বাংলা নিউজ > বায়োস্কোপ > Rocky Aur Rani Kii Prem Kahaani: পশ্চিমবঙ্গ নাকি দেশের পশ্চিমে! রবীন্দ্রনাথকে 'দাদু' বলে হাসির পাত্র পঞ্জাবি রণবীর

Rocky Aur Rani Kii Prem Kahaani: পশ্চিমবঙ্গ নাকি দেশের পশ্চিমে! রবীন্দ্রনাথকে 'দাদু' বলে হাসির পাত্র পঞ্জাবি রণবীর

রণবীর-আলিয়া

আলিয়া তাঁকে জিজ্ঞাসা করেন ‘ওয়েস্ট বেঙ্গল দেশের কোনদিকে অবস্থিত?’ সোজা উত্তর ভেবে রণবীরের জবাব 'ওয়েস্ট মে' (পশ্চিমে)। হতাশ আলিয়া বলেন, এটা আসলে ইস্টে (পূর্বে) রয়েছে। শুরুতেই বাঙালি রানির কাছে ১০ গোল খেয়েছেন পাঞ্জাবি রকি। 

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র দৌলতে আলিয়া এখন 'বাঙালি কন্যে'। আর রণবীর সিং পঞ্জাবি ‘মুন্ডা’। শিক্ষিত, রুচিশীল, শিল্প, সংস্কৃতিমনস্ক বাঙালির মেয়ে পঞ্জাবি যুবকের প্রেমে পড়লে দুই পরিবারের দ্বন্দ্ব তো বাঁধবেই। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র ট্রেলার জুড়ে পঞ্জাবি রণবীরকে নিয়ে কিছু কম মশকরা করেনি আলিয়ার বাঙালি পরিবার। তবে তাঁর জন্য রণবীরের কাণ্ডকারখানাও কিছু কম দায়ী নয়।

ট্রেলারে দেখা গেল পঞ্জাবি ‘রকি রণধাওয়ার’ রণবীরের প্রেমে পড়েছেন বাঙালি 'রানি' আলিয়া। ট্রেলারের শুরু দিকে রকি রানিকে বলেন, ‘তোর মনে হয় তুই একাই শিক্ষিত, আমাকে মূর্খ ভাবিস! এটাই সমস্যা। আজ তুই আমায় কিছু প্রশ্ন করেই দেখ ঠিক উত্তর দিতে পারি কিনা, গুগলকেও হারিয়ে যদি না দিয়েছি আমার নাম রকি রণধাওয়া নয়।’ আর এরপরই আলিয়া তাঁকে জিজ্ঞাসা করে ‘ওয়েস্ট বেঙ্গল দেশের কোনদিকে অবস্থিত?’ সোজা উত্তর ভেবে রণবীরের জবাব, 'ওয়েস্ট মে' (পশ্চিমে)। হতাশ আলিয়া বলেন, এটা আসলে ইস্টে (পূর্বে) রয়েছে। শুরুতেই বাঙালি রানির কাছে ১০ গোল খেয়েছেন পঞ্জাবি রকি।

এরপরে একসঙ্গে থাকার প্রস্তুতি নিতে একে অপরের বাড়ি অদলবদল করে তিনমাস একে অন্যের পরিবারের সঙ্গে থাকার চুক্তিবদ্ধ হন ‘রকি’ আর ‘রানি’। আলিয়ার বাড়িতে এসে প্রথমেই গন্ডোগোল পাকান রকি। পায়ে হাত দিয়ে প্রণাম করার পরিবর্তে পঞ্জাবি স্টাইলে রানির পরিবারের সকলকে জড়িয়ে ধরে সম্মান দেখাতে যান। আর তাতে বেশ বিরক্ত হন রানির বাড়ির লোকজন। আর তারপরই আরও বড় গন্ডোগোল। বৈঠকখানায় রাখা রবীন্দ্রনাথের ছবি দেখে হাতজোড় করে 'দাদাজি দাদাজি' বলে এগিয়ে যান রণবীর ‘রকি’। এত বড় মূর্খতা দেখে বেজায় চটে যান আলিয়ার বাবা টোটা রায় চৌধুরী। রেগে গিয়ে বলেন, ইনি রবীন্দ্রনাথ ঠাকুর। অপ্রস্তুত রকি সামাল দেওয়ার জন্য বলেন, ‘আসলে আমি জানি…’।

আরও পড়ুন-বাঙালি আলিয়া আর পঞ্জাবি রণবীরের প্রেমের ‘খেলা হবে’! করণের ছবির ট্রেলার জমজমাট

এরপর চায়ের টেবিলে বসে আরেক কাণ্ড। আলোচনা চলছিল ভোটদান ও ভোটদানের অধিকার নিয়ে। রণবীর বলে বসেন, আমি তো ভোট দেওয়াই বন্ধ করে দিয়েছি। কী হবে ও তো আর শমিতা তো নেই। আজব উত্তরে আলিয়ার মা চূর্ণী অবাক হয়ে প্রশ্ন করে 'শমিতা' এটা কে! রকি হয়ত কোনও প্রার্থীর নাম বলছেন, এমনটা ভেবে টোটা প্রশ্ন করেন কোন নির্বাচনী এলাকা থেকে? রকি উত্তর দেন 'বিগ বস'। এমন উত্তর শুনে হাত থেকে চামচটাই পড়ে যায় টোটার। রকি তাই এই পরীক্ষায় পুরোটাই ফেল। রকির কাণ্ডকারখানায় হতাশ চূর্ণী মেয়ে রানিকে ফোন করে বলেন, 'না আছে ক্লাস, না আছে শিক্ষা, তুমি এই ছেলের সঙ্গে বিয়ের কথা ভাবছো কী করে!' বাংলার বিধানসভা নির্বাচনের আগে বহু চর্চিত ট্যাগ লাইন ধার করে আলিয়াকে একজায়গায় বলতে শোনা যায়, ‘খেলা হবে’।

শেষের দিকে রকি আলিয়ার মাকে 'লন্ড্রি'র জামা-কাপড় কাচার কথা প্রশ্ন করেন। চূর্ণী সোজাসাপটা বলেন, ঘরে গিয়ে জামাকাপড় চেঞ্জ করো, আমি আসছি। তাঁর এমন কথায়, উল্টো কথাই বুঝে বসেন অশিক্ষিত 'রকি'। যা বুঝতে পেরে আঁতকে ওঠেন চূর্নী। গোটা ট্রেলার জুড়েই দেখা যায় বাঙালি বাড়িতে থাকতে গিয়ে ঠাট্টার পাত্র হয়ে বসেন পঞ্জাবি রকি।

 

বায়োস্কোপ খবর

Latest News

ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১ নবীনের স্বাস্থের অবনতির পিছনে ষড়যন্ত্রের অভিযোগ মোদীর, তদন্ত করার আশ্বাস NEET-এ কত নম্বর উঠবে? মিলল প্রাথমিক আভাস! বাড়তে পারে কীভাবে? কবে রেজাল্ট? আর কয়েকটা দিন বাকি… বিদায়ী ম্যাচের আগে আবেগঘন বার্তা ভারত অধিনায়ক সুনীলের রেশন দুর্নীতির মামলায় ইডি ডেকে পাঠাল ঋতুপর্ণা সেনগুপ্তকে, কবে হাজিরা তাঁর ? বিবেকানন্দ রকে মোদীর ধ্যান কি আদতে 'মৌন প্রচার'? EC-র দ্বারস্থ কংগ্রেস T20 WC-এর আগেই ‘ক্যাপ্টেন্সি’ মন্ত্রের রহস্য ফাঁস করে কী বোঝাতে চাইলেন রোহিত? ২০০৯-২০২৪: লোকসভা ভোটে রাজনৈতিক দলের সংখ্যা ১০৪% বৃদ্ধি, বলছে রিপোর্ট ফোলা ফোলা গাল! হীরামান্ডি-র লাস্যময়ী নায়িকার এ কী হাল, বলুন তো কার ছবি এটা

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.