বাংলা নিউজ > বায়োস্কোপ > সুস্মিতার লাইভে আচমকা মুখ ঢেকে ধরা দিলেন রোমান শল! নেপথ্যে অন্য গল্প

সম্প্রতি ইনস্টাগ্রামে লাইভ করেন অভিনেত্রী সুস্মিতা সেন। একটি বড় পুরস্কার পাওয়ার জন্য তিনি ভক্তদের সঙ্গে কথোপকথন করতে লাইভে আসেন। লাইভের মাঝে প্রেমিক রোমান শল এবং দুই মেয়ে রেনে এবং আলিশারও দেখা মেলে এক ঝলক।

লাইভেই শুরুতেই অভিনেত্রী জানিয়েছেন তিনি একটি বড় পুরস্কার পেয়েছেন। তিনি বলেন, ‘আমি আজ এই পুরস্কার পেয়েছি। এটি একটি জাতীয় পুরস্কার। এটাকে ‘চ্যাম্পিয়ন্স অফ চেঞ্জ’ পুরস্কার বলে, এটি সমাজকল্যাণ এবং নারী ক্ষমতায়নের জন্য দেওয়া হয়। আমি জানি আমার বাবা সত্যিই সত্যিই গর্বিত হবেন, যেহেতু তিনি বহু বছর ধরে ভারতীয় বিমান বাহিনীর অফিসার হিসাবে আমাদের দেশকে সেবা করেছিলেন’।

তিনি আরো বলেন, ‘আমি আজ আমার গ্রহণযোগ্যতা বক্তব্যে বলেছি, মেয়ে হিসেবে জন্মগ্রহণ করা ঈশ্বরের কাছ থেকে বড় উপহার, তবে মহিলাদের সেবা করা একটি বড় সুযোগ’।

এরপরই সুস্মিতা ভক্তদের সঙ্গে প্রেমিক রোমান শল এবং দুই মেয়ের দেখা করান। প্রথমে ক্যামেরার সামনে এসে নিজের মুখ ঢাকতে শুরু করেন রোমান। এরপরই তাঁরা দুজনে রোমানের মুখ ঢাকারণ কারণ স্পষ্ট করেন। এদিন সকালে দাঁড়ি কামিয়েছেন রোমান শল। সেই সময় ভুল করে নিজের চুলও কেটে ফেলেছেন তিনি। তাই সে সকলের সামনে আসতে লজ্জা পাচ্ছেন বলে জানান।

সুস্মিতা আরো জানিয়েছেন, আগামী ওয়েব শো আরিয়া ২-এর শ্যুটিং নিয়ে আপাতত ব্যস্ত তিনি। যাঁর প্রথম সিরিজ ২০২০ সালে মুক্তি পেয়েছে। লাইভ চলাকালীন দিল্লির এক অনুরাগীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সুস্মিতা।

৪৪ বছরের সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড রোমান শালের বয়স ৩০। প্রায় ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গেও নিজের সম্পর্ক কোনদিন গোপন রাখেননি তিনি। তাঁদের রোম্যান্স বেশ খুলামখুল্লা। ২০১৮ সালে সম্পর্কে জড়িয়েছিলেন সুস্মিতা-রোমান। দুই মেয়েকে নিয়ে রোমানের সঙ্গে এক ছাদের তলাতেই থাকেন অভিনেত্রী।

 

বন্ধ করুন