বাংলা নিউজ > বায়োস্কোপ > Rimjhim Mitra Joins TMC: অভিষেকের ধর্না মঞ্চে হাজির রিমঝিম, পদ্মকে বিদায় দিয়ে যোগ দিলেন তৃণমূলে

Rimjhim Mitra Joins TMC: অভিষেকের ধর্না মঞ্চে হাজির রিমঝিম, পদ্মকে বিদায় দিয়ে যোগ দিলেন তৃণমূলে

অভিষেকের ধর্না মঞ্চে হাজির রিমঝিম

Rimjhim Mitra Joins TMC: তৃণমূলে যোগ দিলেন রিমঝিম মিত্র। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ধর্না মঞ্চে গিয়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন তিনি।

মাত্র চার বছরেই দলবদল! ২০১৯ এ বিজেপিতে যোগ দিয়েছিলেন রিমঝিম মিত্র। দিলীপ ঘোষের সাংবাদিক বৈঠকে গিয়ে সেই বছর ২১ জুলাই যোগ দেন এই টলি অভিনেত্রী। কিন্তু মাত্র চার বছর কাটতে না কাটতেই বিজেপির হাত ছেড়ে তৃণমূলে যোগ দিলেন তিনি।

তবে ২০১৯ সালে যতই তিনি গেরুয়া শিবিরে যোগ দেন না কেন তাঁকে কিন্তু সেই অর্থে কখনই সক্রিয় ভাবে রাজনীতি করতে দেখা যায়নি। এমনকি কোনও নির্বাচনেও লড়েননি তিনি। এবার সেখান থেকে পুরোপুরি সরে এসে তৃণমূলে যোগ দিলেন তিনি।

সেলেবদের মধ্যে এ ধরনের দল বদল এই প্রথম নয়। আগেও অনেকেই এই কাজ করেছেন। এবার সেই পথেই হাঁটলেন তোমাদের রাণী ধারাবাহিকের দুর্জয়ের বৌদি।

রবিবার, ৮ অক্টোবর রাজভবনের সামনে অভিষেকের ধর্না মঞ্চে হাজির হন রিমঝিম। সেখানেই তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন। ২০২১ সালের নির্বাচনের পর এখন খানিক ব্যাকফুটে আছে পদ্ম শিবির। সেখানে রিমঝিমের এই দলবদল বেশ আলোড়ন ফেলল বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন: অরিন্দম শীলের ব্রাঞ্চ পার্টিতে হাজির সস্ত্রীক রাজ, শুভশ্রীকে জড়িয়ে আদুরে চুমু পরিচালকের

আরও পড়ুন: সুস্থ হয়েই বাজিমাত! পল্লবীর সঙ্গে জুটি বেঁধে দাদাগিরির পর্বে ছক্কা রুবেলের

২০২১ সালের নির্বাচনের আগে অনেক টলি তারকাই বিজেপিতে যোগ দিয়েছিলেন। কিন্তু নির্বাচনের পরেই একে একে সরে আসতে থাকেন। ভাঙন ধরে পদ্ম শিবিরে। কাঞ্চনা মৈত্রের কণ্ঠেও কদিন আগে বিজেপির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ শোনা গিয়েছিল। তারপর তিনি সরে আসেন দল থেকে। চলতি বছর ফেব্রুয়ারি মাসে একটি পোস্ট করে জানান তিনি একজন নিজের কাজ আর পরিবারকে সময় দিতে চান। তাই রাজনীতিকে তখন বিদায় জানান।

লোকসভা নির্বাচনের আগে এভাবে জনপ্রিয় মুখ একে একে পদ্ম শিবির থেকে সরে যাওয়ায় তাঁরা যে বেজায় অস্বস্তিতে পড়েছেন সেটা স্পষ্ট।

বায়োস্কোপ খবর

Latest News

অবশেষে দক্ষিণবঙ্গে বর্ষা আগমনের বার্তা IMD-র, মৌসুমি বায়ুর ফলে বৃষ্টি হবে কবে? ট্যাটু করিয়েছেন? সাবধান হয়ে যান, বিরল ক্যানসারের ঝুঁকি বাড়ায় শিল্প বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক কোয়ালিফায়ারে হার, প্যারিস যেতে ক্রমতালিকার দিকে চোখ ভারতীয় পুরুষ আর্চারি দলের বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই চাঁচাছোলা ভাষায় আক্রমণ মহম্মদ হাফিজের CM স্কিমে মুসলিম মহিলা ফ্ল্যাট পাওয়ায় বিক্ষোভ, স্বতপ্রণোদিত মামলা করল না HC উইকেন্ড আসতেই বাড়ল চান্দু চ্যাম্পিয়নের আয়, ২ দিনে ঘরে কত তুলল কার্তিকের ছবি? ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের কে হবেন লোকসভার স্পিকার? মোদী ৩.০ 'কিংমেকার' জেডিইউ, টিডিপি পরস্পরের ভিন্ন মত একই সপ্তাহে বন্ধ জি বাংলার তিনটি মেগা! কেন দু-মাসেই ঝাঁপ পড়ল অষ্টমীর?

T20 WC 2024

বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.