালি উপলক্ষে মঙ্গলবার ২৫ অক্টোবর মুক্তি পাচ্ছে দুটি হিন্দি সিনেমা। যার মধ্যে একটা হল অক্ষয় কুমারের ‘রাম সেতু’, রামায়নের সঙ্গে সরাসরি সম্পর্ক থাকায় এই সিনেমার গল্প নিয়ে অনেকেই উৎসাহ দেখিয়েছেন। আশা করা যাচ্ছে এই সিনেমার বক্স অফিস রিপোর্টও অনেকটা ভালো হবে, অন্তত আজ মুক্তি পাওয়া আরও এক সিনেমা ‘থ্যাঙ্ক গড’ থেকে। যাতে রয়েছেন অজয় দেবগন আর সিদ্ধার্থ মলহোত্রা। তবে ট্রেড অ্যানালিসিস্টরা একপ্রকার মেনেই নিয়েছেন যে যতই আশা যোগাক এই ছবি, গত বছরে অক্ষয়ের দিওয়ালি রিলিজ সূর্যবংশীর ধারেকাছে যেতে পারবে না। খুব বেশি হলে সূর্যবংশীর প্রথম দিনের কালেকশনের অর্ধেকের থেকে একটু বেশির ব্যবসা করবে রাম সেতু মুক্তির দিনে। 

মণীশ শর্মা পরিচালিত রাম সেতু-তে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ আর নুসরত ভারুচা। রামায়নে উল্লেখিত রাম সেতু-র পৌরানিক কাহিনির উপর ভিত্তি করেই নির্মাণ হয়েছে এই সিনেমার। এমনিতেই হিন্দুদের মধ্যে দিওয়ালি পালন প্রসঙ্গে মনে করা হয় রাজা রাম যেদিন বনবাস শেষ করে নিজ রাজ্যে ফিরেছিলেন, সেদিন আলোর মালায় সেজে উঠেছিল গোটা অযোধ্যা। বাঙালির এই আবেগকে আরও উসকে দিয়েছে অক্ষয়ের ছবি। 

ট্রেড ট্র্যাকার Sacnilk জানিয়েছেন সোমবার অবধি রাম সেতুর প্রিবুকিং হয়েছে ১.৭ কোটির। আশা করা গিয়েছিল সোমবার রাতে যখন এই প্রি-বুকিং উইন্ডো শেষ হবে ততক্ষণে সেই সংখ্যা ২ কোটি দাঁড়াবে। আর এই হিসেব ধরলে সোমবার দেশ থেকে রাম সেতু ব্যবসা করতে ১২-১৪ কোটির মতো। তবে যদি সকালের শো দেখে দর্শক ভালো রিভিউ দেয় তবে সেই সংখ্যা ১৪-১৬ কোটি অবধিও উঠতে পারে। আর সেই তুলনায় থ্যাঙ্ক গড হয়তো আটকে থাকতে পারে ৯-১১ কোটিতেই। 

তবে দিওয়ালির তুলনায় দেখতে গেলে এই সংখ্যা (১২ কিংবা ১৬ কোটি) নগন্য মাত্র। কারণ কোভিড পরবর্তী পরিস্থিতিতে মুক্তি পেয়ে অক্ষয়েরই সিনেমা সূর্যবংশী ব্যবসা করেছিল প্রথম দিনে ২৬.৫ কোটির। রাম সেতু হয়তো এর অর্ধেক করতে পারবে, বা অর্ধেকের থেকে সামান্য বেশি। কারণ ২০২২ বলিউডের সিনেমার ব্যবসার খতিয়ান ভালো না বললেই চলে। এদিকে অক্ষয় তো নিজেই গোটা বছরে চারখানা (রাম সেতু-কে ছাড়া) ছবি রিলিজ করলেন, একটাও সেভাবে সাফল্য পায়নি। এখন দেখার খিলাড়ি কুমারের খারাপ হাল ‘রামের বাণর সেনা-র হাতে তৈরি সেতু’ দিয়ে ফেরে কি না!

 

বায়োস্কোপ খবর

Latest News

নির্বাচনী বন্ডে BJP-কে ৫৮৬ কোটি টাকা দেওয়া সংস্থার বিরুদ্ধে FIR করল CBI! বুমরাহকে পিছনে ফেলে শীর্ষস্থান দখল করলেন চাহাল, কমলা টুপির দৌড়ে রিয়ান-সঞ্জু শেষ ম্যাচ ৩-২ হার, অস্ট্রেলিয়ার কাছে ৫-০ Hockey Test series হারল ভারতীয় হকি দল MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ নতুন শুরু শুভ হোক! প্রিয় মানুষদের নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে, রইল টিপস মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো গাজা যুদ্ধ, ইরানের হামলার আবহে নিজেদের সরকারের বিরুদ্ধেই পথে ৪৫ হাজার ইজরায়েলি! রাস্তায় অচেনা লোকের সঙ্গে ঝগড়া, কামড়ে দেন সইফ আলি খান! যেতে হয় হাসপাতালে ২০০ উইকেটের আরও কাছে চাহাল, প্রথম বোলার হিসেবে IPL-এ ইতিহাস গড়ার অপেক্ষায় যুজি ধনু-মকর-কুম্ভ-মীনের পয়লা বৈশাখ কেমন কাটবে? জানুন রাশিফল

Latest IPL News

MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.