বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মন খুলে আর...' সন্দেশখালি নিয়ে বেফাঁস মন্তব্যের পর সতর্ক রচনা! রাজনীতির ময়দানে নেমেই কী বললেন দিদি নম্বর ওয়ান?

'মন খুলে আর...' সন্দেশখালি নিয়ে বেফাঁস মন্তব্যের পর সতর্ক রচনা! রাজনীতির ময়দানে নেমেই কী বললেন দিদি নম্বর ওয়ান?

সন্দেশখালি নিয়ে বেফাঁস মন্তব্যের পর সতর্ক রচনা!

Rachana Banerjee: হুগলিতে প্রচার শুরু করলেন রচনা বন্দ্যোপাধ্যায়। তার আগে কী জানালেন অভিনেত্রী?

হুগলিতে প্রচার শুরু করে ফেললেন রচনা বন্দ্যোপাধ্যায়। গত ১০ মার্চ তৃণমূলের জনগর্জন সভায় ঘোষণা করা হয় প্রার্থী তালিকা। সেখান থেকেই জানা যায় এবার রাজনীতির ময়দানে পা রাখলেন রচনা। হুগলি থেকে লকেট চট্টোপাধ্যায়কে হারিয়ে হারানো জায়গা ফিরে পেতে মরিয়া তৃণমূল। আর তাই তাদের এবারের তুরুপের তাস রচনা বন্দ্যোপাধ্যায়। নাম ঘোষণা হওয়ার পর ১৬ মার্চ প্রথম হুগলি যান তিনি। সেখানে সিঙ্গুরের ডাকাত কালী মন্দিরে পুজো দিয়ে শুরু করেন প্রচার। তার ফাঁকে তাঁর এই রাজনৈতিক কেরিয়ার নিয়ে কী জানালেন তিনি?

আরও পড়ুন: ডাকাত কালী মন্দিরে পুজো দিয়ে লোকসভার প্রচার শুরু 'দিদি নম্বর ওয়ান' রচনার, একইদিনে সিঙ্গুরে লকেট

আরও পড়ুন: বিমানসেবিকা নাকি সোনা পাচারকারী? লোভে বিপদে পড়ে কী করে বাঁচবেন করিনা - কৃতি - টাবু? প্রকাশ্যে ক্রুর ট্রেলার

রাজনীতি নিয়ে কী জানালেন রচনা?

রচনা বন্দ্যোপাধ্যায় এদিন আনন্দবাজারকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, 'রাজনীতির ময়দানে মন খুলে কথা বলা যাবে না। কিছু নিয়ে বলার আগে দশবার ভাবতে হবে। রাজনীতির ময়দানে খুব বুঝে শুনে কথা বলতে হবে নইলে কথা এডিট করে ছড়িয়ে দেওয়া হবে।' প্রসঙ্গত এর আগে রচনা বন্দ্যোপাধ্যায় সন্দেশখালি কাণ্ড নিয়ে মুখ খুলে ছিলেন। তাঁর বক্তব্য ভাইরাল হয়ে যায়। যদিও অভিনেত্রীর দাবি যা ভাইরাল হয়েছে সেটা এডিটেড।

আরও পড়ুন: 'যাদবপুর তৃণমূলকে নিয়ে বিরক্ত...', লড়াইয়ে নেমেই হুংকার সৃজনের, সিপিআইএমের প্রার্থীকে নিয়ে কী বললেন সায়নী?

আরও পড়ুন: 'সময় এসে গিয়েছে...' বলিউডের তিন খান এবার এক ছবিতে? শাহরুখ - সলমনের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন আমির!

এদিন রচনা আরও জানান, 'রাজনীতি মানেই অনেকেই মনে করেন কাদা ছোড়াছুড়ি। আমি সেটা বদলাতে চাই। প্রতিপক্ষের প্রতি কোনও নোংরা খারাপ মন্তব্য না করেই সুন্দর কথা বলে রাজনীতি করতে চাই।'

আরও পড়ুন: দেবী চৌধুরানীর রাজবেশ গায়েব! ডিপ নেক কালো পোশাকে স্পষ্ট বক্ষবিভাজিকা, বসন্তেই উত্তাপ ছড়ালেন 'হট' শ্রাবন্তী

রচনা বন্দ্যোপাধ্যায় সাফ জানিয়েছেন তিনি নবাগতা হলেও, তাঁর বিপক্ষে লকেট চট্টোপাধ্যায় থাকলেও তিনি জিততে মরিয়া। যদিও তিনি এদিন লকেটকে শুভেচ্ছা জানাতে ভোলেন না। কিন্তু তাঁর কাছে কেবল রাজনীতির ময়দানে নামা নয়, জেতাটাই আসল চ্যালেঞ্জ।

বায়োস্কোপ খবর

T20 WC 2024

কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.