বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Arjun: বন্ধুদের সঙ্গে ফাটিয়ে মজা! রণবীর-অর্জুনের ফূর্তির বিশেষ কারণ কী

Ranbir-Arjun: বন্ধুদের সঙ্গে ফাটিয়ে মজা! রণবীর-অর্জুনের ফূর্তির বিশেষ কারণ কী

মুম্বইয়ের একটি রেস্তোরাঁর বাইরে রণবীর কাপুর ও অর্জুন কাপুর।

রণবীর কাপুর এবং অর্জুন কাপুর উভয়েই শুক্রবার আউটিংয়ের জন্য কালো পোশাক বেছে নিয়েছিলেন। সিনেমা দেখে, রেস্তোরাঁয় ডিনার করে, বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে কাটালেন দুজনে। 

শুক্রবার সন্ধেটা একসঙ্গে সিনেমা দেখে, আড্ডা দিয়ে কাটালেন বলিউড অভিনেতা রণবীর কাপুর এবং অর্জুুন কাপুর। সিনেমা দেখার পর রেস্তোরাঁয় ডিনার করতে গিয়েছিলেন তাঁরা। মুম্বইয়ের এক রেস্তোরাঁয় প্রবেশ করতে গিয়ে পাপারাৎজ্জির লেন্সবন্দি হন দুজনে। সেই ছবি এবং ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

ভিডিয়োতে রণবীরকে মুম্বইয়ের হাক্কাসান রেস্তোরাঁয় প্রবেশ করতে দেখা গিয়েছে। তাঁর পরনে ছিল কালো সোয়েটশার্ট, ম্যাচিং প্যান্ট, স্নিকার্স এবং ক্যাপ। রেস্তোরাঁয় প্রবেশের আগে পাপারাজ্জি এবং ভক্তদের দিকে থাম্বস-আপ সাইনটি ফ্ল্যাশ করেন অভিনেতা। আরও পড়ুন: ‘দ্য আর্চিস’-এর প্রস্তাব পেয়েছিলেন আরেক তারকা কন্যা, পড়াশোনার জন্য হেলায় ফিরিয়েছেন অফার

অন্য একটি ভিডিয়োতে রণবীরকে অর্জুন কাপুর, রোহিত ধাওয়ান এবং তাঁদের বন্ধুদের সঙ্গে রেস্তোরাঁ থেকে বের হতে দেখা গিয়েছে। আউটিংয়ের জন্য, অর্জুনকে একটি কালো টি-শার্ট, প্যান্ট এবং একটি উলের টুপি পরে দেখা গিয়েছে। চোখে ছিল সানগ্লাসও।

ইনস্টাগ্রামে একটি ফ্যান অ্যাকাউন্ট থেকে থিয়েটারের ভিতরে বসে থাকা রণবীর এবং অর্জুনের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। Oppenheimer দেখতে গিয়েছিলেন তাঁরা। থিয়েটারে বসে রণবীর জনৈক একজনের সঙ্গে কথোপকথন করছেন, পাশে রয়েছেন অর্জুনও।

রণবীর সম্প্রতি তার আসন্ন অ্যাকশন থ্রিলার ফিল্ম ‘অ্যানিমাল’-এর শ্যুটিং শেষ করেছেন। ফিল্মের র‍্যাপ-আপ পার্টিতে, রণবীরকে সুখবিন্দর সিং-এর গান ছাইয়্যা ছাইয়্যা এবং বান থান চালি বোলো-তে চুটিয়ে নাচতে দেখা গিয়েছিল। সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরিচালিত, ‘অ্যানিমাল’-এ প্রধান চরিত্রে অভিনয় করেছেন রশ্মিকা মান্দান্না, অনিল কাপুর এবং ববি দেওল। ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

অর্জুনকে আগামীতে ভূমি পেডনেকারের সঙ্গে ‘লেডি কিলার’ ছবিতে দেখা যাবে। ভূমি পেডনেকার এবং রাকুলপ্রীত সিংয়ের বিপরীতে তাঁর একটি শিরোনামহীন আউট-অ্যান্ড-আউট রোমান্টিক কমেডি ফিল্মও রয়েছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

লক্ষ্য অলিম্পিক্সে সোনা, নিজের 'বেস' পালটালেন নীরজ! এবার কোথায় প্রস্তুতি? আপনাদের সমস্যা কেন?বালি খাদান নিয়ে ইডির সমন আটকাতে গিয়ে সুপ্রিম তোপের মুখে সরকার মাঘী পূর্ণিমায় রয়েছে সত্যনারায়ণ পুজোর প্রচলন! রইল শুভ সময়, তিথি, অভিজিৎ মুহূর্ত ‘এই বয়সে ডিভোর্সি হয়ে কেমন লাগছে?’ বিচ্ছেদ নিয়ে কটাক্ষ, যোগ্য জবাব পিঙ্কির বিয়ের আগেই কাঞ্চনের উপর ক্ষুব্ধ শ্রীময়ী? অভিযোগ করে বললেন 'আজ পর্যন্ত আমায়…' মহিলাকে ধাক্কা দিয়ে বন্দিদের নিয়ে ছুটল পুলিশের গাড়ি, অভিযোগে উত্তাল সন্দেশখালি লোকসভা ভোটের দিন মার্চের কবে ঘোষণা হতে পারে? বিরাট ইঙ্গিত মিলেছে: Report কেবল সিনি শেট্টি নন,এবার মিস ওয়ার্ল্ডের দৌড়ে আছেন মোট ৪ হিন্দিভাষী! কারা তাঁরা 'বাংলায় বিষ ঢোকানো হচ্ছে', শুভেন্দুর 'কুকথা'র কোলাজ ভিডিয়ো দিয়ে লিখলেন অভিষেক পাক বিচারপতিকে ‘ইসলামের শত্রু’ বলে আক্রমণ, পাশে দাঁড়াল সুপ্রিম কোর্ট: Report

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.