বাংলা নিউজ > বায়োস্কোপ > Rituparna Sengupta: ঋতুপর্ণাকে চিনতেও পারল না বলি-পাপারাজ্জিরা! শিল্পার সামনে আসায় করা হল কটাক্ষ, খচে লাল বাঙালিরা

Rituparna Sengupta: ঋতুপর্ণাকে চিনতেও পারল না বলি-পাপারাজ্জিরা! শিল্পার সামনে আসায় করা হল কটাক্ষ, খচে লাল বাঙালিরা

ঋতুপর্ণাকে অসম্মান বলিউড পাপারাজ্জিদের?

পাপারাজ্জিরা ছবি তুলতে ব্যস্ত ছিলেন শিল্পা শেট্টির। আর তারপর সামনে ঋতুপর্ণা সেনগুপ্ত আসতেই কটাক্ষ করে ওঠে কিছু ফোটোগ্রাফার। বিরক্ত বাঙালি নেট-নাগরিকরা। 

বলিউডে সঠিক সম্মান দেওয়া হয় না বাংলার তারকাদের, এমন অভিযোগ এর আগেও উঠেছে। যদিও আজকাল অনেক টলিতারকাই একের পর এক হিন্দি সিনেমাতে কাজ করে চলেছেন। তাতে নাম আছে টোটা রায় চৌধুরী, যিশু সেনগুপ্ত, স্বস্তিকা মুখোপাধ্যায়রা। সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে একটি পাপারাজ্জি অ্যাকাউন্ট থেকে। যেখানে দেখা গেল, জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে চিনতেই পারলেন না মুম্বইয়ের পাপারাজ্জিরা।

ভিডিয়োতে দেখা গেল পাপারাজ্জিদের সামনে ফোটোর জন্য পোজ দিচ্ছেন শিল্পা শেট্টি। ওয়ানপিস, খোলা চুল, কোমরে কালো বেল্ট, পায়ে স্টিলেটো-- স্বভাবতই শিল্পার থেকে চোখ ফেরানো দায়। তবে সেই সময়ই সামনে থেকে চলে গেলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁর গায়ে লাল রঙের সালোয়ার, আর বেনারসি ওড়না।

আরও পড়ুন: সুনীতাকে বিয়ে গোপন! দিব্যা ভারতীর প্রতি অগাধ ভালোবাসা ছিল গোবিন্দার, তারপর?

ঋতুপর্ণার চোখ দেখে মনে হল, তিনি যেন কাউকে খুঁজছেন। কানে তাঁর মোবাইল। মুম্বইয়ের পাপারাজ্জোরা চিনতেই পারল না বাংলার সুপারস্টারকে। এমনকী, শিল্পার ছবি তোলার সময় সামনে আসার জন্য কটাক্ষও করে বসলেন এক ফোটোগ্রফার।

আরও পড়ুন: পার্টিতে কীভাবে সাপের বিষ সরবারহ করতেন এলভিশ? চার্জশিটে উঠে এল চমকপ্রদ তথ্য

দেখুন সেই ভিডিয়ো-

তবে এই ভিডিয়ো দেখে রীতিমতো বিরক্ত বাঙালিরা। একজন কমেন্টে লিখলেন, ‘সামনে দিয়ে যে গেল সে জনপ্রিয় বাঙালি অভিনেত্রী ঋতুপর্ণা। একটু সিনেমা নিয়ে পড়াশোনা করাও দরকার।’ অপরজনের মন্তব্য, ‘শিল্পাও ঘুরে তাকাল না ঋতুপর্ণার দিকে। আশ্চর্য হয়ে গেলাম আমি’। তৃতীয়জনের মন্তব্য, ‘ইনি বাংলা ছবির অভিনেত্রী ঋতুপর্ণা। একটু সম্মান করুন।’

আরও পড়ুন: লাভ সেক্স অর ধোকা ২-তে মুখ্য চরিত্রে ট্রান্সজেন্ডার অভিনেত্রী বনিতা, মিলল সাবাশি

এর আগে ম্যায় মেরি পত্নী অর ও ছবিতে কাজ করেছেন ঋতুপর্ণা। এরপর তাঁর দেখা মিলবে ‘ঝাড়খণ্ড স্টোরি’-তে। সত্যি ঘটনা অবলম্বনে তৈরি ছবিতে নাকি ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন আর মাধবন, কঙ্কনা সেনশর্মা। সৎ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যেতে পারে মাধবনকে। অপরাধের চাঁইয়ের ভূমিকায় ভাবছেন ঋতুপর্ণা সেনগুপ্তকে। এবং এক মহিলা পুলিশ অফিসার কঙ্গনা সেনশর্মা। রামকমল মুখোপাধ্যায়ের প্রথম বাংলা ছবি ‘নটী বিনোদিনী’র প্রযোজক অরিত্র দাস এই ছবিরও প্রযোজক। ঝাড়খণ্ডের নারীপাচার নিয়ে তৈরি হতে চলা সিনেমাটির কাজ শুরু হতে পারে নভেম্বর মাসে। 

বায়োস্কোপ খবর

Latest News

ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন 'আমি কথা দিয়ে ছিলাম...' হানিমুনের মাঝেই অনুরাগীদের খোলা চিঠি দিলেন আদৃত হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা ২০ হাজার ডলারে বিকোচ্ছে ইন্দো-পাক ম্যাচের টিকিট, বিতর্কে ICC,তুলোধোনা ললিত মোদীর মোদীবাবু, মহাশয়কে বলছি, একটা মঞ্চ তৈরি করুন, তারপর… খোলা চ্যালেঞ্জ ছুঁড়লেন মমতা রেমাল-র ভ্রূকুটি!গতিবেগ সর্বোচ্চ হতে পারে ১২০ কিমি, বহু জেলায় বর্ষণের সতর্কতা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের এনার থেকে মুখ ফেরান যশ! বক্স অফিসে সুপারফ্লপ চিনেবাদাম, কত লোকসান হয় নায়িকার? সন্দেশখালির বিজেপি নেত্রী যোগ দিলেন তৃণমূলে, অস্বস্তির মাঝে ভাঙনে চাপে পদ্মশিবির

Latest IPL News

ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.