বাংলা নিউজ > বায়োস্কোপ > Randeep Hooda: 'আমি পলিটিক্সে...', রাজনীতিতে আসতে আগ্রহী রণদীপ? তবে কি এই লোকসভাতেই...

Randeep Hooda: 'আমি পলিটিক্সে...', রাজনীতিতে আসতে আগ্রহী রণদীপ? তবে কি এই লোকসভাতেই...

রাজনীতিতে আসতে আগ্রহী রণদীপ?

Randeep Hooda: রাজনীতিতে যোগ দিতে চলেছেন রণদীপ হুডা? জল্পনা শুরু হতেই কী জানালেন পর্দার বীর সাভারকর?

বলিউড অভিনেতাদের রাজনীতিতে আসার বিষয়টা নতুন কিছু নয়। এবার সেই ট্রেন্ড মেনে কি রাজনীতিতে পা রাখতে চলেছেন রণদীপ? সম্প্রতি তেমনই জল্পনা উসকে গিয়েছে। এবার সেই বিষয়ে জানালেন?

আরও পড়ুন: ঠিক যেন দম মারো দমের জিনাত! প্রকাশ্যে শ্রীলেখার আইটেম গার্ল লুক, অভিনেত্রীর নাচ দেখা যাবে কোন ছবিতে?

রাজনীতিতে আসছেন রণদীপ?

রণদীপ হুডা বর্তমানে তাঁর আগামী ছবি স্বতন্ত্র বীর সাভারকরের প্রচারে ব্যস্ত। ছবির নাম দেখেই বোঝা যাচ্ছে এখানে তিনি স্বাধীনতা সংগ্রামী তো বটেই একজন রাজনৈতিক ব্যক্তিত্বের চরিত্রকে ফুটিয়ে তুলেছেন। কিন্তু বাস্তবেও কি রণদীপ রাজনীতিতে আসতে চান? এই প্রশ্ন উঠতে কিন্তু তিনি মোটেই সেটাকে পুরোপুরি নাকচ করে দেননি। বরং সেই জল্প জিইয়ে রাখলেন।

আরও পড়ুন: 'সময় এসে গিয়েছে...' বলিউডের তিন খান এবার এক ছবিতে? শাহরুখ-সলমনের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন আমির!

আরও পড়ুন: হাইহিল পরে ফাগুনের মোহনায়! বোহো পোশাকে দোলের আগে নতুন গানে নজর কাড়লেন নন্দী সিস্টার্স

এদিন একটি সাক্ষাৎকারে রণদীপ হুডা জানিয়েছেন তিনি রাজনীতিতে আসতে পারেন। কিন্তু এখনই সেই সঠিক সময় আসেনি। এখন তিনি বরং তাঁর অভিনয়ের কেরিয়ারে মন দিতে চান।

মাঝখানে গুজব শোনা যায় যে এবারের লোকসভা নির্বাচনে প্রার্থী হচ্ছেন রণদীপ। বিজেপির হয়ে হরিয়ানার রোহতক থেকে লড়বেন তিনি। কিন্তু সম্প্রতি পিটিআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন রাজনীতি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ পেশা। অভিনয় তিনি যত মন দিয়ে করেন, রাজনীতিও ঠিক ততটাই মন দিয়ে করা উচিত।

তাঁর কথায়, ' রাজনীতি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং গম্ভীর বিষয়ে যেমন ছবি বানানো বা অভিনয় করা। আমি তখনই রাজনীতিতে পা রাখব যখন আমি সেটাকে ফুল টাইম পেশা হিসেব নিতে পারব। আমি একসঙ্গে অনেক কাজ করতে পারি না।' তিনি একই সঙ্গে বলেন, 'এটা তাছাড়া সঠিক সময় নয়, আমার অভিনয়ের কেরিয়ার ছেড়ে এবার লাফিয়ে আমি রাজনীতিতে যেতে পারি না।'

আরও পড়ুন: 'মন খুলে আর...' সন্দেশখালি নিয়ে বেফাঁস মন্তব্যের পর সতর্ক রচনা! রাজনীতির ময়দানে নেমেই কী বললেন দিদি নম্বর ওয়ান?

আরও পড়ুন: 'যাদবপুর তৃণমূলকে নিয়ে বিরক্ত...', লড়াইয়ে নেমেই হুংকার সৃজনের, সিপিআইএমের প্রার্থীকে নিয়ে কী বললেন সায়নী?

স্বতন্ত্র বীর সাভারকর প্রসঙ্গে

এই ছবির মাধ্যমেই একজন প্রযোজক এবং পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করবেন রণদীপ হুডা। আগামী ২২ মার্চ মুক্তি পেতে চলেছে স্বতন্ত্র বীর সাভারকর। এখানে রণদীপ থুড়ি, সাভারকরের স্ত্রীর চরিত্রে দেখা যাবে অঙ্কিতা লোখান্ডেকে।

বায়োস্কোপ খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.