বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora: গাঁটছড়ায় মুখবদল! জনপ্রিয় অভিনেত্রীর বদলে জলসার এই সিরিয়ালে আসছেন কে?
গাঁটছড়ায় নয়া এন্ট্রি
গাঁটছড়ায় নয়া এন্ট্রি

Gaatchora: গাঁটছড়ায় মুখবদল! জনপ্রিয় অভিনেত্রীর বদলে জলসার এই সিরিয়ালে আসছেন কে?

  • রাহুলের বোন আলিয়ার চরিত্রটা বেশকিছুদিন ধরেই গায়েব গাঁটছড়া থেকে, জানা যাচ্ছে সঞ্চারী মণ্ডলের বদলে এই চরিত্রে এন্ট্রি নিচ্ছেন এই টেলি নায়িকা। 

অল্প কয়েকদিনের মধ্যেই দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছেন খড়ি-ঋদ্ধিরা। এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। চলতি সপ্তাহে বেঙ্গল টপার হয়েছে শোলাঙ্কি রায়, গৌরব চট্টোপাধ্যায় অভিনীত এই সিরিয়াল। ‘গাঁটছড়া’র প্রতিটি চরিত্রই ব্যাপক জনপ্রিয়। এবার জানা যাচ্ছে মুখ বদল হতে চলেছে এই সিরিয়ালে।

খুব শীঘ্রই গল্পে প্রবেশ করত চলেছেন নতুন মুখ। গত কয়েকদিন ধরেই 'গাঁটছড়া'য় দেখা যাচ্ছে না কিয়ারাকে। কেন কিয়ারা চরিত্রে দেখা যাচ্ছে না অভিনেত্রী সঞ্চারী মণ্ডলকে? সেই ব্যাপারে কিছুই বলতে চাননি অভিনেত্রী। এবার শোনা যাচ্ছে এই কিয়ারা চরিত্রে এবার দেখা যাবে টেলি অভিনেত্রী অঙ্কুশ্রী মাইতিকে।

নতুন আলিয়া হচ্ছে অঙ্কুশ্রী!
নতুন আলিয়া হচ্ছে অঙ্কুশ্রী!

অঙ্কুশ্রী ‘গাঁটছড়া’য় প্রবেশ করছেন তা নিশ্চিত, তবে মুখবদলের ব্যাপারে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানা যায়নি। সম্প্রতি ‘মন ফাগুন’ ধারাবাহিকে দেখা গিয়েছে অঙ্কুশ্রীকে। এবার পালা গাঁটছড়া’র।

কিয়ারা মানে রাহুলের বোনের চরিত্রে অঙ্কুশ্রীকে কতটা মানাবে তা জানা এখন সময়ের অপেক্ষা, তবে গল্পের ট্র্যাক বলছে যে কোনও মূল্যে খড়ির মন জিতে তাঁকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে চায় ঋদ্ধি। এরজন্য সে ‘তালগাছ এক পায়ে দাঁড়িয়ে সব গাছ ছাড়িয়ে’ কবিতা আওড়াতেও রাজি। একদিকে যেমন ঋদ্ধি-খড়ির দূরত্ব ঘুচছে, তেমনই রাহুল আর দ্যুতিকেও দারুণণ জব্দ করছে খড়ি। 

বন্ধ করুন