বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3 Show: হলের মধ্যেই রকেট-তুবড়ি জ্বালিয়ে উচ্ছ্বাস সলমন ভক্তদের, টাইগার ৩ দেখতে গিয়ে আতঙ্কিত দর্শকরা

Tiger 3 Show: হলের মধ্যেই রকেট-তুবড়ি জ্বালিয়ে উচ্ছ্বাস সলমন ভক্তদের, টাইগার ৩ দেখতে গিয়ে আতঙ্কিত দর্শকরা

হলের মধ্যেই রকেট-তুবড়ি জ্বালিয়ে উচ্ছ্বাস সলমন ভক্তদের

Tiger 3 Show: টাইগার ৩ এর শো চলাকালীন হলের মধ্যেই ফাটানো হল বাজি! গোটা ঘটনার ফুটেজ ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সলমন তাঁর ভক্তদের দীপাবলির উপহার হিসেবে বড় পর্দায় নিয়ে এসেছেন টাইগার ৩। দিওয়ালির দিনই ১২ নভেম্বর মুক্তি পেয়েছে এই ছবি। কিন্তু কে জানত উৎসবের দিন সলমন খানের ছবি দেখতে গিয়ে এমন আতঙ্কের মধ্যে পড়তে হবে কিছু মানুষকে। যশরাজ স্পাই ইউনিভার্সের এটি তৃতীয় ছবি সলমনের। আর টাইগার ৩-তে যখন এদিন ভাইজান এন্ট্রি নেন তখন একটি হলে কিছু মানুষ আচমকাই বাজি ফাটাতে শুরু করেন। স্বাভাবিক ভাবেই হলের মধ্যে আর যাঁরা ছিলেন সকলেই আতঙ্কিত হয়ে পড়েন। সম্প্রতি এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

হল ভর্তি লোক। একে রবিবার, তার উপর আবার দিওয়ালির ছুটি। সবটা মিলিয়েই অনেকেই এদিন সলমন খানের টাইগার ৩ দেখতে গিয়েছিলেন। এই হলেও ঠাসা লোক ছিল। ওই যাকে হাউজফুল বলে আর কী। আর তার মধ্যেই একদল মানুষ রকেট ছেড়ে দেন। ফাটাতে থাকেন অন্যান্য বাজি। ঘটনার আকস্মিকতায় অনেকেই এতটা ভয় পেয়ে যান যে তাঁরা ছিটকে বেরিয়ে আসেন হল থেকে। আর এই ধাক্কাধাক্কি, হুড়োহুড়িতে আহত হন অনেকেই।

আরও পড়ুন: ভোর ৬টায় টাইগার ৩ এর শো শুনে হতভম্ভ ভাইজান, সলমন বললেন, 'আমি তো নির্ঘাত...'

আরও পড়ুন: তোয়ালে পরে মারপিট! 'টাইগার ৩'-এর অ্যাকশন দৃশ্য কীভাবে শুট করেছিলেন ক্যাটরিনা?

তবে মোটেই ভাববেন না যে এই ঘটনা কেবল একটি জায়গাতেই ঘটেছে। আরও একাধিক জায়গাতেই সলমন খানের ভক্তরা এই বিপত্তি ঘটিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এই সমস্ত ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

তবে এটাই প্রথমবার নয় যখন সলমনের ছবি চলাকালীন হলে বাজি ফাটিয়ে ছিলেন দর্শকরা। এর আগেও অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ ছবিটি যখন ২০২১ সালে মুক্তি পেয়েছিল তখনও এক ঘটনা ঘটেছিল। সেবার সলমন খান নিজে তাঁর অনুরাগীদের বারণ করেছিলেন যে তাঁরা যেন এই ঘটনা আর না ঘটান। হলের মধ্যে বাজি ফাটানো থেকে যেন বিরত থাকেন। কিন্তু কে শোনে কার কথা! এতদিন পর টাইগার হলে ফিরতেই ফের আগের রূপ ধারণ করলেন সলমন ভক্তরা।

টাইগার ৩ প্রসঙ্গে

টাইগার ৩ ছবিটির পরিচালনা করেছেন মণীশ শর্মা। এখানে আবারও টাইগার এবং জোয়া হয়ে ধরা দিয়েছেন সলমন খান এবং ক্যাটরিনা কাইফ। আছে শাহরুখ খান এবং হৃতিক রোশনের ক্যামিও। খলনায়কের চরিত্রে রয়েছেন ইমরান হাশমি।

বায়োস্কোপ খবর

Latest News

নতুন ফৌজদারি আইন পর্যালোচনা করবে মমতার সরকার, তৈরি হল সাত সদস্যের কমিটি মা লক্ষ্মীর শুভ দৃষ্টিতে বহু রাশিতে আগামী কয়েক মাস সোনার চমক! লাকি কারা? 'ম্যাজিক হত…' চোখের বালিতে ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অকপট প্রসেনজিৎ 'কমরেড' আরাত্রিকার গণসংগীতে মিলল রবি ঠাকুর,নেপথ্যে গৌতম হালদার! স্তব্ধ কৌশিকিরা আম্বানিদের ১৫হাজার কোটির অ্যান্টিলিয়ার ছবি তো দেখেছেন, তবে কোথায় থাকেন রতন টাটা? কর্ণাটকে স্থানীয়দের চাকরির কোটা বিলে ক্ষুব্ধ ন্যাসকমকে 'স্বাগত জানাচ্ছে অন্ধ্র' বিমানে কিছু খেতে চাইছিলেন না যাত্রী, চেপে ধরতেই বেরিয়ে পড়ল সত্য়িটা, গ্রেফতার খুদে টিফিনে ভাত নিতে চায় না? এই ৩ মুখরোচক ভাতের রেসিপি ট্রাই করে দেখুন শিক্ষকদের ডিজিটাল হাজিরার নির্দেশ দিয়েও পিছিয়ে এল ওই রাজ্যের সরকার আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.