বাংলা নিউজ > বায়োস্কোপ > Rani Mukerji: ‘টমেটোর দাম কত’ বলতে গিয়ে লেজে গোবরে রানি, উত্তরে তাজ্জব কপিল-সইফ! দেখুন ভিডয়ো
রানি মুখোপাধ্যায়।
রানি মুখোপাধ্যায়।

Rani Mukerji: ‘টমেটোর দাম কত’ বলতে গিয়ে লেজে গোবরে রানি, উত্তরে তাজ্জব কপিল-সইফ! দেখুন ভিডয়ো

  • ‘বান্টি অউর বাবলি ২’র প্রচারে ছবির গোটা টিম নিয়ে হাজির হয়েছিলেন তাঁরা ‘দ্য কপিল শর্মা শো’য়।

‘দ্য কপিল শর্মা শো’তে ‘বান্টি অউর বাবলি ২’র প্রচারে এলেন রানি মুখোপাধ্যায়, সইফ আলি খান, সিদ্ধান্ত চতুর্বেদী আর শর্বরী। হাসি-মজা-হুল্লোড়ে ফাঁস হল অনেক গোপন কথা। শো-র এই এপিসোডের জন্য এখন থেকেই মুখিয়ে আছেন সকলে!

চ্যানেলের তরফে যে নতুন প্রোমো শেয়ার করা হয়েছে তাতে দেখা যাচ্ছে, কপিল দর্শকদের উদ্দেশে বলছেন, রানি ‘বান্টি অউর বাবলি ২’তে এক মিডল ক্লাস মহিলার চরিত্রে অভিনয় করেছেন। আর সেই চরিত্রের কথা মাথায় রেখে দর্শক আসনে উপস্থিত হোমমেকারদের উদ্দেশে কপিলের অনুরোধ, ‘আপনারা কিছু প্রশ্ন করুন রানিকে’!

এক মহিলা আদিত্য-ঘরণী রানির দিকে প্রশ্ন ছুঁড়ে দেন, ‘টমেটো আছে না, বলুন তো কত টাকা কেজি এখন সেটা’? যাতে রানির সিধে উত্তর, ‘সেটা আমি জানি না’। কপিলের কথায়, ‘এত বড় হিরোইন থোরি টাকা দিয়ে টমেটো কেনে’!

ভিডিওর একটা অংশে সইফকে কপিল জিজ্ঞেস করেন, শ্যুট না থাকলে ফাঁকা সময়ে কী করেন। ছোটে নবাব জানান, ‘জেনারেল নলেজ বাড়াই। জানলা দিয়ে বাইরে তাকিয়ে থাকি। দেখি কীভাবে জেসিবির মেশিল রাস্তা খুঁড়ছে।’ মুখে কোনও এক্সেপ্রেশন না এনেই জবাব দেয় সইফ। আর হাঁ হয়ে তাকিয়ে থাকে কপিল-রানি। 

ইতিমধ্যেই ‘বান্টি অউর বাবলি ২’ নিয়ে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে। এই মাসের শেষে মুক্তি পাবে ছবি। সইফ-রানির ম্যাজিক পরদায় দেখতে মুখিয়ে আছেন সকলে। হাসির রোলার কোস্টারে করে নিছক বিনোদন থাকছে ছবিতে। যেখানে খেল দেখাবে একজোড়া বান্টি-বাবলি। আসল-নকল কে দোষি, বের করতেই কালঘাম ছুটবে পুলিশের।

বন্ধ করুন