মুম্বইয়ে চলছে ছবির শেষ পর্বের শ্যুটিং
মুম্বইয়ে চলছে ছবির শেষ পর্বের শ্যুটিং

করোনা আতঙ্কের মাঝেও জারি রয়েছে সলমন খানের রাধের শ্যুটিং, WHO-র নির্দেশিকা মেনে চলছে শ্যুটিংয়ের কাজ

করোনাভাইরাস পরিস্থিতি ক্রমেই জটিল হলেও জারি রয়েছে সলমন খানের রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাইয়ের শ্যুটিং। মুম্বইয়ে WHO-র নির্দেশিকা মেনে চলছে শ্যুটিংয়ের কাজ।

করোনার কামড়ে জর্জরিত বিনোদন ইন্ডাস্ট্রি। বক্স অফিসে তো করোনার প্রভাব রয়েইছে, পাশাপাশি বহু পরিচালকই ছবির শ্যুটিং আপতত স্থগিত রেখেছেন। যদিও বেশ কিছু ছবির করোনা আতঙ্কের মাঝেও জারি রয়েছে। যার মধ্যে অন্যতম সলমন খানের রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই। শ্যুটিংয়ের জায়গা বদলাতেও শ্যুটিং চালু রয়েছে সলমন খান-দিশা পাটানি অভিনীত এই ছবির, খবর মুম্বই মিরর সূত্রে।

সূত্রের খবর, ‘বিশ্ব স্বাস্থ্য সংস্থার তরফে জারি করা সুরক্ষা সংক্রান্ত সমস্ত নির্দেশিকা ছবির সেটে মেনে চলা হচ্ছে’। জানা গিয়েছে এটাই রাধের শেষ পর্বের শ্যুটিং। এর আগে ছবির বেশ কিছু অংশের শ্যুটিং রয়েছে গোয়া এবং মুম্বইয়ে। এই পর্বে ছবির একটি গুরুত্বপূর্ণ গানের দৃশ্যের শ্যুটিং সারবেন সলমন-দিশা। এর আগে আজারবাইজানে রাধের একটি সিকুয়েন্স শ্যুট হওয়ার কথা ছিল, তবে করোনা আতঙ্কের জেরে সেই পরিকল্পনা বাতিল করা হয়। এমনটাই জানা গিয়েছিল মিড ডে সূত্রে। বিশাল বড় কাস্ট এবং ক্রু মেম্বারদের নিয়ে বিদেশ যাত্রা এখন বেশ কঠিন। তাই পরিকল্পনায় কিছুটা রদবদল করে মুম্বইতেই জারি রয়েছে শ্যুটিং।


এই বছর ইদে সলমন খান হাজির হচ্ছেন রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই নিয়ে। ওয়ান্টেড, দাবাং থ্রি-র পর এই ছবিতে ফের একবার পরিচালক প্রভু দেবার সঙ্গে কাজ করছেন ভাইজান।

ভারতের পর এই ছবিতে আবারও দিশা পাটানির সঙ্গে কাজ করবেন সলমন খান। ছবিতে থাকছেন রণদীপ হুডা, জ্যাকি শ্রফের মতো অভিনেতারাও। এই ছবির যৌথভাবে প্রযোজনার দায়িত্বে রয়েছেন সলমন খান, সোহেল খান এবং সলমন খানের বোন অলভিরা খানের স্বামী অতুল অগ্নিহোত্রী। মে মাসে মুক্তি পাবে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই।




বন্ধ করুন