বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীরের গলায় মুক্তোর মালা দেখে নেটিজেনদের প্রশ্ন ‘ওটা কি দীপিকার থেকে চুরি করা?'
ট্রোলিংয়ের মুখে রণবীর সিং 
ট্রোলিংয়ের মুখে রণবীর সিং 

রণবীরের গলায় মুক্তোর মালা দেখে নেটিজেনদের প্রশ্ন ‘ওটা কি দীপিকার থেকে চুরি করা?'

  • গলায় মুক্তোর মালা পরে ট্রোলিংয়ের মুখে রণবীর সিং। 

রণবীরের সিংয়ের অদ্ভূত ফ্যাশন স্ট্রেটমেন্টের কথা কারুরই অজানা নয়। নিত্যনতুন পোশাকে হামেশাই অনুরাগীদের চমকে দেন ‘বাবা’। শুক্রবার ইনস্টাগ্রামে একদম ভিন্ন সাজে ধরা দিলেন রণবীর সিং। পরনে সাদা টি-শার্ট, চোখে মোটা সাদা ফ্রেম ও কালো কাঁচের রোদ চশমা, মাথায় চুপি, এবং গলায় মুক্তোর মালা। রণবীরের গলায় এই মুক্তোর মালা দেখে হতবাক নেটিজেনরা। প্রশ্নবাণেও অভিনেতাকে বিদ্ধ করতে ছাড়েনি নেট দুনিয়ার বাসিন্দারা।

হোটেলের ব্যাকলনিতে দাঁড়িয়ে এই সেলফিটি তুলেছেন বলিউডের বাজিরাও। এই ছবির ক্যাপশনে মধুমন্তী ছবির একটি জনপ্রিয় গান লিখেছেন অভিনেতা, ‘সুহানা সফর অউর ইয়ে মসম হাসিন…..’। 

রণবীরের এই ছবি দেখে নানা মুনির নানা মত। অর্জুন কাপুর মজা করে লিখেছেন- ‘বাবা তুই হীরে নয়, তুই মোতি (মুক্তো)’। এই ছবির কমেন্ট বক্সে অনেকেই রণবীরকে কটাক্ষ করতে ছাড়েননি। তাঁদের কথায়, ‘দীপিকা নিশ্চয় নিজের মালা খুঁজছে’, কেউ লিখেছেন- ‘দয়া করে দীপিকার হারটা খুলে রাখ’। 

 

ট্রোলিংয়ের মুখে রণবীর (ছবি-ইনস্টাগ্রাম) 
ট্রোলিংয়ের মুখে রণবীর (ছবি-ইনস্টাগ্রাম) 

যদিও এই প্রথম নয়, এর আগেও বহুবার এই ধরণের আনোখা স্টাইল স্টেটমেন্টে পাওয়া গেছে রণবীর সিংকে। ফ্যাশন ব়্যাম্পে মাল্টি লেয়ারড হীরে ও মুক্তোর হার পরে হেঁটেছেন রণবীর। এছাড়াও অনেক সময়ই লম্বা লং স্কার্টেও দেখা যায় রণবীরকে। অনেকেই তাঁকে বলিউডের অতরঙ্গি তারকা বলে থাকেন। 

ভিন্নরকমের ফ্যাশন স্টেটমেন্ট ফলো করেন রণবীর 
ভিন্নরকমের ফ্যাশন স্টেটমেন্ট ফলো করেন রণবীর 

তবে ট্রোলারদের বিশেষ পাত্তা দিতে না-রাজ রণবীর। তিনি দিব্যি রয়েছেন নিজের পছন্দের ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে। এই স্টাইলই তো আর সবার চেয়ে আলাদা করে তুলেছে তাঁকে। বক্স অফিসে মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীরের ৮৩, করোনার জেরে ছবির মুক্তি আগামী বছর পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে। 

বন্ধ করুন