বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithun-Raj: রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে?

Mithun-Raj: রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে?

মিঠুনের ছেলের ভূমিকায় ঋত্বিক 

Mithun-Raj: প্রজাপতি'তে দেব-মিঠুন রসায়নের কথা স্মরণ করাচ্ছে রাজের নতুন ছবি। ফের বাবা-ছেলের সম্পর্কের গল্পে মিঠুন, সঙ্গী হচ্ছেন টলিউডের এই ভার্সাটাইল অভিনেতা-

দীর্ঘদিন বাংলা ছবির পর্দা থেকে দূরে ছিলেন মিঠুন চক্রবর্তী। তবে দেবের হাত ধরে শাপমোচন ঘটেছে। প্রজাপতির সাফল্যের পর আপাতত ‘শাস্ত্রী’র শ্যুটিংয়ে ব্যস্ত মিঠুন চক্রবর্তী। পথিকৃত বসুর এই ছবি শ্য়ুটিংয়ের ফাঁকেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেতা। তবে এখন সুস্থ ‘ডিস্কো ডান্সার’। ফিরেছেন সেটে। 

এর মাঝেই রাজ চক্রবর্তীর আসন্ন ছবি নিয়ে সামনে এল বড় আপটেড। এসভিএফএফের প্রযোজনায় দীর্ঘদিন পর ছবি তৈরি করছেন রাজ চক্রবর্তী, এই খবর আগেই প্রকাশ্যে এসেছে। রাজের সেই ছবির কেন্দ্রীয় চরিত্র হবেন মিঠুন, তাও জানা। কিন্তু সমস্যা ছিল অন্যত্র। মিঠুনের পাশে অন্য অভিনেতা কে হবেন, সেই নিয়ে চলছিল চুলচেরা বিশ্লেষণ, খবর অবশেষে চূড়ান্ত হয়েছে অভিনেতার নাম। 

শুরুতে কানাঘুষো শোনা গিয়েছিল মিঠুনকে নিয়ে অ্যাকশনধর্মী ছবি বানাবেন রাজ। কিন্তু জানা যাচ্ছে, বাবা-ছেলের সম্পর্কের আবর্তেই নাকি তৈরি হবে রাজের এই ছবি। পারিবারিক সম্পর্ক, টানাপোড়েন নিয়েই এগোবে গল্প। মিঠুনের ছেলের চরিত্রের জন্য বেশ কয়েকজনের নাম মাথায় ছিল রাজের, তবে শেষ পর্যন্ত ঋত্বিক চক্রবর্তীকেই বেছেছেন রাজ। পরিচালকের সাম্প্রতিক ছবির পরিচিত মুখ ঋত্বিক। ‘পরিণীতা’, ‘ধর্মযুদ্ধ’-এ দেখা মিলেছে তাঁর। পরিণীতার বাবাইদা হিসাবে ঋত্বিক দারুণ জনপ্রিয় হন। 

প্রথমে জানা গিয়েছিল এপ্রিল মাসে এসভিএফের নতুন ছবির শ্যুটিং করবেন রাজ। কিন্তু লোকসভা ভোট আসন্ন। রাজ ও মিঠুন দুজনেই ব্যস্ত হয়ে পড়বেন। দুজনের রাজনৈতিক অবস্থান একদম ভিন্ন, রাজ তৃণমূলের বিধায়ক অন্যদিকে মিঠুন বিজেপি নেতা। তবে দেবের মতোই রাজের সঙ্গে মিঠুনের ব্যক্তিগত সম্পর্ক ভীষণ মধুর। 

ছবির ক্ষেত্রে রাজনীতির রং কোনও বাধা নয়, তা প্রমাণ করে দিয়েছেন মিঠুন। শাস্ত্রী ছবির প্রযোজক তথা অন্যতম অভিনেতা সোহম চক্রবর্তী। তিনিও তৃণমূলের তারকা বিধায়ক। তবে রাজনীতির ময়দানে পরস্পরকে এক ইঞ্চিও জমি ছাড়বেন না তাঁরা। খবর, মার্চে ‘বাবলি’র শ্যুটিং শেষ করবেন রাজ। তারপরেই মিঠুন-ঋত্বিককে সঙ্গে নিয়ে নতুন ছবির কাজে হাত দেবেন। দেব-মিঠুনের রসয়ান দর্শক মনে গেঁথে রয়েছে, বাবা-ছেলের ভূমিকায় মিঠুন-ঋত্বিক জুটি কতটা দাগ কাটবে সেটা দেখবার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বাগডোগরায় দেবকে দেখেই ‘জয় শ্রীরাম’, স্লোগান দেওয়া ব্যক্তিকে জড়িয়ে ধরলেন সাংসদ পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ? নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে? গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.