বাংলা নিউজ > বায়োস্কোপ > Govinda Love Life: সুনীতাকে বিয়ে গোপন! দিব্যা ভারতীর প্রতি অগাধ ভালোবাসা ছিল গোবিন্দার, তারপর?

Govinda Love Life: সুনীতাকে বিয়ে গোপন! দিব্যা ভারতীর প্রতি অগাধ ভালোবাসা ছিল গোবিন্দার, তারপর?

সুনীতাকে বিয়ের পরও, দিব্যা ভারতীর উপর ক্রাশ ছিল গোবিন্দার।

গোবিন্দা তাঁর দীর্ঘ কেরিয়ারে বহু অভিনেত্রী তার সঙ্গে কাজ করেছিলেন। যাদের মধ্যে রয়েছেন দিব্যা। বিবাহিত গোবিন্দার সঙ্গে কি কোনও সম্পর্ক ছিল অকালে মারা যাওয়া অভিনেত্রী দিব্যার?

গত কয়েকদিন ধরেই খবরে রয়েছেন গোবিন্দা। সম্প্রতি তিনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের শিবসেনার সদস্যপদ নিয়েছেন। এখন গোবিন্দার স্টারডম অনেকখানিই কমেছে। তবে ফ্যান ফলোইং বেশ জোরদার। অনেকে এখনও চান, বলিপাড়ার এই সুপারস্টারের জীবনের অজানা জিনিস জেনে নিতে। 

গোবিন্দা তাঁর দীর্ঘ কেরিয়ারে বহু অভিনেত্রী তার সঙ্গে কাজ করেছিলেন। যাদের মধ্যে একজন দিব্যা ভারতী। দুটি সিনেমায় স্ক্রিন শেয়ার করেছিলেন তাঁরা। দিব্যা ভারতী নিজেও ছিলেন একজন তারকা অভিনেত্রী। অভিনেতারা যেমন তাঁকে হিরোইন হিসেবে পেতে চাইত, তেমন দর্শকদের মধ্যেও ছিল তাঁকে নিয়ে উন্মাদনা। তাঁর সময়ের সবচেয়ে দামি অভিনেত্রী ছিলেন দিব্যা। আর এই সুন্দরীর উপরই ক্রাশ ছিল গোবিন্দার। 

আরও পড়ুন: পার্টিতে কীভাবে সাপের বিষ সরবারহ করতেন এলভিশ? চার্জশিটে উঠে এল চমকপ্রদ তথ্য

স্টারডাস্টকে দেওয়া একটি সাক্ষাৎকারে দিব্যা ভারতীর প্রতি তাঁর অনুভূতি নিয়ে খোলাখুলিভাবে কথা বলেছেন গোবিন্দ। জানান, সেই সময় সুনীতার সঙ্গে বিয়ে হলেও, তিনি দিব্যাকে ভালোবেসেছিলেন। তিনি দিব্যার সুন্দর চেহারা এবং আকর্ষণীয় ব্যক্তিত্বেমুগ্ধ হয়েছিলেন।

জুহি চাওলা এবং দিব্যা ভারতীর জন্য মন যে নরম ছিল, তা স্বীকার করে নেন গোবিন্দ। অবশ্য জানতেন, এসব কানে এলে স্ত্রী সুনীতা রাগ করতে পারে। তিনি সেই সাক্ষাৎকারে, দিব্যাকে আকর্ষণীয় বলে বর্ণনা করেছেন। নব্বইয়ের দশকে, গোবিন্দার নাম দিব্যা ভারতী-সহ অনেক অভিনেত্রীর সঙ্গে জড়িয়েছিল।

আরও পড়ুন: লাভ সেক্স অর ধোকা ২-তে মুখ্য চরিত্রে ট্রান্সজেন্ডার অভিনেত্রী বনিতা, মিলল সাবাশি

গোবিন্দ ও দিব্যা ভারতী 'শোলা অর শবনম' এবং 'জান সে প্যায়ারা' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন। এছাড়া দুজনের 'আন্দোলন' ছবিতেও কাজ করার কথা ছিল, কিন্তু দুর্ভাগ্যবশত সেই সিনেমার কাজ শুরুর আগেই দিব্যা মারা যান। মাত্র ১৯ বছর বয়সে এই পৃথিবী ছেড়ে চলে যান বলিউডের এই সুন্দরী নায়িকা। ১৯৯৩ সালের ৫ এপ্রিল নিজের অ্যাপার্টমেন্ট থেকে পড়ে তিনি মারা যান। তাঁর মৃত্যুর কারণ আজও রহস্য রয়ে গিয়েছে।

আরও পড়ুন: ‘সানা এসে বলল, আমি একে ভালোবাসি, তুমি…’, প্রশ্ন পায়েলের! মাথা নেড়ে ‘না’ সৌরভের

১৯৮৭ সালে সুনীতার বয়স যখন ১৮ বছর এবং গোবিন্দার ২৪ বছর, তাঁরা বিয়ে করে নেন। তবে প্রথম সন্তান টিনার জন্মের ঠিক আগে সে খবর সামনে এসেছিলেন। প্রায় দু বছর গোপনে ছিল তাঁদের বিয়ের খবর। তাঁদের একটি ছেলেও রয়েছে একত্রে, হর্ষবর্ধন। 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌বাংলাদেশি বংশদ্ভূত সংখ্যালঘু সম্প্রদায় কংগ্রেসকে ভোট দিয়েছে’‌, বিতর্কে হিমন্ত বঙ্গ–বিজেপির উপর ভরসা হারাল আরএসএস, ভোট পরবর্তী হিংসা ইস্যুতে আজ রাজপথে বাগদা আসন জেতাতে ঝাঁপালেন স্বয়ং রাজ্যের মন্ত্রী, কর্মীদের জানালেন স্ট্র‌্যাটেজি সমৃদ্ধির জোয়ারে টাকার ভাগ্যে বিপুল লাভ! জুনের শেষে বুধের কৃপায় লাকি কারা? দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে দীপ্তিদের বোলিং কোচের দায়িত্বে আভিষ্কার সালভি ভালোবাসায় মুছেছেন হিন্দু-মুসলিম ভেদ! রিসেপশনে সোনাক্ষীর সঙ্গে রোম্যান্স জাহিরের বাতিল গ্রেস মার্কস, রি-টেস্ট দিয়ে কী বলছেন নিট 'টপাররা'? এবারও ৭২০-তে ৭২০ পাবেন? বাঁ-হাতি বোলার সামনে থাকলেই কেঁপে যান রোহিত? T20 WC 2024-এর পরিসংখ্যান তাই বলছে অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ ‘দাগটা কীসের!’, সৌরভের গলায় দর্শনার ‘লাভ বাইট’ খুঁজে পেলেন নাকি অঙ্কুশ-ঐন্দ্রিলা

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.