বাংলা নিউজ > বায়োস্কোপ > Rituparna-Shilpa: চিনতে না পেরে ঋতুপর্ণাকে ‘ঠাট্টা’ শিল্পার! বিতর্কিত ভিডিয়ো নিয়ে বিস্ফোরক জবাব টলি কুইনের

Rituparna-Shilpa: চিনতে না পেরে ঋতুপর্ণাকে ‘ঠাট্টা’ শিল্পার! বিতর্কিত ভিডিয়ো নিয়ে বিস্ফোরক জবাব টলি কুইনের

চিনতে না পেরে ঋতুপর্ণাকে ঠাট্টা শিল্পার! বিতর্কিত ভিডিয়ো নিয়ে জবাব টলি কুইনের

Rituparna-Shilpa: ‘কেউ ভিডিয়োটা কোনও ভাবে রেকর্ড করে গুজব ছড়াচ্ছে..’, ভাইরাল ভিডিয়ো নিয়ে সাফাই পেশ ঋতুপর্ণার। তবুও হজম হচ্ছে না নেটপাড়ার একাংশের। 

মুম্বইয়ের ঝাঁ চকচকে ইভেন্ট। পাপারাৎজিদের সামনে পোজ দিতে ব্যস্ত শিল্পা শেট্টি। দুম করে শিল্পার সামনে হাজির ঋতুপর্ণা, কানে ফোন। হন্তদন্ত হয়ে হেঁটে গেলেন ঋতুপর্ণা। তাঁকে চিনতে পারা তো দূর অস্ত, পাপারাৎজিদের একজন কটাক্ষের সুরে বলে ওঠে, ‘দিদি এটা গার্ডেন নয়’। শিল্পাও অদ্ভূত অঙ্গভঙ্গি করেন। সোশ্যালে বিদ্যুৎ গতিতে ভাইরাল সেই ভিডিয়ো।

বলিউডে যোগ্য সম্মান পান না বাঙালিরা, এই অভিযোগ বরাবরের। ঋতুপর্ণা-শিল্পার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই রে রে করে উঠে নেটপাড়া। একপক্ষের দাবি, ঋতুপর্ণা ইচ্ছাকৃত শিল্পার ছবি তোলায় বাদ সাধতে ক্যামেরার সামনে এসেছিলেন। আবার আরেকপক্ষ বলছেন, ঋতুপর্ণা বেখেয়ালে শিল্পার সামনে এসে পড়েন। পুরোটাই অনিচ্ছাকৃত। তবে জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে নিয়ে যেভাবে ঠাট্টা কার হয়েছে, তাতে চটেছেন অনেকেই। ভাইরাল ভিডিয়ো নিয়ে কম জলঘোলা হয়নি গত দু-দিনে। এবার নীরবতা ভাঙলেন ঋতুপর্ণা।

ঠিক কী ঘটেছিল সেদিনের সন্ধ্যায়? নিজের মুখেই জানালেন ঋতুপর্ণা। নায়িকার সাফাই শুনলে আপনি চমকে যেতে পারেন। আনন্দবাজার অনলাইনকে ঋতুপর্ণা বলেন, 'ওখানে অনুষ্ঠান কর্তৃপক্ষ ছাড়া অন্য কোনও ফোটোগ্রাফারের প্রবেশের অনুমতি ছিল না। কেউ ভিডিয়োটা কোনও ভাবে রেকর্ড করে গুজব ছড়াচ্ছে!’ সৃজিতের অরিজিন্যাল বেগমজান জানান, কর্তৃপক্ষের তরফে তাঁকে ভিতরে নিয়ে যাওয়ার কথা। সেই ডাক পেয়েই দ্রুত এগোচ্ছিলেন তিনি, সেই সময় শিল্পাকে খেয়াল করেনি এবং শিল্পাও ঋতুপর্ণাকে দেখতে পাননি।

শিল্পা ও ভাগ্যশ্রীর মাঝে বসে ঋতুপর্ণা
শিল্পা ও ভাগ্যশ্রীর মাঝে বসে ঋতুপর্ণা

ঋতুপর্ণা স্পষ্ট হলেন, ওই ঘটনার আগে হোটেলের লাউঞ্জে দীর্ঘসময় কথা বলেছন তাঁরা। অনুষ্ঠানেও শিল্পার পাশেই বসেছিলেন তিনি। দু-জনে দীর্ঘ সময় ধরে পরস্পরকে চেনেন। তাঁদের যথেষ্ট সখ্যতা রয়েছে। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় শিল্পার সঙ্গে ওই ইভেন্টেরই ছবি পোস্ট করেন ঋতুপর্ণা। সেখানে দেখা গেল হাসিমুখে পাশাপাশি দাঁড়িয়ে দুজনে। অপর এক ছবিতে ভাগ্যশ্রী ও শিল্পার মাঝে বসে থাকতে গেল ঋতুপর্ণাকে।

শিল্পার সঙ্গে তাঁর কোনওরকম মনোমালিন্য নেই এই ছবি দিয়েই বোঝালেন ঋতুপর্ণা। তাহলে সোশ্যাল মিডিয়ায় যে এত ট্রোলিং, সেই নিয়ে কী বক্তব্য টলি নায়িকার? প্রসেনজিৎ-এর ‘প্রাক্তন’ নায়িকা বললেন, ‘অনভিপ্রেত ঘটনা'।

নব্বইয়ের দশকে চানকি পান্ডের নায়িকা হিসাবে বলিউড সফর শুরু করেছিলেন ঋতুপর্ণা। তবে সেভাবে সাফল্যে হাতে আসেনি। ম্যায় মেরি পত্নী অউর ওহ’ সিনেমায় রাজপাল যাদবের নায়িকা হিসাবে দারুণ প্রশংসা কুড়িয়েছিলেন ঋতুপর্ণা। কিন্তু বলিউডে থেকে কাজ করা হয়ে উঠেনি বাংলা ছবির এই প্রথম সারির অভিনেত্রীর। সেই নিয়ে অবশ্য কোনও আফসোস নেই ঋতুপর্ণার।

আগামিতে তাঁর ঝুলিতে রয়েছে একগুচ্ছ ছবি। পথিকৃৎ বসুর ‘দাবাড়ু’তে থাকছেন ঋতুপর্ণা, এছাড়াও ‘ম্যাডাম সেনগুপ্ত’র মতো ছবির কাজ নিয়ে ব্যস্ত নায়িকা।

বায়োস্কোপ খবর

Latest News

নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী' SBI ক্লার্ক পদের মেইনসে নতুন পরীক্ষার তারিখ ঘোষিত, প্রকাশিত অ্যাডমিট কার্ড

Latest IPL News

আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.