বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri 10-Neem Phuler Madhu: সুস্থ হয়েই বাজিমাত! পল্লবীর সঙ্গে জুটি বেঁধে দাদাগিরির পর্বে ছক্কা রুবেলের

Dadagiri 10-Neem Phuler Madhu: সুস্থ হয়েই বাজিমাত! পল্লবীর সঙ্গে জুটি বেঁধে দাদাগিরির পর্বে ছক্কা রুবেলের

পল্লবীর সঙ্গে জুটি বেঁধে দাদাগিরির পর্বে ছক্কা রুবেলের

Dadagiri 10-Sourav Ganguly: দাদাগিরি শুরু হতেই দ্বিতীয় দিন সৌরভের মঞ্চে খেলতে হাজির হলেন নিম ফুলের মধু ধারাবাহিকের কলাকুশলীরা। কারা জিতলেন এদিন?

দাদাগিরি ১০ শুরু শুরু হয়ে গেল এই সপ্তাহ থেকে। ৬ অক্টোবর সম্প্রচারিত হয় প্রথম পর্ব। দ্বিতীয় পর্বে উপস্থিত ছিলেন নিম ফুলের মধু ধারাবাহিকের কলাকুশলীরা। এদিন তাঁদের অনেক মজা করতে দেখা যায় দাদার সঙ্গে। পা ভাঙার পর সুস্থ হয়ে এই প্রথম কোনও রিয়েলিটি শোতে অংশ নিলেন রুবেল। আর তাতেই করলেন বাজিমাত।

রুবেল-পল্লবীর জুটি দাদাগিরিতে

দাদাগিরির মঞ্চে এসে এদিন পল্লবী ওরফে নিম ফুলের মধু ধারাবাহিকের পর্ণা জানান তাঁকে কেন সবাই ‘তারকাটা দত্ত’ বলে ডাকেন। জানান কেন তিনি রেগে যান, কেনই বা মাঝে মধ্যে তাঁর মাথার তার কেটে যায়। পল্লবীর সেই ছড়া শুনে হেসে গড়িয়ে পড়েন সৌরভ।

এদিন দাদাগিরিতে স্লগ ওভার রাউন্ডে প্রায় সমস্ত উত্তর ঠিক দেন রুবেল পল্লবী জুটি। আর তাতেই তাঁরা ফাস্টেস্ট ফিফটি করেন। এদিনের পর্বও তাঁরাই জেতেন। তবে তাঁদের কড়া টক্কর দিয়েছে বাবুর দাদা আর বৌদি। কিন্তু শেষ পর্যন্ত বাজিমাত করেন রুবেল আর পল্লবী।

রুবেলের অসুস্থতা

নিম ফুলের মধু ধারাবাহিকের অ্যাকশন দৃশ্য শুট করতে গিয়ে দুপায়ের গোড়ালি ভাঙেন রুবেল। প্রায় দুমাস বাড়ি বন্দি ছিলেন তিনি। সেখানে বসেই শুট করে পাঠিয়েছেন তাঁর অংশ। তবে কয়েকদিন হল তিনি আবারও সেটে ফিরেছেন। আর সুস্থ হয়ে উঠতেই এই প্রথম তিনি কোনও রিয়েলিটি শোতে এলেন। আর সেখানে এসেই তিনি ভেলকি দেখিয়ে এদিনের পর্ব জিতে নেন।

আরও পড়ুন: মা দুর্গাকে জড়িয়ে আদর সৌমিতৃষার, পুজোর আগে কুমোরটুলি সফরে হাজির দেবের নায়িকা

আরও পড়ুন: 'কদিন আগেই সোজা উপরে যাচ্ছিলাম', দিদি নম্বর ১-এ হাড়হিম করা দুর্ঘটনার অভিজ্ঞতা ভাগ অনন্যার

দাদাগিরিতে নিম ফুলের ধারাবাহিকের কলাকুশলীদের মজা

এদিন দাদাগিরির মঞ্চে সৃজনের মা ওরফে অরিজিতা মুখোপাধ্যায় জানান তিনি যেভাবে অনস্ক্রিন ছেলের ফুলশয্যার ঘরে হানা দেন, ছেলে বউয়ের ঘরে নাক গলান সেটা দাদাকেও ফেস করতে হয় কিনা। দাদা ওরফে সৌরভ কতটা তাঁর মায়ের বাবু জানতে চান। উত্তরে দাদা বলেন, সব বাড়িতেই এটা কম বেশি থাকে। তখনই অন্যান্য জেলার যে বাকি প্রতিযোগীরা ছিলেন তাঁদের একজন বলে ওঠেন, 'সেটা হলেও উনি যা করছেন সেটা অসহ্য।' সেটা শুনে অরিজিতা যতই স্তম্ভিত হয়ে যান না কেন বাকিরা হেসে কুটোপুটি খান।

রুবেলের মা দাদাগিরিতে

দাদাগিরির মঞ্চে এদিন রুবেলকে চমক দেওয়া হয়। তাঁর মা এসে তাঁর পাশে দাঁড়ান। অভিনেতা জানান তিনি আজ এতদূর আসতে পেরেছেন তাঁর মায়ের ত্যাগ এবং দাদার সাপোর্টে। তাঁরা সবসময় তাঁর পাশে থেকে সাহায্য করেছেন এগিয়ে যেতে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শাহরুখের লাগেজের মধ্যে এই হলুদ ব্যাগটির দাম কত! জানলে চমকে উঠবেন 'বাদশাহি এন্ট্রি!', টেস্ট খেলতে ধরমশালায় হেলিকপ্টারে করে এলেন রোহিত সাধ্য়ের মধ্য়ে নার্সিংহোমে চিকিৎসা! কেন্দ্রকে সুপ্রিম নির্দেশ, টেনশন কমবে আমজনতার প্রথম ম্যাচেই পুরনো দলের মুখোমুখি হার্দিক! GT-কে নিয়ে কী ভাবছেন MI অধিনায়ক? সিবিআই তদন্তের নির্দেশকে চ্যালেঞ্জ করল রাজ্য, সন্দেশখালি সুপ্রিম কোর্টে ‘ভালো থাকার একটাই…’, ‘কচি বউ’ শ্রীময়ীতে মজে কাঞ্চন, কী লিখলেন প্রাক্তন পিঙ্কি? বড় বড় চুল, চোখে মুখে কালি, বন্য-হিংস্র এই লুক ভয় ধরাচ্ছে নেটপাড়ায়, কে ইনি? মোদী আসবেন! সন্তানকে প্রথমবার না দেখেই এয়ারপোর্টে ছুটলেন BJP নেতা, ভাইরাল ভিডিয়ো এখনও বাবার কাছে ৪০টা ফোন আসে… শততম টেস্টে নামার আগে আবেগী অশ্বিন চূড়ান্ত ব্যর্থ KKR তারকা,তবু ৯৩ রান করলেই রঞ্জি ট্রফির ফাইনালে উঠবে পণ্ডিতের দল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.