বাংলা নিউজ > বায়োস্কোপ > Rihanna: অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের মঞ্চে 'আগুন'! কিন্তু আম্বানিদের হবু বউমার নাম একী উচ্চারণ করলেন রিহানা?

Rihanna: অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের মঞ্চে 'আগুন'! কিন্তু আম্বানিদের হবু বউমার নাম একী উচ্চারণ করলেন রিহানা?

অনন্ত-রাধিকার অনুষ্ঠানে রিহানা

পরনে নিওন-সবুজ রঙের চকচকে উজ্জ্বল পোশাকে হাসিখুশি ধরা দিলেন রিহানা। মঞ্চে উঠেই হবু দম্পতিকে অনন্ত-রাধিকাকে উষ্ণ শুভেচ্ছা জানালেন রিহানা। কিন্তু একী! অনন্ত আম্বানির নাম সঠিক উচ্চারণ করলেও আম্বনিদের ছোট বউমা রাধিকা নাম বলতে গিয়ে অন্যকিছুই উচ্চারণ করে বসলেন রিহানা। 

আম্বানিদের অনুষ্ঠান মানেই তা রাজকীয় হবে, সেটাই স্বাভাবিক নয় কি! তবে অনুষ্ঠান না বলে, এটাকে উৎসব বলাই শ্রেয়। অনন্ত-রাধিকার বিয়ে হবে জুলাই মাসে, তবে তার আগে ১-২-৩ মার্চ, তিনদিন ধরে চলছে প্রাক-বিবাহ অনুষ্ঠান। যে অনুষ্ঠানে পারফর্ম করছেন আন্তর্জাতিক তারকা থেকে দেশি তারকারা। অনুষ্ঠানে পারফর্ম করতে আসছেন পপ তারকা রিহানা, এখবরে উত্তেজনা ছড়িয়েছিল বহু আগে থেকেই। ১ মার্চ, শুক্রবার অবশেষে অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের মঞ্চে আগুন ধরালেন রিহানা।

পরনে নিওন-সবুজ রঙের চকচকে উজ্জ্বল পোশাকে হাসিখুশি ধরা দিলেন রিহানা। মঞ্চে উঠেই হবু দম্পতি অনন্ত-রাধিকাকে উষ্ণ শুভেচ্ছা জানালেন রিহানা। কিন্তু একী! অনন্ত আম্বানির নাম সঠিক উচ্চারণ করলেও আম্বনিদের ছোট বউমা রাধিকা নাম বলতে গিয়ে অন্যকিছুই উচ্চারণ করে বসলেন রিহানা। নেটপাড়ায় সেই ভিডিয়ো উঠে আসতেই নেটিজেনরা রিহানার সেই ভুল ধরতে ছাড়লেন না।

ঠিক কী বলেন রিহানা?

বললেন, ‘সবাইকে শুভ সন্ধ্যা। আজ রাতে এখানে থাকা আমার কাছে সম্মানের। আমি কখনো ভারতে আসিনি। আম্বানি পরিবারকে ধন্যবাদ, আমি আজ রাতে এখানে আছি। অনন্ত এবং রাদিকি (রাধিকা), আমাকে এখানে আমন্ত্রণ জানানোর জন্য ধন্যবাদ। ঈশ্বর আপনাদের মিলন মঙ্গল করুন, আপনাদের জন্য শুভ কামনা রইল। অভিনন্দন। আপনারা কজন প্রেমে বিশ্বাস করেন?’ হ্যাঁ, রাধিকার বদলে রাদিকি বলে বসেন রিহানা।

এদিন রিহানা তাঁর সেরা হিট গানগুলিতে পারফর্ম করেন। যার মধ্যে ছিল 'পোর ইট আপ', 'ওয়াইল্ড থিংস' এবং 'ডায়মন্ডস'। রিহানা যখন গান গাইছিলেন, তখন অনুষ্ঠানস্থলে বাজি ফাটতেও দেখা যায়। পারফরম্যান্স শেষে মুকেশ, নীতা, শ্লোকা, ইশা, আকাশ এবং হবু দম্পতি অনন্ত-রাধিকা সহ আম্বানি পরিবারের সঙ্গে মঞ্চে পোজও দেন রিহানা। রিহানার সঙ্গে আম্বানি পরিবারের সকলকে হাসিমুখে দেখা গেল।

অনুষ্ঠান শেষে শনিবার সকালে দেশেও ফিরে যান রিহানা। ভারতকে বিদায় জানানোর আগে পাপারাৎজির সঙ্গে ছবি তুলতে, পুলিশ কর্মীদের সঙ্গে ছবি তুলতে দেখা গেল রিহানাকে। বহু মহিলা পুলিশকর্মীদের আলঙ্গন করে শুভেচ্ছা বিনিময়ও করেন।

এদিকে আম্বানিদের অনুষ্ঠানে গান গাওয়ার জন্য রিহানা কত পারিশ্রমিক নিচ্ছেন, এটা নিয়ে বহু লোকজনের কৌতুহলের শেষ নেই। সূত্রের খবর রিহানা নাকি তাঁর পারফরম্যান্সের জন্য ৬৬ থেকে ৭৭ কোটি টাকা নিয়েছেন। রিহানার পারিশ্রমিক নাকি এমনই। এছাড়াও অনুষ্ঠানের জন্য প্রয়োজনীয় বাদ্যযন্ত্র, সরঞ্জামও রিহানা সঙ্গে করে নিয়ে এসেছেন, যে কারণে পারিশ্রমিকও বেড়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক 'এটা নিয়েও মিম হবে আবার...', প্রচারে রচনার এই কাজ দেখে মন্তব্য TMC বিধায়কেরই! মহিলাদের ‘অবমাননাকর’ মন্তব্য, অভিযোগ অস্বীকার কুমারস্বামীর আজ কাদের প্রেমের জীবনে নতুন কিছু ঘটতে চলেছে? কী বলছে আজকের প্রেম রাশিফল নববর্ষে বিশেষ উপহার হইচই-এর! ১৪টি নয়া সিরিজের ঘোষণা OTT মাধ্যমের, আসছে কী কী? রোড শো চলাকালীন নিজের জুতো হাতে নিয়ে পালিশ সুভাষ সরকারের! কিন্তু কেন? কলের জল নিয়ে বচসার জেরে দিল্লিতে প্রতিবেশীকে কোপাল কিশোরী, মৃত্যু মহিলার বাড়ির টুকটাক জিনিস দিয়েই নখ করে তুলুন উজ্জ্বল! যত্ন নিতে রইল টিপস এশিয়ার সেরা টুর্নামেন্টে খেলবে মোহনবাগান? আজ ISL ‘ফাইনালে’ চাই জয়, কোথায় দেখবেন? CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা

Latest IPL News

T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.