বাংলা নিউজ > বায়োস্কোপ > Rihanna-Shah Rukh: বলিউডে মজে! শাহরুখের কাঁধে হাত, পানীয় হাতে 'জওয়ান'-এর গানে নাচলেন রিহানা

Rihanna-Shah Rukh: বলিউডে মজে! শাহরুখের কাঁধে হাত, পানীয় হাতে 'জওয়ান'-এর গানে নাচলেন রিহানা

শাহরুখ-রিহানা

পার্টিতে চলছে শাহরুখ খানের ‘জওয়ান’ ছবির ‘চালেয়া’ গান। আর সেই গানেই ঠোঁট নাড়তে নাড়তে কোমর দোলাতে দেখা যাচ্ছে রিহানাকে। পরনে চকচকে পিচ রঙের ড্রেস। রিহানার মাথা থেকে গলা পর্যন্ত ছিল ওড়না জড়ানো। পার্টিতে চালেয়া গানে দুলতে দুলতে পানীয় উপভোগ করতে দেখা যায় পপ তারকাকে।

অনুষ্ঠানস্থল জামনগর, আম্বানি পুত্র অনন্ত ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং পার্টি। ১-৩ মার্চ, তিনদিন ব্যাপী যে অনুষ্ঠন ছিল তারকাখচিত। বলিউড থেকে হলিউড, দেশ থেকে বিদেশ, বিশ্বের নামী-দামী তারকারা হাজির ছিলেন অনুষ্ঠানে। সেই অনুষ্ঠানের নানান মুহূর্তের ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

অনন্ত ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং অনুষ্ঠানে এসেছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রিহানা। জামনগরের সেই পার্টি থেকে পপ তারকার একটা ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। বুধবার টুইটারে উঠে আসা একটা ভিডিয়োতে দেখা যাচ্ছে, পার্টিতে চলছে শাহরুখ খানের ‘জওয়ান’ ছবির ‘চালেয়া’ গান। আর সেই গানেই ঠোঁট নাড়তে নাড়তে কোমর দোলাচ্ছেন রিহানা। তাঁর পরনে চকচকে পিচ রঙের ড্রেস। রিহানার মাথা থেকে গলা পর্যন্ত ছিল ওড়না জড়ানো। পার্টিতে চালেয়া গানে দুলতে দুলতে পানীয় উপভোগ করতে দেখা যায় পপ তারকাকে। এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে যায়।

আরও পড়ুন-অত্যন্ত সংকটজনক, চলছে জীবন-মৃত্যুর লড়াই! কোমায় অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়

এই প্রথমবার রিহানা বলিউডের গানে নাচছেন এমনটাও নয়। এর আগে, জাহ্নবী কাপুরও ইনস্টাগ্রামে রিহানার সঙ্গে ওই পার্টিরই একটা ভিডিয়ো পোস্ট করেছিলেন। সেখানে তাঁর প্রথম ছবি 'ধড়ক' থেকে জিঙ্গট গানে নাচতে দেখা গিয়েছিল রিহানাকে। জাহ্নবী সেই পোস্টটির ক্যাপশন দিয়েছিলেন, ‘এই মহিলা একজন দেবী, থামুন এবার, বিদায়।’ এর আগে রিহানার ছবি পোস্ট করেছিলেন ওরি ওরফে ওরহান অওত্রামানি। তাঁর কানের দুলটি রিহানার পছন্দ হওয়ায় তিনি রিহানাকে সেগুলি উপহার হিসাবে দিয়েছিলেন।

এর আগে বলিউড বাদশা শাহরুখ ও তাঁর মেয়ে সুহানার সঙ্গে তোলা রিহানার একটা ছবিও ভাইরাল হয়েছিল। শাহরুখের ঘাড়ে হাত রেখে ছবি তুলছিলেন রিহানা!

 

বায়োস্কোপ খবর

Latest News

ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের হুগলি লোকসভা কেন্দ্র ২০২৪: অতীতে বারবার বদলেছে পছন্দ, এবার কে হবেন দিদি নম্বর ১ ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক নেটিজেনদের ট্রোলের ধুম, দ্বিতীয় সপ্তাহে একধাক্কায় কমল নয়ন রহস্যের হল সংখ্যা! আগামিকাল পরশুরাম দ্বাদশী, কীভাবে করবেন পুজো? কেন পালিত হয় জেনে নিন ধর্মীয় মহত্ব তাপপ্রবাহের রেড অ্যালার্ট জারি IMDর, কোন কোন এলাকা গরমে ফুটবে? রইল আবহাওয়ার খবর মনমোহন সিং থেকে আদবানি, আর কারা এবার ‘ভোট ফ্রম হোম!’ মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত সুইমিং পুলের জলে ডুব দিয়ে কাছের মানুষকে দুহাতে জড়িয়ে শ্রাবন্তী, সামনে এল ছবি… পাখির চোখ T20 বিশ্বকাপ, ২৫মে মার্কিন যুক্তরাষ্ট্র রওনা দেবেন রোহিত, পান্ডিয়ারা

Latest IPL News

ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার আমাকে কী করতে হবে, তার উপর সবটা নির্ভর করছে- T20I দলে ফেরা নিয়ে বাস্তববাদী রাহুল স্কুলের মাঠে কচিকাঁচাদের সঙ্গে ক্রিকেটে মাতলেন কামিন্স, করতে হল কিপিংও- ভিডিয়ো সংখ্যাতত্ত্বে বিরাটদের এগিয়ে রাখছেন প্রাক্তন ক্রিকেটার, বলছেন ১৮ মে খুব পয়া ওদের ৫ বছর পরে IPL-এ পেরোলেন ৪০০ রানের গণ্ডি! তাও নিজের খেলায় বিরক্ত রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.