বাংলা নিউজ > বায়োস্কোপ > 'থাক ভালো তুমি, বাই', শ্রাবন্তীর সঙ্গে সম্পর্কের জল্পনার মধ্যেই পোস্ট রোশনের
সম্পর্কের তিক্ততা ক্রমেই প্রকাশ্যে (ছবি-ইনস্টাগ্রাম) 
সম্পর্কের তিক্ততা ক্রমেই প্রকাশ্যে (ছবি-ইনস্টাগ্রাম) 

'থাক ভালো তুমি, বাই', শ্রাবন্তীর সঙ্গে সম্পর্কের জল্পনার মধ্যেই পোস্ট রোশনের

  • মেসেজে লেখা, ‘থাকো ভালো তুমি। আমার কি। আমরা কিছুই না।’

শ্রাবন্তী-রোশনের দাম্পত্য সম্পর্ক নাকি বেশ কিছুদিন ধরেই টালমাটাল। তা নিয়ে দম্পতির কেউই এখনও পর্যন্ত স্পষ্টভাবে কোনও মন্তব্য করেননি। শ্রাবন্তীকে এ বিষয়ে সংবাদমাধ্যমের তরফে প্রশ্ন করা হলে তিনি বিষয়টিকে পুরোপুরি এড়িয়ে চলে যান। তবে দু'জনের মধ্যেই জারি রয়েছে ডিজিটাল 'লড়াই'। এমনটাই মনে করছে টেলিপাড়া।

আর কী একসঙ্গে দেখা যাবে না শ্রাবন্তী-রোশনের জুটিকে! সেই প্রশ্ন অভিনেত্রীর ভক্তদের মধ্যে ঘুরপাক খাচ্ছে। এরই মধ্যে জলঘোলা হতে শুরু করে রোশন সিংয়ের পোস্ট ঘিরে। পোস্ট করে তিনি জানিয়ে দিয়েছেন, তিনি ডায়েটও করছেন না, সঙ্গে ডেটও নয়। পাশাপাশি, একজনের সঙ্গে চ্যাটিংয়ের স্ক্রিনশট ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন রোশন।

রোশন সিং ইনস্টাগ্রাম স্টোরি (ছবি সৌজন্যে @Singh Roshan)
রোশন সিং ইনস্টাগ্রাম স্টোরি (ছবি সৌজন্যে @Singh Roshan)

সেই স্ক্রিনশট ঘিরে জল্পনা আরও বেড়ে যায়। চ্যাটিংয়ের যে স্ক্রিনশট শেয়ার করেছেন, তাতে প্রথমজন লিখেছেন, ‘এখন টেক্সট দিও না, গেমস খেলছি।’ প্রত্যুত্তরে ওপার থেকে একের পর এক মেসেজ এসেছে। তাতে স্পষ্ট যে কেউ প্রথমজনের সঙ্গে কথা বলতে চাইছেন। সেই মেসেজগুলি হল - ‘ওকে। খেল তুমি। ভালো মতো খেলা। দিলাম না টেক্সট। থাকো ভালো তুমি। আমার কি। আমরা কিছুই না।ভালো মতো খেল। যাই আমি। থাইকা (থেকে) কী হবে। বাই।’ কিন্তু কার কার মেসেজের স্ক্রিনশট শেয়ার করেছেন রোশন? তিনি কি গেম খেলছেন? তাহলে ওপারের জন কে? তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। 

রোশান সিং ইনস্টাগ্রাম স্টোরি (ছবি সৌজন্যে @Singh Roshan)
রোশান সিং ইনস্টাগ্রাম স্টোরি (ছবি সৌজন্যে @Singh Roshan)

এদিকে নিজের নামের থেকে সিং পদবীও সরিয়ে দেন শ্রাবন্তী। স্বমেজাজে বার বার ধরা দিচ্ছেন অভিনেত্রী।

বন্ধ করুন